ন কমেন্টস: খোকা, সামান্য: পার্থ

নিজস্ব মতিবেদক

কাশিমপুর কারাগারে গেলমান বা সেবক ধর্ষনের দায়ে বৃহত্তর জামায়াতে ইসলামীর বিএনপি শাখার নায়েবে আমীর ব্রাদারফাকার সাকার নামে মামলা দায়েরের পর বিএনপি শাখার নেতা কর্মীদের মাঝে মিশ্র প্রতিক্রিয়া দেখা গেছে।

এ বেপারে তাদের মন্তব্য জানতে চাইলে অধিকাংশ নায়েবে আমীর প্রসংগটি এড়িয়ে যাওয়ার চেষ্টা করেন।

বিএনপি শাখার ভাঁড়প্রাপ্ত নায়েবে আমীর মির্জা ফখরুল ইসলাম আলমগীর ক্ষোভ প্রকাশ করে বলেন, রাজনীতীবীদরাও মানুষ। বছরের পর বছর তাদের কারাগারে আটকে রাখলে কিছু ভুল ত্রুটি হতেই পারে, হুয়াটস দি প্রবলেম। এইসব নিয়া এত কথার কি দরকার?

বিএনপি শাখার উকিলে আমীর মওদুদ আহমদ বলেন, ব্রাদারফাকার সাকা মুনমুন সেনের সংগে মিলামিশা করে অভ্যস্ত। আর বাকশালী সরকার কুথা হতে আলাল নামের একজনকে তার সেবার দায়িত্ব দিল। মানবাধিকারের চরম লংঘন করেছে এই সরকার।

যুবদল সভাপতি মোয়াজ্জেম হোসেন আলাল বলেন, আমি মতিকণ্ঠের মাধ্যমে দেশবাসীকে জানাতে চাই, সাকার হাতে ধর্ষিত আলাল ভিন্ন আলাল। আমি মোয়াজ্জেম হোসেন আলাল কখনও সাকার হাতে ধর্ষিত হই নাই। যদিও সে বহুবার চেষ্টা করেছিল। পথেঘাটে দেখা হলে সে আমায় এটা সেটা উপহার দিত, বাসায় একান্ত আলাপে ডাকত। কিন্তু সে সকল প্রলভনের হাতছানি আমি ফিরিয়ে দিয়েছি।

বিএনপি শাখার একাধিক নায়েবে আমীর নাম প্রকাশ না করার শর্তে বলেন, বিএনপিতে সাকার হাতে নির্যাতিত নেতার সংখ্যা অগনিত। তারা এ বেপারে আল্লামা সাদেক হোসেন খোকার সংগে আলাপের পরামর্শ দেন।

সাদেক হোসেন খোকার সংগে যোগাযোগ করা হলে তিনি রুমালে অশ্রু মুছে বলেন, ন কমেন্টস।

সামান্য

এ সময় তার সংগে ছিলেন বিজেপি নেতা তরুন প্রজন্মের প্রিয় বেক্তিত্ব আন্দালীভ রহমান পার্থ। তিনি এ সময় সাদেক হোসেন খোকাকে বার বার বাধা দিয়ে বলেন, আমাকে বলতে দেন না। আমাকে বলতে দেন না।

অবশেষে ব্রাদারফাকার সাকা তাকে কখনও হয়রানী করেছেন কি না, এ প্রশ্নের জবাবে তাকে বলার সুযোগ দেওয়া হলে পার্থ বলেন, সামান্য।

3 Comments to “ন কমেন্টস: খোকা, সামান্য: পার্থ”

  1. খ্যাক জ জ জ জ জ জ

  2. হাহাহাহাহা…… “সামান্য”

  3. Halar puut
    Madari,
    Bodnami kore
    Putudi,
    Halar nam
    Alal,
    Korno amar
    Baal,
    Amar naam
    SAKA
    Amar baap
    FOKA

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / Change )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / Change )

Connecting to %s

%d bloggers like this: