খ্রিষ্ঠান আমানপুরকে ধর্মভগ্নি ঘোষনা করলেন ইউনূস

ওয়াশিংটন মতিবেদক

বাকশালের মালিক ও বাংলাদেশের প্রধান মন্ত্রী জননেত্রী ভাষাকন্যা গনতন্ত্রে মানস কন্যা ড. শেখ হাসিনাকে কুটি কুটি দর্শকের সামনে ছেচা দেওয়ার জন্য সিএনএন এর সাংবাদিক খ্রিষ্ঠান আমানপুরকে অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশের এক মাত্র নোবেল বিজয়ী অর্থনীতীবীদ ও গ্রামীন বেংকের বিতাড়িত মালিক ড. মুহম্মদ ইউনূস।

আজ সকালে ওয়াশিংটনে নিজ হোটেল কক্ষে আয়োজিত এক সংবাদ সম্মেলনে খ্রিষ্ঠান আমানপুরকে অভিনন্দন জানিয়ে ইউনূস বলেন, আজ হতে সে আমার ধর্মভগ্নি।

ইউনূস বলেন, বিগত সাত দশক ধরে বাংলাদেশে যত ঝড় বন্যা জলচ্ছাস মহামারী গন্ডগল মুক্তিযুদ্ধ হানাহানি জ্বালাও পোড়াও হয়েছে, সব কিছুর জন্য দায়ী শেখ হাসিনা। কিন্তু কেউ তাহাকে কিচ্ছু বলতে পারে নাই। জিয়াউর রহমান তাকে নাগালে পায় নাই, এরশাদ তাকে মারতে গিয়া গুল্লি মিছ করছে, তারেক জিয়া তার বদলে আইভী রহমানকে গ্রেনেড মারিয়া কতল করছে, আর অপদার্থ মইনুদ্দি জেনারেল তাকে মারার বদলে এই ওয়াশিংটনে বেড়াইতে পাঠাইয়া দিছে। তাদের ভুলের খেসারত দিতে হয় আমায়। তারা যদি একটা কাজ ঠিক মত করতে পারত, আজ আমি গ্রামীন বেংকের অফিসে বসিয়া হাসিতাম পুষ্পের হাসি।

খ্রিষ্টান আমানপুর

আবেগঘন কণ্ঠে ইউনূস বলেন, কিন্তু যা আমরা পারি নাই, তা করিয়া দেখাইল আমার ধর্মভগ্নি খ্রিষ্ঠান আমানপুর। হাসিনাকে সে টিভি কেমেরার সামনে এমন ছেচা দিছে যে সারা দুনিয়ার লোক জানিয়া গেছে শেখের বেটী কিরুপ বদ। আমানপুর এ যুগের অগ্নিকন্যা। আমি ক্ষমতায় গেলে তাহাকে একুশে পদক দিব। বাংলাদেশের নাগরিকত্বও দিব যেন সে যখন খুশি দেশে আসিয়া সবকিছু ঘুরিয়া ফিরিয়া দেখতে পারে। সে আমার ছুট ভইন, বড় আদরের ছুট ভইন।

হাসতে হাসতে ইউনূস বলেন, শেখ হাসিনা ইংরাজী পারে না। দুই লাইন বলতে গিয়া পাস্ট টেনছ ফিউচার টেনছ সব আউলাইয়া ফেলে। ইংরাজী পারি আমি। আমার ইংরাজী শুনতে আমেরিকার লোক ডলারে টিকেট খরিদ করিয়া আসে। আর সেই আমায় কি না গ্রামীন বেংক হতে উতখাত করলি। ভাল হইছে গার্মেন্টস ভাংছে।

নিজের জীবনে তিন জন নারীর অবদানের স্বিকৃতী দিয়ে ইউনূস বলেন, তারা হলেন হিলারি রডহাম ক্লিনটন, খ্রিষ্ঠান আমানপুর ও আরেকজন।

খ্রিষ্ঠান আমানপুরকে ইসলাম গ্রহনের আহ্বান জানিয়ে ইউনূস বলেন, আশা করি সে অচিরেই ইসলাম গ্রহন করে মুসলিম আমানপুর হবে। নাহলে আল্লামা শফী সমস্যা করতে পারে।

এ বেপারে খ্রিষ্ঠান আমানপুরের সংগে যোগাযোগ করা হলে তিনি মতিবেদককে মুঠোফোনে বলেন, ইউনূস টেকাটুকা পরিশুধ না করিয়া খালি ধর্মভগ্নি ধর্মভগ্নি জপে কেন?

অবিলম্বে টেকা পরিশোধ করার আহ্বান জানিয়ে আমানপুর ইউনূসকে উদ্দেশ করে বলেন, এই লাইনে ভাইবুন নাই। টেকা দিন, লাইনে আসুন।

14 Comments to “খ্রিষ্ঠান আমানপুরকে ধর্মভগ্নি ঘোষনা করলেন ইউনূস”

  1. ইউনূস বলেন, বিগত সাত দশক ধরে বাংলাদেশে যত ঝড় বন্যা জলচ্ছাস মহামারী গন্ডগল মুক্তিযুদ্ধ হানাহানি জ্বালাও পোড়াও হয়েছে, সব কিছুর জন্য দায়ী শেখ হাসিনা। কিন্তু কেউ তাহাকে কিচ্ছু বলতে পারে নাই। জিয়াউর রহমান তাকে নাগালে পায় নাই, এরশাদ তাকে মারতে গিয়া গুল্লি মিছ করছে, তারেক জিয়া তার বদলে আইভী রহমানকে গ্রেনেড মারিয়া কতল করছে, আর অপদার্থ মইনুদ্দি জেনারেল তাকে মারার বদলে এই ওয়াশিংটনে বেড়াইতে পাঠাইয়া দিছে। তাদের ভুলের খেসারত দিতে হয় আমায়। তারা যদি একটা কাজ ঠিক মত করতে পারত, আজ আমি গ্রামীন বেংকের অফিসে বসিয়া হাসিতাম পুষ্পের হাসি।

  2. নিজের জীবনে তিন জন নারীর অবদানের স্বিকৃতী দিয়ে ইউনূস বলেন, তারা হলেন হিলারি রডহাম ক্লিনটন, খ্রিষ্ঠান আমানপুর ও আরেকজন।

  3. জইটিল

  4. christian aman er moto aro onek manuser proyojon amader deser jonno,

  5. This is Fake & Cheap news site run by some Idiots. Those who always creating sourceless negative news. You will be soon reported to the Controlling Body.

  6. Yunus sucker the blood of the poor people in Bangladesh. whatever Christian Amanpur said is right. but Younus’ address is very excess. Only He knows English…. bangladeshi
    blood sucker

  7. যিনি এই লিখা টা লিখেছেন বা বানিয়েছেন । তিনি আস্ত একটা উন্মাদ। রাম ছাগল …

  8. অবিলম্বে টেকা পরিশোধ করার আহ্বান জানিয়ে আমানপুর ইউনূসকে উদ্দেশ করে বলেন, এই লাইনে ভাইবুন নাই। টেকা দিন, লাইনে আসুন।

  9. ব্রাভো!আপনাদের অনেক ঘিলু

  10. This is Fake & Cheap news site run by some Idiots. Those who always creating sourceless negative news. You will be soon reported to the Controlling Body.

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / Change )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / Change )

Connecting to %s

%d bloggers like this: