মাহমুদুর বেভি ইউ লাইট মাই পায়ার: সাকা

কারাগার মতিবেদক

রিমান্ড বাতিল করে বৃহত্তর জামায়াতে ইসলামীর খানকির পোলায়ে সালাফিয়ে আমীর এবং ইসলাম ও জ্বালানী বিশেষজ্ঞ ‘বংগ ছুছুন্দর’ মাহমুদুর রহমানকে কারাগারে পাঠানর বেপারে আদালতের আদেশের প্রতিক্রিয়ায় উল্লাস প্রকাশ করেছেন বৃহত্তর জামায়াতে ইসলামীর বিএনপি শাখার সমকামী নায়েবে আমীর ব্রাদারফাকার সাকা।

বৃহস্পতিবার নিজ কারাগার কক্ষে আয়জিত সংবাদ সম্মেলনে এ উল্লাস প্রকাশ করে ব্রাদারফাকার সাকা বলেন, মাহমুদুর বেভি ইউ লাইট মাই পায়ার।

সাকা বলেন, বাকশালী ইয়াজিদের দল আমার আলালকে ময়মনসিংহ পাঠাইয়া দিল। অথচ এই দুর্যোগের কালে আমার কারাগার কক্ষে আমি নয় মণ সিংহের বিক্রমে তাহার সংগে লাভ মেকিং করতে পারতাম। আপনারাই বলেন, ময়মনসিংহ ভাল না নয় মণ সিংহ ভাল?

মাহমুদুরের রিমান্ড বাতিলের সিদ্ধান্তে আনন্দ প্রকাশ করে ব্রাদারফাকার সাকা বলেন, রিমান্ডে আর একটা দিন দেরী করলে সে আমার ব্যাসার্ধের আওতার বাইরে চলিয়া যাইত। সরকারের সুমতি হয়েছে, তারা সঠিক সময়ে সঠিক সিদ্ধান্ত নিয়া রিমান্ড বাতিল করিয়াছে। এখন তাকে কাশিমপুরে ভালয় ভালয় না পাঠাইলে আমি পুনরায় ফটিকছড়িতে আক্রমনের বেবস্থা করব।

কাশিমপুর কারাগারে সকল নাগরিক সুযুগ সুবিধার আশ্বাস দিয়া সাকা বলেন, মাহমুদুর বেভি আই শেল গিভ ইউ চকলেট।

মাহমুদুর বেভি আই শেল গিভ ইউ চকলেট: সাকা

এদিকে কাশিমপুর কারাগারে সাকার কক্ষে সেবা সংগী হিসাবে মাহমুদুর রহমানকে প্রেরনের সিদ্ধান্তের বিরুধিতা করে অনশনে লিপ্ত হয়েছেন বংগ ছুছুন্দর মাহমুদুর রহমান ও তাঁর ভক্ত বেরিষ্টার রফিকুল হক।

মাহমুদুর রহমান আদালতকে বলেন, রিমান্ডে থাকব আমি কাকা, ধরতে যাতে পারে না মোরে সাকা।

বেরিষ্টার রফিকুল হকের সংগে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন, মাস ঘুরে যাচ্ছে সাকা কারাগারে একা। হাতের কাছে আলাল নাই। এমন দুর্যোগের কালে সে হাতের কাছে মহামধুরকে পাইলে কি করবে তা কল্পনা করে আমি শিহরিত। সাকার কাছে মহামধুরকে পাঠান হবে ক্ষুধার্ত রয়েল বেংগলের খাচায় নাজমুল হুদাকে পাঠানর নেয় একটি মানবতাবিরুধী অপরাধ।

One Comment to “মাহমুদুর বেভি ইউ লাইট মাই পায়ার: সাকা”

  1. শেষের লাইনটা অন্ধকার করে ফেললো সবকিছু। একে বলে একেবারে কুপা কুপি কন্ডিশান (কে, কে, সি) 😀

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / Change )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / Change )

Connecting to %s

%d bloggers like this: