খোকা বলছেন গজব, মকসুদ বলছেন ষড়যন্ত্র

নিজস্ব মতিবেদক

রানা প্লাজা ধ্বস ও আসন্ন ঘুর্নিঝড়কে বাংগালী জাতির উপর আল্লাহর গজব হিসাবে ঘোষনা করেছেন বৃহত্তর জামায়াতের বিএনপি শাখার নায়েবে আমীর আল্লামা সাদেক হোসেন খোকা।

আজ এমপেরিয়াল হোটেল এন্ড গেষ্ট হাউসে আয়জিত এক সংবাদ সম্মেলনে এ কথা বলেন আল্লামা খোকা।

খোকা বলেন, বাকশালের সবচেয়ে প্রভাবশালী সদস্য যুবলীগের সাভার অঞ্চলের আমীর সোহেল রানার রানা প্লাজা বাতাসের ঠেলায় তাসের ঘরের মত হুড়মুড় করিয়া ভাংগিয়া পড়ল। অথচ আশেপাশে কুন বিলডিঙ্গে কুন সমস্যা দেখা দেয় নাই। কেন এইরুপ ঘটল? কারন ইহা আল্লাহ পাকের গজব।

আবেগঘন কণ্ঠে খোকা বলেন, বৃহত্তর জামায়াতের যাবতীয় খানকির পোলায়ে আমীরদিগকে প্রহসনের বিচারের নামে জেলে নানা বিলাস বেসনের বন্দবস্ত করার শাস্তি হিসাবেই আল্লাহ এই গজব নাজিল করেছেন। তাদের অন্তত এক বছর আগে ঝুলাইয়া দিলে এইসব গজব পড়ত না। অহেতুক বিলম্ব করার কারনে ক্ষিপ্ত হয়ে আল্লাহ আইন নিজের হাতে তুলিয়া নিছেন। যত দ্রুত সম্ভব গোলাম আজম নিজামী ইহাদিগকে ফাসিতে ঝুলাইয়া জাতিকে এই গজবের হাত হতে রক্ষা করতে হবে।

পাকিস্তান আমলের গজব সুচিত্রা সেন

এদিকে এক পৃথক সংবাদ সম্মেলনে উপমহাদেশের বিশিষ্ঠ ইতিহাসবীদ, কলামিষ্ট ও গান্ধীবাদী আন্দলনের প্রবাদ পুরুষ সৈয়দ আবুল মকসুদ বলেছেন, আসন্ন ঘুর্নিঝড় ‘মহাসেন’ কুন গজব নহে, ইহা ষড়যন্ত্র।

ইতিহাস হতে তথ্য উপাত্ত তুলে ধরে মকসুদ বলেন, বাংলা পুর্বে ছিল পাল রাজাদের তালুক। কিন্তু ইনডিয়া হতে সেন রাজারা আসিয়া সোনার বাংলা ছারখার করে। রামুর পাচ দশটা পেগডা পুড়ান নিয়া লোকজন খালি চিল্লাপাল্লা করে, অথচ এই ইনডিয়ার সেনের দল বাংলায় হাজার হাজার পেগডা পুড়াইয়া সেই কয়লা দিয়া দন্ত মাজিয়াছিল।

ইনডিয়ার প্রতি তীব্র ক্ষোভ প্রকাশ করে মকসুদ বলেন, হাজার হাজার বছর আগে সেন রাজাদের আক্রমন দিয়া যা শুরু হয়েছিল, পাকিস্তান আমলে তা এক ভিন্ন রুপ ধারন করে। আমাদের যৌবন কালে ইনডিয়া সুকৌশলে সুচিত্রা সেন নামক আরেক সেনকে লেলাইয়া দেয়। তার মধুর মদির কটাক্ষে ঘায়েল হয়ে যৌবনের সেসব রাত্র কালে শান্তি মত ঘুম হত না। অজস্র কুলবালিশ সুচিত্রা সেন কর্তৃক সৃস্ট অশান্তির কবলে পড়িয়া নষ্ট করেছি। আমার পিতা আমায় একদিন আলটিমেটাম দিয়া বললেন, টেকা কি বলদের পুটু দিয়া বাইর হয় যে তুমায় সপ্তাহে একটা করিয়া শিমুল তুলার কুলবালিশ খরিদ করিয়া দিব রাশকেল? কেন আমায় সেদিন পিতার জুতা খাইতে হইয়াছিল? কেবল মাত্র সেন বংশের সুচিত্রা সেনের কারনে। সে ছিল পাকিস্তান আমলের গজব। আমার মত শত শত তৌহিদী যুবক তার কারনে নিজেকে কখনও নিজের হস্তে কখনও পিতার হস্তে তুলাধুনা করিয়া স্বাস্থ্য হারাইয়াছিল। তুলার দোকানী ছাড়া আর কারও কুন উপকার সুচিত্রা সেন করে নাই।

আসন্ন ঘুর্নিঝড় ‘মহাসেন’কে সেন রাজা ও সুচিত্রা সেনের তান্ডবের ধারাবাহিকতার অংশ ঘোষনা করে মকসুদ বলেন, এই ঝড় হিন্দু ঝড়, এই ঝড় ইনডিয়ার ঝড়। বাংলাদেশের বিরুদ্ধে ইহা ইনডিয়া ও বাকশালের যৌথ ষড়যন্ত্র। এ বেপারে বাকশালী সরকারের নিকট হতে প্রেস নোট দেখতে চাই।

ভারতের প্রধান মন্ত্রী মনমোহন সিংহকে উদ্দেশ করে মকসুদ বলেন, এখনও সময় আছে, মহাসেন নাম পরিবর্তন মহসিন রাখুন, ৯১% মুসলমানের দেশকে হিন্দু ঝড়ের হাত থেকে রক্ষা করুন। মুসলমান ঝড়ের আঘাতে লন্ডভন্ড হতে রাজি আছে, কিন্তু হিন্দু ঝড়ের বেআদবী সহ্য করব না।

ওয়াশিংটন হতে এক প্রতিক্রিয়ায় সদ্য গঠিত রাজনৈতিক দল বাবুনাগরিক শক্তির আমীর, বাংলাদেশের একমাত্র নোবেল বিজয়ী অর্থনীতীবীদ ও গ্রামীন বেংকের বিতাড়িত মালিক ইউনূস বাবুনগরী বলেন, মহাসেন বাকশালী সরকারের বের্থতার শাস্তি। আজ আমায় গ্রামীন বেংক হতে কানে ধরিয়া বাইর করিয়া না দিলে এইসব ঘুর্নিঝড় হইত না। ভাল হইছে ঝড় আসতেছে। শেখের বেটীর মুখ কালা করিয়া দে রে মহাসেন।

9 Comments to “খোকা বলছেন গজব, মকসুদ বলছেন ষড়যন্ত্র”

  1. খোকা, তুমি কেনো এত বোকা, মাথায় নাই চুল, রেখছে যে দাড়ি আর কয়েকদিন পড়েই তোমাকে পড়াবে ম্যাডাম শাড়ী তুমি না কি ৭১ এর মুক্তিযোদ্ধা… তা হলে কেমনে বলো ৫ই মে হয়েছে গন হত্যা?

  2. “নিজেকে কখনও নিজের হস্তে কখনও পিতার হস্তে তুলাধুনা করিয়া স্বাস্থ্য হারাইয়াছিল”…. ওভারডোজ ফাটাফাটি হইছে 😀 😀

  3. আমার মত শত শত তৌহিদী যুবক তার কারনে নিজেকে কখনও নিজের হস্তে কখনও পিতার হস্তে তুলাধুনা করিয়া স্বাস্থ্য হারাইয়াছিল। 😀

  4. “অজস্র কুলবালিশ সুচিত্রা সেন কর্তৃক সৃস্ট অশান্তির কবলে পড়িয়া নষ্ট করেছি। ” – hua hahahahah!

  5. ভারতের প্রধান মন্ত্রী মনমোহন সিংহকে উদ্দেশ করে মকসুদ বলেন, এখনও সময় আছে, মহাসেন নাম পরিবর্তন মহসিন রাখুন, ৯১% মুসলমানের দেশকে হিন্দু ঝড়ের হাত থেকে রক্ষা করুন। মুসলমান ঝড়ের আঘাতে লন্ডভন্ড হতে রাজি আছে, কিন্তু হিন্দু ঝড়ের বেআদবী সহ্য করব না-

  6. “অজস্র কুলবালিশ সুচিত্রা সেন কর্তৃক সৃস্ট অশান্তির কবলে পড়িয়া নষ্ট করেছি। ” – EPIC! ভাষা হারায়ে ফেলসি! 😛

  7. ফাডায়আলছে…
    😀

  8. Khoka dhoka khilo….

  9. আমাদের যৌবন কালে ইনডিয়া সুকৌশলে সুচিত্রা সেন নামক আরেক সেনকে লেলাইয়া দেয়। তার মধুর মদির কটাক্ষে ঘায়েল হয়ে যৌবনের সেসব রাত্র কালে শান্তি মত ঘুম হত না। অজস্র কুলবালিশ সুচিত্রা সেন কর্তৃক সৃস্ট অশান্তির কবলে পড়িয়া নষ্ট করেছি। আমার পিতা আমায় একদিন আলটিমেটাম দিয়া বললেন, টেকা কি বলদের পুটু দিয়া বাইর হয় যে তুমায় সপ্তাহে একটা করিয়া শিমুল তুলার কুলবালিশ খরিদ করিয়া দিব রাশকেল???

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / Change )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / Change )

Connecting to %s

%d bloggers like this: