বাস আটকাইয়া লং মার্চ ঠেকান যাবে না: বাবুনগরী

নিজস্ব মতিবেদক

বৃহত্তর জামায়াতে ইসলামীর মাদ্রাসা শাখা হেফাজতে ইসলামের নায়েবে আমীর জুনায়েদ বাবুনগরী বলেছেন, বাস আটক করে হেফাজতে ইসলামের লং মার্চ ঠেকান যাবে না।

আজ সন্ধ্যা বেলা এক সংবাদ সম্মেলনে বাবুনগরী এই হুমকি দেন।

জুনায়েদ বাবুনগরী বলেন, আমরা নাস্তিক বাকশাল সরকারের কাছে তের দফা দাবী দিয়েছি। সরকার দুই তিনটা দাবী পুরন করেছে। হয়ত তেরটি দাবীই পুরন করবে। কিন্তু লাভ নাই। আমরা ব্রাদারফাকার সাকার কাছে কুটি কুটি টেকা খেয়েছি। লং মার্চ হবেই।

চট্টগ্রাম মহানগরের পরিবহন বেবসায়ীদের প্রতি ক্ষোভ প্রকাশ করে বাবুনগরী বলেন, আমরা তাদের বললাম, তুমরা আমাদের বাস দাও, আমরা তুমাদের বেহেস্ত দিব। তারা আমায় মুঠোফোন মেরে বলল, বাস বন্ধ। ট্রাক বেবসায়ীদের বললাম, ইট বালু সিমেন্ট বহুদ পরিবহন করেছ, এবার কিছু আলেম পরিবহন কর। তারা আমায় মুঠোফোন মেরে বলল, ট্রাক বন্ধ। লঞ্চ ও জাহাজ বেবসায়ীদের বললাম, চট্টগ্রাম হতে শুধু সার আর তরমুজ ঢাকায় নিলে আখেরাতে ফল পাবে না, কিছু মর্দে মুজাহিদ বোঝাই করে ঢাকা যাও। তারা আমায় মুঠোফোন মেরে বলল, লঞ্চ বন্ধ।

আবেগঘন কণ্ঠে বাবুনগরী বলেন, সারা বাংলাদেশে একই চিত্র। বাস ট্রাক গাড়ি লঞ্চ নসিমন সবই বন্ধ করে দিচ্ছে নাস্তিক বাকশালীর দল। আমি তাদের উদ্দেশে বলতে চাই, চাই না বাস, চাই না ট্রাক, আমরা মাও সে তুং এর নেয় পয়দল লং মার্চ করব।

সরকারকে মিডুল ফিংগার প্রদর্শন করে বাবুনগরী বলেন, আমরা হেফাজতে ইসলামের কমান্ডোগন প্রতিদিন দশ পনার বার মেশিনে কুলুখ ফিট করে সত্তর কদম হাটি। চট্টগ্রাম হতে ঢাকা আমরা একদিনের পিশাবেই কভার করতে পারি।

কুলুখ বেবহারের সময় সত্তর কদম নাকি চল্লিশ কদম, এ প্রশ্নের জবাবে বাবুনগরী বলেন, আইয়ামে জাহেলিয়াতের সময় মেশিনে কুলুখ ধরে চল্লিশ কদম হাটা দস্তুর ছিল। কিন্তু সম্প্রসারনশীল মহাবিশ্ব এখন আগের তুলনায় প্রসারিত হয়েছে। তাই আগে যে দুরত্ব চল্লিশ কদম হেটে পার হওয়া যেত, এখন তা পার হতে সত্তর কদম হাটা লাগে।

জুনায়েদ বাবুনগরী উপস্থিত সাংবাদিকদের বেশী বেশী বিজ্ঞান পড়ার উপদেশ দিয়ে বলেন, লাইনে আসুন।

2 Comments to “বাস আটকাইয়া লং মার্চ ঠেকান যাবে না: বাবুনগরী”

  1. ভাই বেশী ভালো হয় নাই । হেফাজত রে সেই রকম পুটু মারা দরকার আসিল… পরের খবরে সেইরকম চুদন দেয়ার দাবী জানাই

  2. “..আমরা তাদের বললাম, তুমরা আমাদের বাস দাও, আমরা তুমাদের বেহেস্ত দিব..”

    Great post ever! Was waiting for two days!!! Please keep going….

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / Change )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / Change )

Connecting to %s

%d bloggers like this: