শরীয়ত মতাবেক বিবাহের জন্য লুংগিকে ফরিদার চাপ

ইসলামী মতিবেদক

শরীয়ত মতাবেক কলেমা পাঠ করে কবুল উচ্চারন পুর্বক শাদীর বন্ধনে আবদ্ধ হওয়ার জন্য বিশিষ্ঠ কবি, দার্শনিক ও হেকিমী চিকিৎসক নও মুসলমান ফরহাদ মজহার লুংগির উপর চাপ সৃস্টি করেছেন বিশিষ্ঠ নারী নেত্রী, কৃষি আন্দলন কর্মী ও বেগুন বিশেষজ্ঞ ফরিদা আখতার।

রবিবার রাতে ফরিদা আখতার লুংগির উপর এই চাপ সৃস্টি করেন।

নাম প্রকাশে অনিচ্ছুক এক প্রত্যক্ষ দর্শী মতিকণ্ঠকে বলেন, রাত সাড়ে দশটার দিকে ফরহাদ মজহার লুংগির শেমলীস্থ এপার্টমেন্ট থেকে চিতকার চেচামেচির শব্দ এলে প্রতিবেশীরা লুংগির দরজায় টোকা দেন। ভিতর থেকে উত্তেজিত কথাবার্তা ভেসে এলে প্রতিবেশীরা ডাকাতের আশংকায় রেবের সংগে যোগাযোগ করেন। পরে রেবের সশস্ত্র সদস্যরা এসে দরজা ভেংগে প্রবেশ করে ফরিদা আখতারের হাত থেকে ফরহাদ মজহার লুংগিকে চাপের হাত থেকে উদ্ধার করেন।

এ বেপারে রেবের কর্মকর্তা ডিএডি মকবুল হোসেনের সংগে যোগাযোগ করা হলে তিনি বলেন, প্রতিবেশীরা আমাদের সংগে ডাকাতের কথা বলে যোগাযোগ করায় আমরা দ্রুত লুংগির ফ্লেটের দরজা ভেংগে প্রবেশ করি। ভিতরে ঢুকে আমরা দেখতে পাই, ফরিদা আখতার উত্তেজিত হয়ে ফরহাদ মজহার লুংগির উপর চাপ সৃস্টি করছেন। আমরা তখন তাকে বলি, মেডাম আপনি লুংগিকে ছেড়ে দিয়ে হেন্ডস আপ করেন। তখন ফরিদা আখতার লুংগির উপর চাপ প্রত্যাহার করে আমাদের দিকে তেড়ে এসে বলেন, কাচ্চা চাবা যাউংগা।

ফরিদা আখতারের সংগে যোগাযোগ করা হলে তিনি বলেন, ফরহাদ মজহার লুংগি একটি অভিশাপ। বহু বছর পুর্বে সে আমায় ফুসলি প্রদান করে নিজের ফ্লেটে এনে তুলেছিল। আমি তখন থেকে তাকে বলে আসছি, হামাক বেহা করবিক লাই? খানকির পুলা শুধু মিটিমিটি হাসে আর বলে, ডন্ট ওয়রী বি হেপী। চাকরিটা আগে পাইয়া লই বেলা শুনছ। আমি নালিশ করলাম সালিশ করলাম রাত বিরাতে মালিশ করলাম কিন্তু সে আমার কথা কানেই তুলে না।

সালিশে লুংগি ও ফরিদা

আবেগঘন কণ্ঠে ফরিদা আখতার বলেন, হেফাজতে ইসলামের ১৩ দফার সংগে আমি সম্পুর্ন একমত। তারা দফা নং ৪ এ বলেছেন, বেক্তি ও বাকস্বাধীনতার নামে সব বেহায়াপনা, অনাচার, বেভিচার, প্রকাশ্যে নারী-পুরুষের অবাধ বিচরন, মমবাত্তি জ্বালানসহ সব বিজাতীয় সংস্কৃতির অনুপ্রবেশ বন্ধ করতে হবে। এতগুলি বছর আমি লুংগির মিষ্ট মিষ্ট কথায় ভুলিয়া বেহায়ার মত তার সংগে শাদীর বন্ধন বিনা এক ছাদের নিচে এক খাটের উপরে মিলামিশা করে আসছি। হেন অনাচার নাই যা সে আমায় পটাইয়া ফুসলাইয়া করে নাই। দিনের পর দিন রাতের পর রাত আমি তার সংগে বেভিচারে লিপ্ত হয়েছি। কয়েক দিন আগে হেফাজতে ইসলামের শেমলী শাখার কর্মীরা বাধা দেওয়ার আগ পর্যন্ত নারী হয়ে প্রকাশ্যে তার মত পুরুষের সংগে অবাধ বিচরন করেছি দিনের পর দিন। আর মমবাত্তি জ্বালানর কথা কি বলব। লুংগি হারামজাদা রাত্র কালে বাত্তি নিভাইয়া মমবাত্তি জ্বালায় আর বলে, বেভি ইউ লাইট মাই পায়ার।

ফরহাদ মজহার লুংগির উপর তীব্র ক্ষোভ প্রকাশ করে ফরিদা বলেন, তারে চাপ দিব না ত কি চাপকলে চাপ দিব?

এ বেপারে ফরহাদ মজহার লুংগির সংগে যোগাযোগ করা হলে তিনি কাদতে কাদতে মতিকণ্ঠকে বলেন, ভালবেসে যদি সুখ নাহি তবে কেন মিছে ভালবাসা? বাবুনগরীর শিল্পকর্ম ফরিদা চাপ দিয়া বরবাদ করল। আমার সাজান বাগান শুকিয়ে আসছিল, আবার সব গন্ডগল হয়ে গেল।

14 Comments to “শরীয়ত মতাবেক বিবাহের জন্য লুংগিকে ফরিদার চাপ”

  1. হামাক বেহা করবিক লাই? খানকির পুলা শুধু মিটিমিটি হাসে আর বলে, ডন্ট ওয়রী বি হেপী। চাকরিটা আগে পাইয়া লই বেলা শুনছ। আমি নালিশ করলাম সালিশ করলাম রাত বিরাতে মালিশ করলাম কিন্তু সে আমার কথা কানেই তুলে না।

    epic!!!!!!!

  2. বিয়াফক

  3. motikontho is becoming sickening! nongra nongra kotha bola shohoj, sheta je keu paare, satire kora ato shoja na. you are just being dirty, not smart.

    • Irina Apu, prithibir bestir vag quality joke gulo e R rated hoi, unfortunately. So, I suggest you to grow up and enjoy the satire.

  4. অদ্ভুদ

  5. A+++ category
    যা এপিক হইছে, মনে লয় বুকার পেরাইজটা আমনেরই ফাওয়া উচিত…………

  6. অস্থির রে অস্থির। শালার মতিকন্থ এর লেখক দের মাথায় কি আসে।। আর বস….এইতা পুরাই সেইরকম ..

  7. “হামাক বেয়া করবিক লাই?”

  8. Darun. Classic. Lungi (Barbad)+ Shari (Farida) eder moto hypocriteder mukhos khule deuar jonney dhonnobad.

  9. “আমার সাজান বাগান শুকিয়ে আসছিল, আবার সব গন্ডগল হয়ে গেল।”

  10. আমি লুল হয়ে গেলাম

  11. মতিকন্ঠকে ধন্যবাদ দেয়ার ভাষা নাই ।

  12. আমি নালিশ করলাম সালিশ করলাম রাত বিরাতে মালিশ করলাম কিন্তু সে আমার কথা কানেই তুলে না। মগাই মগা। পুরাই লুলে লুলে লুলায়িত।

  13. আর মমবাত্তি জ্বালানর কথা কি বলব। লুংগি হারামজাদা রাত্র কালে বাত্তি নিভাইয়া মমবাত্তি জ্বালায় আর বলে, বেভি ইউ লাইট মাই পায়ার।

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / Change )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / Change )

Connecting to %s

%d bloggers like this: