পার্থ-আনোয়ারের গায়েবানা জানাজা পড়বে বিএনপি শাখা

নিজস্ব মতিবেদক

বৃহত্তর জামায়াতে ইসলামীর বিএনপি শাখার ভাঁড়প্রাপ্ত নায়েবে আমীর ও জাতীয়তাবাদী শক্তির কমপ্লান বয় মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, মতিঝিলে বাকশালী সরকারের ফেসিবাদী পুলিশের হাতে ৫ মে কাল রাত্রিতে নিহত ৫০ হাজার মর্দে মুজাহিদের গায়েবানা জানাজার সংগে বৃহত্তর জামায়াতের বিজেপি শাখার আমীর সুইট বয় বেরিষ্টার আন্দালিব রহমান পার্থ ও বিএনপি শাখার নায়েবে আমীর মতি কণ্ঠ আনোয়ারের গায়েবানা জানাজাও পড়া হবে।

আজ এক সংবাদ সম্মেলনে ফখা ইবনে চখা এ কথা জানান।

মির্জা ফখরুল বলেন, মতিঝিলে যখন কাল রাত্রি, আমি তখন কারাগারে। কারাগারে নির্ঘুম রাত্র জেগে জেগে শুনছিলাম বন্দুকের ঠুশঠাশ, কামানের দুমদাম, টেংকের ঘটর ঘটর, আকাশে জংগি বিমানের ভো ভো শব্দ, মিসাইল রকেট গ্রেনেডের অট্টহাসি আর নিষ্পাপ মুজাহিদদের কান্না। সকালে যখন মুক্তি পাইলাম, দেখলাম মতিঝিল হতে মুজাহিদগনের রক্ত গড়াইতে গড়াইতে গড়াইতে গড়াইতে আসিয়া কেন্দ্রীয় কারাগারের সামনে ঠেকছে। আমি এক পুলিশকে বললাম, থাইলেন্ড হতে খরিদ করা দামী চামড়ার জুতা আমার, এই রক্তের মধ্যে হাটব কিরুপে? বানচুদ পুলিশ আমায় বলে কি, সার উহা রক্ত নহে পানের পিক। সালা ঘোচু।

আবেগঘন কণ্ঠে ফখা ইবনে চখা বলেন, মখা মন্ত্রী একাত্তর সালেও কাল রাত্রির পিছনে মদদ দিয়াছিল, দুই হাজার তের সালেও দিল। একাত্তরের পচিশে মার্চ সে ছিল ময়মনসিংহের ডিসি। ময়মনসিংহ হতে ঢাকায় আসিয়া সে পাক বাহিনীর টেংকে উপর চড়িয়া গনহত্যায় নেতৃত্ব দিছিল। আর সেদিন তার পুলিশ মতিঝিল রক্তে ভাসাইয়া দিল। আমরা ক্ষমতায় গেলে মখাকে যুদ্ধাপরাধের জন্য ফাসি দিব।

নিহত ৫০ হাজার মুজাহিদের রুহের মাগফেরাত কামনা করে ফখরুল বলেন, আমরা তাদের গায়েবানা জানাজা পড়েছি। এইবার বেরিষ্টার পার্থ ও মতি কণ্ঠ আনোয়ারের গায়েবানা জানাজাও পড়তে হবে। গত দুইদিন ধরিয়া বাকশালী ফেসিবাদী পুলিশের অত্যাচারে তারা গায়েব। পুলিশ মতি কণ্ঠ আনোয়ারকে গ্রেফতারের জন্য বাড়িতে বাড়িতে তল্লাশী করতেছে। আর আন্দালিব পার্থর বাড়িতে গিয়াও তারে পায় নাই। আমরা সন্দেহ করছি, ৫০ হাজার মুজাহিদের নেয় পার্থ ও আনোয়ারকেও বাকশালী সিটি কর্পরেশনের ট্রাকে করিয়া গুম করা হইছে। বেশী বিলম্ব করলে ইসু হাতছাড়া হবে, তাই আমরা দ্রুত গায়েবানা জানাজা পড়ে ফেলব।

কামারুজ্জামানের ফাঁসির রায়ে বিএনপি শাখার প্রতিক্রিয়া কি তা জানতে চাইলে ফখা ইবনে চখা বলেন, সব প্রশ্নের কি উত্তর হয়? মোরগ কেন মুরগীকে ধাওয়া করে? জাম্বুরা কেন গোলাকৃতি? পাপিয়া পাণ্ডে কেন জয়নাল আবদীন ফারুককে বাদাম খাইতে দেয়? কিছু কথা থাক না গুপন।

7 Comments to “পার্থ-আনোয়ারের গায়েবানা জানাজা পড়বে বিএনপি শাখা”

  1. Oshadharon.

  2. ” কিছু কথা থাক না গুপন।”

  3. “মির্জা ফখরুল বলেন, মতিঝিলে যখন কাল রাত্রি, আমি তখন কারাগারে। কারাগারে নির্ঘুম রাত্র জেগে জেগে শুনছিলাম বন্দুকের ঠুশঠাশ, কামানের দুমদাম, টেংকের ঘটর ঘটর, আকাশে জংগি বিমানের ভো ভো শব্দ, মিসাইল রকেট গ্রেনেডের অট্টহাসি আর নিষ্পাপ মুজাহিদদের কান্না। সকালে যখন মুক্তি পাইলাম, দেখলাম মতিঝিল হতে মুজাহিদগনের রক্ত গড়াইতে গড়াইতে গড়াইতে গড়াইতে আসিয়া কেন্দ্রীয় কারাগারের সামনে ঠেকছে। আমি এক পুলিশকে বললাম, থাইলেন্ড হতে খরিদ করা দামী চামড়ার জুতা আমার, এই রক্তের মধ্যে হাটব কিরুপে? বানচুদ পুলিশ আমায় বলে কি, সার উহা রক্ত নহে পানের পিক। সালা ঘোচু।” << PURAI EPIC HOISE. MANE PURAPURI KUPA-KUPI !

  4. papiya pandey kano badam khaite dey? 😀

  5. 😀 hihihhi

  6. গড়াইতে গড়াইতে গড়াইতে গড়াইতে

  7. সব প্রশ্নের কি উত্তর হয়? মোরগ কেন মুরগীকে ধাওয়া করে? জাম্বুরা কেন গোলাকৃতি? পাপিয়া পাণ্ডে কেন জয়নাল আবদীন ফারুককে বাদাম খাইতে দেয়?
    Vai,
    From where these ideas come from, epic. Your success is inevitable.

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / Change )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / Change )

Connecting to %s

%d bloggers like this: