শেখ হাসিনা যুব লীগের কেউ নহে: রানা

নিজস্ব মতিবেদক

সাভারে বিধ্বস্ত ভবন রানা প্লাজার মালিক ও সাভার যুব লীগের নায়েবে আমীর মো. সোহেল রানা বলেছেন, শেখ হাসিনা যুব লীগের কেউ নহে।

আজ বাংলাদেশ হোটেল মালিক সমিতির সভাপতি ও ডাক ও টেলি যোগাযোগ মন্ত্রী এডভকেট সাহারা খাতুনের মালিকানাধীন এমপেরিয়াল হোটেল এন্ড গেষ্ট হাউসে আত্মগোপন রত অবস্থায় মতিকণ্ঠকে দেওয়া এক অন্তরংগ সাক্ষাতকারে এ কথা বলেন সোহেল রানা।

সোহেল রানা বলেন, আমি আজ টেলিভিশনে বাংলা সিনেমা উপভোগ করছিলাম। এক ফাঁকে খবরে দেখলাম, প্রধান মন্ত্রী জননেত্রী ভাষা কন্যা গনতন্ত্রের মানস কন্যা ড. শেখ হাসিনা বলছেন, সোহেল রানা যুবলীগের কেউ নহে।

প্রধান মন্ত্রীর প্রতি ক্ষোভ প্রকাশ করে রানা বলেন, আমি এর জবাবে বলতে চাই, শেখ হাসিনা যুবলীগের কেউ নহে।

পারলে আটকা: রানা

প্রমান হিসাবে যুবলীগের সকল নেতা কর্মীর নামের তালিকা সম্বলিত একটি জাবেদা খাতা উপস্থাপন করে সোহেল রানা বলেন, এখানে কুথাও শেখ হাসিনার নাম নাই।

প্রধান মন্ত্রীকে নিজের অবদানের কথা স্মরন করিয়ে দিয়ে সোহেল রানা বলেন, আওয়ামী লীগের সংসদ সদস্য তৌহিদ জং মুরাদ নিজে আমায় কুলে করিয়া রানা প্লাজা হতে বাইর করছে। আমি যুব লীগের কেউ না হলে সে আমায় কুলে লইত?

আবেগঘন কণ্ঠে রানা বলেন, হিন্দুর জমি দখল করিয়া, পুষ্করিনী ভরাট করিয়া, পৌরসভার অনুমদনের পুটু মারিয়া তুললাম আলিশান ভবন। আমি যুব লীগের কেউ না হইলে এইসব কেমনে তুললাম?

বৃহত্তর জামায়াতের বাকশাল শাখার খানকির পোলায়ে আমীর ও স্বরাস্ট্র মন্ত্রী ডা. মখা আলমগীরের প্রশংসা করে রানা বলেন, তিনি লাইনে আছেন। একমাত্র তিনিই আসল ঘটনা জানেন। বৃহত্তর জামায়াতের বিএনপি শাখার সদ্য কারামুক্ত উকিলে আমীর মওদুদ সাভারের একটি সিনেমা হলে ‘দেহরক্ষী’ উপভোগ করতে আসেন। সিনেমা দেখিয়া তিনি উত্তেজিত হইয়া এক পর্যায়ে আমার রানা প্লাজার একটি স্তম্ভের উপর হামলা করেন এবং লাড়াচাড়া করিয়া সেটির বারটা বাজাইয়া দেন। তারপরই ত সব ভাঙ্গিয়া গুড়া গুড়া হইল।

তার নামে গ্রেফতারী পরয়ানার কথা জানালে রানা বলেন, কুথায় কুন পুলিশ রেবের বাচ্চা আমায় গ্রেফতার করবে? কয়েকটা দিন এমপেরিয়ালের সকল নাগরিক সুবন্দবস্ত উপভোগ করিয়া আগরতলা চলে যাব। মখা সারকে টেকাটুকা দেওয়া হইছে। পরয়ানা থাকবে পরয়ানার জায়গায় আমি থাকব আমার জায়গায়। পরয়ানার পরয়া না করি।

Tags:

8 Comments to “শেখ হাসিনা যুব লীগের কেউ নহে: রানা”

  1. আমি বলিলেই অপপ্রচার…মতিকন্ঠ বলিলে ঠিক!

  2. sala ghochu!

  3. হাসিনা মিথ্যাচারী… কিন্তু মতিকন্ঠে রানার কথা বাস্তবেই সত্য…

  4. this is not the image of Rana…

  5. হাসিনা মিথ্যাবাদী

  6. হার মানলাম “মতি কণ্ঠ”।

  7. vie valo hoishe………but hashina ke ato voy kan apnar tare niya lakhen vai plez……….

  8. যাইহোক, এই ছবির রানা কিন্তু রানা প্লাজার মালিক রানা না। রানা প্লাজার মালিক রানা সাভার যুব্লীগের সিনিয়র যুগ্ম আহবায়ক। প্রথম-আলো একটা চুতিয়া পত্রিকা। ওরা ভুল করে অন্য রানার ছবি ছাপিয়েছে।

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / Change )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / Change )

Connecting to %s

%d bloggers like this: