রিজভী জেলে, ফেন্টাষ্টিক ফাইভের নতুন আমীর ফারুক

নিজস্ব মতিবেদক

বৃহত্তর জামায়াতে ইসলামীর বিএনপি শাখার নায়েবে আমীর ও বিশেষ নৃশংস একশন টিম ফেন্টাষ্টিক ফাইভের আমীর আল্লামা রুহুল কবীর রিজভী অফিসবন্দীকে গ্রেফতার করে কারাগারে নিয়েছে ঢাকা মেট্রপলটন পুলিশ।

এমন পরিস্থিতিতে ফেন্টাষ্টিক ফাইভের হাল ধরেছেন নতুন আমীর ও বৃহত্তর জামায়াতে ইসলামীর বিএনপি শাখার হুইপে আমীর জয়নাল আবদিন ফারুক।

একবার বিদায় দে মা ঘুরে আসি

গ্রেফতারের পর কারাগারের ভেনে তুলার সময় সকলকে বিদায় জানিয়ে রিজভী বলেন, দুই মাস বিএনপি কার্যালয়ে অফিসবন্দী ছিলাম, কুন শালা পুলিশ আমায় ধরতে পারে নাই। কিন্তু এই অভিশপ্ত ভাঁড়প্রাপ্ত নায়েবে আমীর ফখা ইবনে চখা জেল থেকে বের হয়ে আবার দায়িত্ব নেওয়ার পর আমি ফাইসা গেলাম মাইনকার চিপায়। ফখা একটি অভিশাপ।

এ বেপারে সাংবাদিকরা আরও জানতে চাইলে কর্তব্য রত পুলিশ তাড়াতাড়ি কারাগারের ভেন চালিয়ে চলে যাওয়ার চেষ্টা করে। কিন্তু সাংবাদিকদের বাধার কারনে কারাগারের ভেনগাড়ি আরও কিছু ক্ষন দাড়িয়ে থাকে। এ সময় রিজভী আবার বক্তৃতা শুরু করেন।

রুহুল কবীর রিজভী বলেন, ফখা ভাইকে আমি বারবার বললাম, সব কয়টা ককটেল ফুটানর পর তারপর হরতাল ডাকেন। কিন্তু তিনি আমার কথা শুনলেন না। দশ বারটা ককটেল ফুটার পরই তিনি বললেন, হরতাল হরতাল। এদিকে আমাদের কার্যালয়ে বাক্স বাক্স ককটেল তখনও অবিস্ফারিত অবস্থায় পড়ে আছে। আমি ফখা ভাইকে একটু নিরালায় ডেকে বললাম ওস্তাদ আরেকটু অপেক্ষা করা দরকার ছিল। তিনি বললেন, তুই থাম, পাকনামি করিস না। হরতাল ককটেল আমাত্তে বেশি বুঝস?

আবেগঘন কণ্ঠে রিজভী বলেন, আমি ফখা ইবনে চখাকে বলেছিলাম, ভাই সবুর করেন, তাড়াহুড়া করা ঠিক নহে। যদি পুলিশে ধরে কুথায় যাব? তিনি আমায় একটা থাপ্পড় মেরে বললেন, পুলিশে ধরলে জেলে যাবি। ডিভিশন আছে, টিভি আছে পত্রিকা আছে গেলমান আছে, দুশ্চিন্তা কি? বিএনপি অফিসে মাসের পর মাস রাত কাটাইতে তর এত ইন্টারেশ কেন?

এ পর্যায়ে রিজভী কেদে ফেলেন। তিনি অশ্রুরুদ্ধ কণ্ঠে বলেন, রিজভী বংশের কেউ কুনদিন জেল খাটে নাই। ফখার পাল্লায় পড়ে আমার বংশের নাম ধুলায় লুটাল। আমি মামলা করব।

রুহুল কবীর রিজভীর বড় ভাই প্রধান মন্ত্রী শেখ হাসিনার উপদেষ্টা গওহর রিজভীকে মুঠোফোনে রিজভী গ্রেফতারের সংবাদ জানান হলে তিনি বলেন, আমি জানতাম সে একদিন বম ফুটাইয়া হাজতে যাবে। ছুটকাল থেকেই তার এই গুন্ডা স্বভাব দেখে বড় হয়েছি। আমি আব্বাকে বলব তাকে তেজ্য পুত্র করতে।

নতুন নেতৃত্বে ফেন্টাষ্টিক ফাইভ

এদিকে ফেন্টাষ্টিক ফাইভের দায়িত্ব নিয়েছেন জয়নাল আবদিন ফারুক। তিনি মতিবেদককে মুঠোফোনে বলেন, ফেন্টাষ্টিক ফাইভের চার নারী পাণ্ডের সংগে আমার ভাল বুঝাপড়া আছে। আশা করি তাদের নিয়ন্ত্রনে রাখতে পারব, বৃহত্তর জামায়াতে ইসলামীর স্বার্থে তাদের নৃশংসতার পথে পরিচালিত করতে পারব। আপনারা দুয়া করবেন।

সাংবাদিকদের প্রশ্নের জবাবে ফারুক বলেন, আমি কুন পাণ্ডেকেই আলাদা চক্ষে দেখি না। সকল পাণ্ডেই আমার কাছে সমান। আপনারা গুজবে কান দিবেন না।

6 Comments to “রিজভী জেলে, ফেন্টাষ্টিক ফাইভের নতুন আমীর ফারুক”

  1. corom moja paylam boss…………………

  2. জেলে উনাদের বাধ্যতামুলক পুটু মারানো উচিত। তাহলে জেলে যেতে ভয় লাগবে।

  3. মজাদার পোষ্ট।!!!!!!!!!!!!!!!!!!!!!!!!!!!!!!!!!!!!!!!

  4. মাইরালা আমারে মাইরালা হাসতে হাসতে পেটে খিল ধইড়া গেল 😀

  5. Ei fantastic lekhar jonno matro 5 ta comment. Poshailona.
    1. Hartal after only 10 cocktail
    2. Many cocktail unused
    3. Hartal amatte beshi bujhos?
    4. Why interested to stay in BNP office overnight?
    5. Many facility in jail–gelman, etc
    6. Gujobe kaan debenna– Jainul Abedin Faruk

Leave a Reply

