খতনা করেও রেহাই পেলেন না লুংগি

ইসলামী মতিবেদক

খতনা করেও রেহাই পেলেন না বিশিষ্ঠ কবি, হেকিমী চিকিতসক ও নও মুসলমান ফরহাদ মজহার লুংগি।

আজ মহানগরীর শেমলী এলাকায় বৃহত্তর জামায়াতে ইসলামীর কওমী মাদ্রাসা শাখা হেফাজতে ইসলামের নেতা কর্মীদের হাতে হয়রানীর শিকার হন লুংগি।

ঘটনাস্থলে উপস্থিত পথচারী আবুল মমেন মতিবেদককে বলেন, ফরহাদ মজহার লুংগি ও ফরিদা আক্তার রিকশায় আরহন করে বৈকালিক ভ্রমনে বের হওয়ার সময় হেফাজতে ইসলামের কতিপয় নেতা কর্মী তাদের রিকশার গতি রোধ করে। উত্তেজিত হেফাজত কর্মীরা লুংগি ও ফরিদার বৈবাহিক সম্পর্কের সনদ (কাবিন নামা) দেখতে চাইলে উত্তেজনা ময় পরিস্থিতির সৃস্টি হয়।

নাম প্রকাশে অনিচ্ছুক আরেক সাক্ষী বলেন, কাবিন নামা দেখতে চাইলে ফরহাদ মজহার লুংগি হেফাজত নেতা কর্মীদের নিজের পরিচয় দিয়ে বলেন, তিনি ফরহাদ মজহার লুংগি, নও মুসলমান, জুনাইদ বাবুনগরীর ছুটকালের বন্ধু। কিন্তু উত্তেজিত হেফাজত কর্মীরা তাকে ও ফরিদা আক্তারকে রিকশা হতে নামিয়ে পৃথক করে দাড় করিয়ে বার বার কাবিন নামা দেখতে চায়।

স্থানীয় দোকানদার নাম প্রকাশ না করার শর্তে বলেন, এ পর্যায়ে ফরহাদ মজহার লুংগি বার বার নিজের লুংগি তুলে সদ্য খতনার কথা বলতে থাকেন। কিন্তু হেফাজত কর্মীরা তার খতনার বেপারে মত না দিয়ে কাবিন নামা দেখানর জন্য জুরাজুরি করতে থাকে।

এ বেপারে হেফাজতে ইসলামের শেমলী শাখার আমীর মাওলানা ইদরিস আলী দেওবন্দীর সংগে যোগাযোগ করা হলে তিনি মতিবেদককে বলেন, ফরহাদ মজহার লুংগি ফরিদা আক্তারের সংগে কোনরুপ বৈধ বৈবাহিক সম্পর্কে আবদ্ধ না হয়েই রিকশায় একত্রে চড়িয়া হাওয়া খাচ্ছিল। আমরা তাকে কাবিন নামা দেখাইতে বলায় সে লুংগি তুলে আমাদের মেশিন দেখাইয়া বলে, এই দেখ খতনা, বাবুনগরীর নিজের হাতের কাম। আমরা পরীক্ষা করিয়া দেখলাম, কথা সত্য, বাবুনগরী সাহেবের ছীলমহরও জায়গা মত অংকিত আছে।

তারপরও কেন লুংগিকে হয়রানী করা হল, এমন প্রশ্নের জবাবে মাওলানা ইদরিস বলেন, তার বন্দুকটি সঠিক মডেলের, এই বেপারে কুন সমস্যা ছিল না। কিন্তু সঠিক মডেলের বন্দুক চালনা করার কাগজ পত্র দেখতে চাইলে তিনি দেখাতে পারেন নাই।

দেশের সকল পুরুষকে বন্দুকের মডেল ঠিক করার ও বন্দুক চালনার লাইসেন্স দলিলাদি সংগে বহন করার পরামর্শ দিয়ে মাওলানা ইদরিস বলেন, টি টয়েন্টির যুগ শেষ। এখন টেষ্ট মেচ হবে। টেষ্টের জন্য তৈয়ার হউন।

ফরহাদ মজহার লুংগির সংগে যোগাযোগ করা হলে তিনি মতিবেদককে কাদতে কাদতে বলেন, ভালবেসে যদি সুখ নাহি তবে কেন মিছে ভালবাসা?

5 Comments to “খতনা করেও রেহাই পেলেন না লুংগি”

  1. ভাইরে… আপনেরা ভয়াবহ অমানুষ… বেচারা কত সাধনা করে ফরিদা আপারে রাজি করাইছিল রিক্সায় ঘোরার লাইগা… আর আপ্নেরা হেফাজতের সঙ্গে মিলে তার ভালবাসার সুখ এমনে কইরা কাইরা নিতে পারলেন… ভালবেসে যদি সুখ নাহি তবে কেন মিছে ভালবাসা?… অস্থির… লুঙ্গিরে আরও বাশ দেয়া দরকার… আপনাদের অমানুষিক টেস্ট মেচ চালাইয়া যান বসস…

  2. One question, can Farhad Mazhar enter Baridhara now?

  3. মতিকন্ঠের কি পেপার ভার্সন পাওয়া যায় বাংলাদেশে? যদি পাওয়া না যায়, তবে দাবি জানাচ্ছি অবিলম্বে পেপার ভার্সন চালু করার। নেটিজেনদের মত বাংলার আপামর জনসাধারণেরও পর্যাপ্ত বিনোদন লাভের অধিকার আছে!

  4. Machine ta kon model er? AK47 naki gadha bonduk. Ami to jani tar kache ek kan gadha bomduk aache

  5. Vai , apne janen kemne,

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / Change )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / Change )

Connecting to %s

%d bloggers like this: