গঠিত হল ‘হেফাজতে মাহমুদুর’

নিজস্ব মতিবেদক

বৃহত্তর জামায়াতে ইসলামীর খানকির পোলায়ে সালাফিয়ে আমীর এবং ইসলাম ও জ্বালানী বিশেষজ্ঞ ‘বংগ ছুছুন্দর’ মাহমুদুর রহমানের মুক্তির দাবীতে গঠিত হল নতুন অরাজনৈতিক সংগঠন ‘হেফাজতে মাহমুদুর’।

রবিবার কারওয়ানবাজারের সর্দার ও মতিসংঘের সভামতি মতিচুর রহমান আফৃদীর বিলাস বহুল আরাম দায়ক কার্যালয়ে নারিকেল ভেংগে ‘হেফাজতে মাহমুদুর’ এর কার্যক্রম উদ্বোধন করা হয়।

‘হেফাজতে মাহমুদুর’ এর প্রতিষ্ঠাতা আমীর হিসাবে দায়িত্ব পালন করছেন মতিচুর রহমান সয়ং। তার নায়েবে আমীর হিসাবে যোগ দিয়েছেন দেশের অন্যান্য প্রভাবশালী এলাকার সর্দার বৃন্দ। এরা হলেন সর্দার মাহবুবুল আলম, সর্দার গোলাম সারওয়ার, কারওয়ানবাজারের ইংরাজী সর্দার মহাফুজ আনাম, সর্দার রিয়াজ উদ্দিন আহমেদ, বসুন্ধরার সর্দার ইমদুদুল হক মিলন, ভাঁড়প্রাপ্ত সর্দার মুনীরুজ্জামান, সর্দার মতিউর রহমান চৌধুরী, সর্দার নুরুল কবীর, সর্দার এ এম এম বাহাউদ্দিন, সর্দার আলমগীর মহিউদ্দিন, সর্দার এ এইচ এম মোয়াজ্জেম হোসেন, সর্দার নঈম নিজাম, সর্দার মোস্তফা কামাল মজুমদার, নির্বাহী সর্দার সাইফুল আলম ও সর্দার ইন চিফ আলমগীর হোসেন।

এক যৌথ বিবৃতিতে সর্দার বৃন্দ বলেন, মাহমুদুর রহমান জেলে থাকায় বেবসায় ধস নেমেছে। টেকাটুকা রুজগারের রাস্তা বন্ধ। এভাবে চলতে পারে না।

মতিচুর রহমান আফৃদী বলেন, মাহমুদুর যখন নিজ কার্যালয়ে সক্রিয় ছিল, প্রতিদিন কুন না কুন খুনাখুনি গুলাগুলি হানাহানি কাটাকাটি চলত। কারওয়ানবাজারের বেবসা তখন ছিল তুংগে। ইসলামী বেংক পাতায় পাতায় বিজ্ঞাপন দিত। আজ মাহমুদুর জেলে, বেবসা আবার মন্দা। ইসলামী বেংকে বিজ্ঞাপন চাহিয়া ফুন দিলে তারা আরবী ভাষায় খানকির পুলা বলিয়া গালাগালি করে। এভাবে গনতন্ত্র চলতে পারে না। মাহমুদুরের মুক্তি চাই।

আবেগঘন কণ্ঠে কারওয়ানবাজারের ইংরাজী সর্দার মহাফুজ আনাম বলেন, এ কুইক ব্রাউন ফক্স জাম্পড ওভার এ লেজি ডগ।

বসুন্ধরা সর্দার ইমদুদুল হক মিলন বলেন, আগে প্রতিদিন সকালে উঠিয়া দাত মাজিয়া মুখ মুছিয়া চায়ের কাপে চুমুক দিয়া প্রথমেই দেখতাম মাহমুদুর আজ কুথায় কুথায় খুন জখম ঘটাইল। এখন আর চায়ে কুন সোয়াদ পাই না। সারাদিন মাথা ঘুরায়, বুমি বুমি লাগে। রাত্র কালে সমস্যা হয়। মাহমুদুরকে মুক্তি না দিলে বেশী দিন বাচব না।

পাল্টা সংবাদ সম্মেলনে ‘হেফাজতে মাহমুদুর’এর বক্তব্যের বিরোধীতা করে বিশিষ্ঠ কবি, দার্শনিক ও হেকিমী চিকিৎসক ফরহাদ মজহার লুংগি বলেন, মাহমুদুরকে মুক্তি দিলে শাহবাগী রেপিষ্টরা তাকে নির্যাতন করবে। বেচারা সারা দিন হাসপাতালে চাদ্দরের নিচে দুই হাতে নিজের পুটু আড়াল করে বসে থাকে। নার্স বেড পেন বদলাইতে আসলে সে কান্না কাটি শুরু করে। তার উপর আছে কাশিমপুর কারাগার হতে ব্রাদারফাকার সাকার মধুর আমন্ত্রনের চাপ। তাছাড়া মুক্তি পাইলে সে আমার আর ফরিদার বাসায় আত্মগুপনের চেষ্ঠা করতে পারে। তখন নানা সমস্যা দেখা দিবে। বন্যেরা বনে সুন্দর বংগ ছুছুন্দর কারাগারে।

6 Comments to “গঠিত হল ‘হেফাজতে মাহমুদুর’”

  1. ইংরাজী সর্দার মহাফুজ আনাম বলেন, এ কুইক ব্রাউন ফক্স জাম্পড ওভার এ লেজি ডগ, jotilllll !!!!!

  2. This is the best one among recent Moti-bedons!!!

  3. মজারে মজা। হাসতে হাসতে শেষ

  4. ” রাত্র কালে সমস্যা হয়।” – aaahahahaha!! ^_^

  5. প্রতি লাইন জটিল, ফাডায়ালছে!!!

  6. প্রথমেই দেখতাম মাহমুদুর আজ কুথায় কুথায় খুন জখম ঘটাইল।
    মুক্তি পাইলে সে আমার আর ফরিদার বাসায় আত্মগুপনের চেষ্ঠা করতে পারে। তখন নানা সমস্যা দেখা দিবে excellent

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / Change )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / Change )

Connecting to %s

%d bloggers like this: