ব্রাদারফাকার সাকার ভয়ে দেশ ছাড়লেন শামীম ওসমান

নিজস্ব মতিবেদক

বৃহত্তর জামায়াতের বিএনপি শাখার সমকামী নায়েবে আমীর ও আন্তর্জাতিক অপরাধ ট্রাইবুনালের সমুচিত বলি ব্রাদারফাকার সাকার সংগে কাশিমপুর কারাগারে একই কক্ষে বন্দী হওয়ার আতংকে স্ত্রী পুত্র নিয়ে দেশ ছেড়েছেন নারায়নগঞ্জের গডফাদার শামীম ওসমান।

বৃহস্পতিবার বউ বাচ্চা নিয়ে সৌদী আরবের উদ্দেশে দেশ তেগ করেন শামীম ওসমান।

বিমান বন্দরে মতিকণ্ঠকে দেওয়া এক অন্তরংগ সাক্ষাতকারে নিজের উতকন্ঠার কথা তুলে ধরেন মেধাবী ছাত্র তানভীর মুহম্মদ ত্বকী সহ আরও অগনিত মানুষকে হত্যার দায়ে অপরাধী গডফাদার শামীম ওসমান।

১ বার সাকার পাল্লায় পড়লে আমি শেষ: শামীম ওসমান

তিনি বলেন, দিনকাল ভাল না। আজকাল মানীর মান আর থাকছে না। এই নতুন মিলেনিয়ামে সকলেই মান হারাচ্ছে। আজ যে স্বরাস্ট্র মন্ত্রী মখা গদিতে বসিয়া দাপাদাপি করে, কয়েক বতসর পুর্বে তারে ধরিয়া পুটুতে ডিম দিয়াছিল নিঠুর পুলিশুয়া। আবার কয়েক বতসর পুর্বে সুট বুট পরিধান করিয়া মন্ত্রী ফখা ও মন্ত্রী মওদুদ অপিসে বসিয়া মিষ্ট মিষ্ট হাসিতেন, আজ তাহাদের পকেটমারের নেয় কানে ধরিয়া জেলে ঢুকান হইতেছে। কাজেই এই মিলেনিয়াম প্রকৃত পক্ষে খুবই গরম। তাই আমি আপাতত সৌদী আরব যাইতেছি। গরম কমলে আবার ফিরব।

ব্রাদারফাকার সাকার সংগে একই কক্ষে চালানের আশংকা প্রকাশ করে শামীম ওসমান বলেন, কেন্দ্রীয় কারাগারে তিল ঠাই আর নাহি রে। তার উপর আমার সাইজ বড়। কাজেই কুন কারনে যদি আল্লাহ না করুক আমায় জেলে প্রেরন করা হয়, তাহইলে ব্রাদারফাকার সাকার কক্ষেই ডিপজলের নেয় আমায় বন্দী জীবন যাপন করতে হবে। আর একবার তার পাল্লায় পড়লে আমি শেষ।

নিজের বিপুল আকৃতির উপর অনাস্থা জ্ঞাপন করে শামীম ওসমান বলেন, বেপারটা ঠিক শরীলের সাইজের উপর নির্ভর করে না। সাকা চট্টগ্রামের ছেলে, তার রয়েছে এইসবে বিপুল অভিজ্ঞতা। আমি খুন জখম ধর্ষন চান্দাবাজি করে আর এইসবে অভিজ্ঞতা অর্জনের সময় পাইলাম না। ব্রাদারফাকার সাকার আকার আমার মত হইলেও অভিজ্ঞতায় আমি তার নিকট আন্দালিব পার্থের নেয় অসহায় ও কুমল। তাই আমি দেশ তেগ করতেছি।

অবিলম্বে সাকার ফাসি দাবী করে শামীম ওসমান বলেন, সাকার ভয়ে জেলে পর্যন্ত যাইতে সাহস পাই না। একটা বিহিত প্রয়জন।

2 Comments to “ব্রাদারফাকার সাকার ভয়ে দেশ ছাড়লেন শামীম ওসমান”

  1. নিঠুর পুলিশুয়া !!!!! :v

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / Change )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / Change )

Connecting to %s

%d bloggers like this: