বিএনপিতে নারী পুরুষের অবাধ মিলামিশা বন্ধ করতে হবে: খোকা

নিজস্ব মতিবেদক

রাজধানীর মতিঝিলে বৃহত্তর জামায়াতে ইসলামীর কওমী মাদ্রাসা শাখা হেফাজতে ইসলামের ফঞ্চের সাথে একাত্মতা ঘোষনা করে উপস্থিত হয়েছেন বৃহত্তর জামায়াতে ইসলামীর বিএনপি শাখার নায়েবে আমীর ও মহানগরের সাবেক মেয়র আল্লামা সাদেক হোসেন খোকা।

আজ দুপুরে হেফাজতের ফঞ্চে উপস্থিত হয়ে হেফাজতের নেতা-কর্মীদের সংগে উষ্ণ আলিংগন করেন আল্লামা খোকা।

হেফাজতের সংগে সংহতি জানিয়ে সংক্ষিপ্ত বক্তব্যে আল্লামা খোকা বলেন, হেফাজতের প্রতিটি দাবীর সংগে আমি একমত। নারী পুরুষের অবাধ মিলামিশা বন্ধ করতে হবে। নাহলে সারা দেশে আগুন জ্বালাইয়া দিব।


পুরুষে পুরুষে অবাধ মিলামিশা মতিঝিলে

বৃহত্তর জামায়াতের বিএনপি শাখায় নারী পুরুষের অবাধ মিলামিশার কথা উল্লেখ করে ক্ষোভ প্রকাশ করেন আল্লামা খোকা। তিনি বলেন, বিএনপি শাখা অতীতে বরাবরই ছিল পুরুষ শাসিত। পুরুষ নিয়ন্ত্রিত। বাংলাদেশের সর্বাপেক্ষা বড় পুরুষ জেনারেল জিয়াউর রহমান বিএনপির প্রতিষ্ঠাতা। তার আমলে নারীর দল ঘরে রুটি বেলত। নিরালা বল সাবান দিয়া কাপড় কাচত। কাপড়ে সিলাই ফোড়াই করে লাল নীল সুতা দিয়া লিখত, ভুলনা আমায়। আর আজ দেশের কি অবস্থা। চারিদিকে নারী আর নারী গিজগিজ করতেছে। তারা পুরুষের সংগে অবাধ মিলামিশা ত করেই, নিজেদের মধ্যেও অবাধ মিলামিশা করে।

সমাজের সকল স্তরে নারী পুরুষের অবাধ মিলামিশা বন্ধের দাবী জানিয়ে আল্লামা খোকা বলেন, বিএনপি শাখার মহিলা আমীরকে অবিলম্বে তার নায়েবে খাস জাতীয়তাবাদী শক্তির সর্বাধিনায়ক এম এ জি ফালুর সংগে সকল প্রকার সম্পর্ক ছিন্ন করতে হবে। ফেন্টাষ্টিক ফাইভের নেতৃত্ব জয়নাল আবদীন ফারুকের হাত থেকে ইসলামী ছাত্রী সংস্থার হাতে সমর্পন করতে হবে।


বিএনপি কার্যালয়ের সামনে নারী পুরুষের অবাধ মিলামিশা

আবেগঘন কণ্ঠে আল্লামা খোকা বলেন, অনেক সহ্য করেছি। আর নহে। নারীকে সমাজে তার সঠিক স্থান বুঝিয়ে দিতে হবে। নারীর সংগে দেখা হবে রুটি বেলার কাঠে, কাপড় কাচার ঘাটে, রাইতের বেলা খাটে। এর বাইরে আর কুথাও নারী দেখলেই মাইর।

আল্লামা খোকাকে মোবারকবাদ জানিয়ে হেফাজতের নায়েবে আমীর জুনায়েদ বাবুনগরী বলেন, আমি লজ্জিত যে একজন নারীর পেট হতে আমার জন্ম হয়েছে। আমার সন্তানকে যেন এই অপমানের ভিতর দিয়া যাইতে না হয়। হে আল্লাহ তুমি আমার পুত্রকে একজন পুরুষের পেট হতে জন্ম দিও।

24 Comments to “বিএনপিতে নারী পুরুষের অবাধ মিলামিশা বন্ধ করতে হবে: খোকা”

  1. “নারীর সংগে দেখা হবে রুটি বেলার কাঠে, কাপড় কাচার ঘাটে, রাইতের বেলা খাটে।” ভাই আপনারে নোবেল পাইজ দেয়া দরকার এই দামি কথা বলার জন্য। নাকি সাদেক হুসেন হোগা ভাই পাবে?

  2. আল্লামা খোকাকে মোবারকবাদ জানিয়ে হেফাজতের নায়েবে আমীর জুনায়েদ বাবুনগরী বলেন, আমি লজ্জিত যে একজন নারীর পেট হতে আমার জন্ম হয়েছে। আমার সন্তানকে যেন এই অপমানের ভিতর দিয়া যাইতে না হয়। হে আল্লাহ তুমি আমার পুত্রকে একজন পুরুষের পেট হতে জন্ম দিও। 😛 😀 😀 মতি রকসস

  3. নারীর সংগে দেখা হবে রুটি বেলার কাঠে, কাপড় কাচার ঘাটে, রাইতের বেলা খাটে। 😉

  4. খোকা মিয়া রাইতের বেলা খাটে মাইয়াগো লগে কি কাম আপনের। কোনো পুরুষের লগে পন্দ মারামারি কইর‍্যা একখান বাচ্চা পয়দা করেন তো দেহি চাচা।

  5. মওলানা খোকার দলের লুইচ্চা নেতা কর্মীরা দুই দিন পর গান গাইবে, “আগে কি সুন্দর দিন কাতাইতাম। “

  6. এক কাজ করেন আগে খালেদা জিয়াকে নামান পরে অন্ন নারীর কথা বলেন

  7. জুনায়েদ হুজুরকে তাহলে একটু সাকা’র কাছ থেকে ঘুরে আসতে হবে– তাইলেই ১০ মাস ১০দিন পর জুনায়েদ হুজুরের মলদ্বার থেকে তার মলদ্বারজাত এবং সাকার ঔরষজাত পুত্র জন্ম নিবে।

  8. নারী পুরুষ এর অবাধে মেলা মেশা করা যাবে না:. BNP-র বিভিন্ন নেতা যখন নিজেদের entertainment এর রাস্তা বন্ধু হায়ে যাবার আশঙ্কায় শঙ্কিত, তখন সা কা চৌধুরী বললেন, “I don’t care, it does not make any difference to me”

  9. Paro o tomra re vai…

  10. দেশে এতো অরাজতা আর আমি এই রিপোর্ট পড়ে হাসছি। ভাই মাইন্ড খায়েন্না।

  11. আল্লামা খুকাবাবু যে কথা বলিয়াছেন পনেরস বচ্ছর আগে আল্লাদালা আর রাছুল সাব ও একই হুকুম জারি
    করছিলেন। মাইয়া মাইনসেরা একমাত্র সোয়ামি ছাড়া আর কাউরে রুপ যৌবন দেখাইবেনা। ইহাও মহান
    আল্লাপাকের ফরমান। খুকাবাবু আল্লার পথেই আসেন।

  12. Cinema Ticket Black marketer Khoka commented according to his knowledge and character. Not surprising! Most of Jamat and BNP activists have the same opinion. That day is coming soon when Khoka’s wife will beat him with wooden roll when he will go to meet her at bed.

  13. খোকার কথা শুনুন… খুব মজা লাগবে… খুব হাসিও পাবে কিন্তু… এই কথাগুলোই অনেকের মুখের হাসি শুকিয়ে দেবে হয়ত জীবনে অন্ধকার ও নিয়ে আসবে… তবে এই ধরনের খোকাদের জন্মের পরেই মেরে ফেলতে হত… খোকার মা ভুল করেছেন বাঁচিয়ে রেখে… তাঁকে দোষ দিয়ে লাভ ও নেই… বেচারি কি করেই না জানবেন… যে তাঁর খোকা এরম হবে…

  14. motikontha rockzz!!

  15. এগুলার মানে কি????!!!!!!!!

  16. খোকার জন্য সাকা আছে না!!

  17. হা হা হা হা!!!!!!! হা হা হা হা হা !!!!!!!!!! হা হা হা হা হা !!!!!!!!!
    হি হি হি হি !!!!!!!হি হি হি হি হি !!!!!!!!!!! হা হা হা হা হা!!!!!!!!!!
    অই মতি ভাই, আর হাসাইয়া কাম নাই, দম ফাইটা মইরা যাই

  18. বাংলাদেশের সর্বাপেক্ষা বড় পুরুষ জেনারেল জিয়াউর রহমান বিএনপির প্রতিষ্ঠাতা। তার আমলে নারীর দল ঘরে রুটি বেলত। নিরালা বল সাবান দিয়া কাপড় কাচত। কাপড়ে সিলাই ফোড়াই করে লাল নীল সুতা দিয়া লিখত, ভুলনা আমায়। আর আজ দেশের কি অবস্থা। চারিদিকে নারী আর নারী গিজগিজ করতেছে। তারা পুরুষের সংগে অবাধ মিলামিশা ত করেই, নিজেদের মধ্যেও অবাধ মিলামিশা করে।
    Hah hah ha. Excellent

  19. সত্য কথা বলতেসি ভাই-এরা মতিকন্থ পৃথিবীর ইতিহাস এর সর্বশ্রেষ্ঠ পত্রিকা। মতিকন্ঠের মত কোনো পত্রিকা তামাম বিশ্ব জাহানে কোনদিন ছিল না, ভবিষ্যত-এও হবে না। মতিকন্ঠ-ই সেরা।

  20. নারীর সংগে দেখা হবে রুটি বেলার কাঠে, কাপড় কাচার ঘাটে, রাইতের বেলা খাটে।…..রক্স মতি!

  21. ahhharyyyy…..pora beja galooo….

  22. নারীর সংগে দেখা হবে রুটি বেলার কাঠে, কাপড় কাচার ঘাটে, রাইতের বেলা খাটে। এই কথার জন্য কারে নোবেল দিব বুঝতাছি না 😛

  23. মিস্টার ২৫% আল্লামা খুকা

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / Change )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / Change )

Connecting to %s

%d bloggers like this: