সবই ভুল বুঝাবুঝি: মখা

নিজস্ব মতিবেদক

চট্টগ্রামের ফটিকছড়িতে গতকাল আওয়ামী লীগ কর্মীদের উপর বৃহত্তর জামায়াতের হামলায় ৪০ জনের মৃত্যু ও শতাধিক আহতের সংবাদের প্রতিক্রিয়া বৃহত্তর জামায়াতে ইসলামীর বাকশাল শাখার আমীর ও স্বরাস্ট্র মন্ত্রী ডাক্তার মখা আলমগীর বলেছেন, সবই ভুল বুঝাবুঝি।

আজ এক সংবাদ সম্মেলনে মখা এ কথা বলেন।

মখা মন্ত্রী বলেন, আওয়ামী লীগ জনগনের দল। তাই আওয়ামী লীগের নেতারা প্রায়ই জনগন নিয়া মিছিল মিটিং করার চেস্টা করে। অপরদিকে বৃহত্তর জামায়াত খানকির পুলাদের দল। তারা মিছিল মিটিং মারামারি খুনাখুনি সকলই প্রশিক্ষিত কেডার দিয়া করে। জনগনের সংগে কেডারের সংঘর্ষ হলে পাচ দশটা লাছ পড়বেই। ইহা হলমার্কের চার হাজার কুটি টেকার মত, কুন সমস্যাই নহে।

আবেগঘন কণ্ঠে স্বরাস্ট্র মন্ত্রী মখা বলেন, যেখানে আমরা মন্ত্রী মিনিষ্টাররা জামায়াতের নেতানেত্রীদের সংগে সকালে পরটা দিয়া খাসির পায়া, দুপুরে সাদা চিকন চালের ভাতের সংগে মুংগ ডালে খাসির মাথা আর রাইতে খাসির বারবিকিউ সালাদ দিয়া খাই, ফটিকছড়ির পেয়ারু গুন্ডা কাজীর হাট মাদ্রাসার পাশে মিছিল করে কুন সাহসে? আরে বেটা মাদ্রাসার পাশে কি কুন জনগনের পুলা মিছিল মিটিং করতে পারে? মাদ্রাসার পাশে গিয়া জয় বাংলা বললে কি তারা আংগুল চুশবে? আমি ফটিকছড়ি থাকলে আমিও তুরে কুপাইতাম।

পেয়ারুর প্রতি ক্ষোভ প্রকাশ করে মখা আলমগীর বলেন, সে মনে করছে সে স্বাধীন বাংলাদেশে বাকশাল শাসন আমলে বাস করে। সে ভুল বুঝিয়াছে। সবই ভুল বুঝাবুঝি।

এ বেপারে কি বেবস্থা নেওয়া হবে জানতে চাইলে মন্ত্রী বলেন, হেফাজত খারাপ কিছু করে নাই। আমরা তাদের কর্মকান্ডে সন্তুষ্ট। যেসব লীগ কুপাকুপির কারনে এন্তেকাল করছে, তাদের লাছ সংগ্রহ করিয়া স্বচ্ছ, নিরপক্ষে ও আন্তর্জাতিক মানের দাফনের বেবস্থার জন্য আমি পুলিশ ও বিজিবিকে নির্দেশ দিয়েছি।

হেফাজতের হাতে আওয়ামী লীগ সমর্থকদের ধারাবাহিক হত্যার কোন প্রতিকার হবে কি না জানতে চাইলে মন্ত্রী বলেন, পনার কুটি লোকের দেশে আল্লাহর রহমতে লীগের কুন অভাব নাই। দশটা মরলে আরও একশটা পাওয়া যাবে।

ফটিকছড়ির বিএনপি শাখার নেতাদের গ্রেফতারের জন্য অভিযান চলছে, এ কথা জানিয়ে মখা বলেন, বৃহত্তর জামায়াত যেমন কুন কিছু ঘটলেই হিন্দুর বাড়িতে হামলা করে, আমরাও তেমনি জামায়াত হেফাজতের দুষ্টামির পর বিএনপি শাখার নেতারে জেলে ঢুকাইয়া পুন্দাব।

Tags:

2 Comments to “সবই ভুল বুঝাবুঝি: মখা”

  1. বৃহত্তর জামাতে ইসলামীর বাকশাল শাখা সর্ব প্রথম বলা হল।

  2. মখা একটা আচোদা

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / Change )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / Change )

Connecting to %s

%d bloggers like this: