হাই ফাইভ দিলেন ফখা

নিজস্ব মতিবেদক

ঢাকা মেট্রপলটন পুলিশের খপ্পর থেকে মুক্তি পেয়ে সাংবাদিকদের হাই ফাইভ দেখিয়ে বৃহত্তর জামায়াতে ইসলামীর বিএনপি শাখার ভাঁড়প্রাপ্ত নায়েবে আমীর মির্জা ফখরুল ইসলাম আলমগীর ওরফে ফখা ইবনে চখা বলেছেন, একবারে না পারিলে দেখ শতবার।

মংগলবার এক সংবাদ সম্মেলনে তিনি হাই ফাইভ দেখান।

ভাঁড়প্রাপ্ত নায়েবে আমীর ফখা ইবনে চখা বলেন, পুলিশ আমার সব টেকাটুকা মেরে দিয়েছে। গতকাল প্রিজন ভেনে খেপ মেরে যা কামাই করেছিলাম, সব লুট করে নিয়ে গেছে নিঠুর লুটেরার দল। থানায় ঢুকলাম দামী ব্রেন্ডের সিল্কের শার্ট আর টেফলনের পেন্ট পরিধান করে। আর থানা হতে বাইর হইলাম সুতির ফতুয়া আর অনুসন্ধান লুংগি পরিধান করে। এই হইল দেশের গনতন্ত্র। শার্টের পকেটে আমার রলস রয়েস ফাউন্টেন পেন ছিল, পেন্টের পকেটে মানিবেগ আর ইস্মার্ট মুঠোফোন ছিল। ছিল সুগন্ধী রুমাল, বাবুল গাম, মাইকেল জেকসনের মিউজিকসহ চাবির রিং, একটি লাল টেপ দ্বারা পেচান ককটেল, একটি কাল টেপ দ্বারা পেচান ককটেল, একটি পান মশলার পেকেট। সব হারায়েছি আমি।

হাই ফাইভ: ফখা

তারপরও হাই ফাইভ দেখিয়ে ফখা বলেন, হাই ফাইভ। পুলিশ তরা আমায় আর দাবায়ে রাখতে পারবি না।

বিএনপি শাখার কার্যালয় হতে পুলিশ ট্রাংক ভর্তি করে টাকা ও মুল্যবান দলিল লুণ্ঠন করেছে জানিয়ে মির্জা ফখরুল বলেন, কুটি কুটি টেকা ছিল আমাদের অফিসে। আমাদের নায়েবে আমীর রুহুল কবীর রিজভী সেই টেকা রাত জেগে পাহারা দিত। পুলিশ টেকাও লুট করেছে, রিজভীকেও লুট করেছে। দলিল পত্র সব লুটপাট করে নিয়ে গেছে তার। বৃহত্তর জামায়াতে ইসলামীর বিএনপি শাখার নায়েবে আমীরবৃন্দের জমিজিরাত, বাড়িগাড়ি, বেবসাবানিজ্য, এস এস সি পাশ সনদপত্র, এমনকি কাবিননামাও বিএনপি শাখা কার্যালয়ের ট্রাংকে সংরক্ষন করতাম। সব পুলিশ লুণ্ঠন করে নিয়ে গেছে। এখন দারা পুত্র পরিবার, তুমি কার কে তুমার। এখন আমাদের স্ত্রী পুত্রগন বিদ্রোহ করলে কুন দলিল দ্বারা উহাদের ঠেকাব?

অবিলম্বে সকল টাকা ও দলিল ফিরত দেওয়ার আহ্বান জানিয়ে ফখা ইবনে চখা বলেন, দলিলের অভাবে যদি সংসারে আগুন লাগে, পুলিশকে তার দায়িত্ব নিতে হবে।

One Comment to “হাই ফাইভ দিলেন ফখা”

  1. থানায় ঢুকলাম দামী ব্রেন্ডের সিল্কের শার্ট আর টেফলনের পেন্ট পরিধান করে। আর থানা হতে বাইর হইলাম সুতির ফতুয়া আর অনুসন্ধান লুংগি পরিধান করে। 😛

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / Change )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / Change )

Connecting to %s

%d bloggers like this: