অসুখ ভালা হইয়া গেছে: তারেক জিয়া

নিজস্ব মতিবেদক

বৃহত্তর জামায়াতে ইসলামীর বিএনপি শাখার আওলাদে আমীর, জাতীয়তাবাদী শক্তির সিংহ পুরুষ তরুন নেতৃত্ব তারেক জিয়া বলেছেন, আমার অসুখ ভালা হইয়া গেছে। আই এম বেক। ইটস টাইম টু ডিস্কু।

আজ লনডনে আয়জিত এক সভায় এ ঘোষনা দেন শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের যোগ্য উত্তরসুরী তারেক জিয়া।

তারেক জিয়া বলেন, বাকশালী সরকারের মেয়াদ শেষের দিকে। সামনে ইলেকশন। এই ইলেকশনে জিতে আমি প্রধান মন্ত্রী হব। এখন আর অসুখ বিসুখরে পাত্তা দেওয়ার টাইম নাই। আমার পুটুর ফাটা হাড় ফেভিকল দিয়া জুড়া দিয়া আবার আইসা পড়ছি। শেক ইট বেভি।

তারেক জিয়ার রাজনীতীতে নতুন করে আগমনকে কেন্দ্র করে বৃহত্তর জামায়াতে ইসলামীর বিএনপি শাখার লনডন উপশাখায় বেপক উত্তেজনার সৃস্টি হয়। কে তাকে আগে সালাম করবেন তা নিয়ে বেপক হাতাহাতি জুতাজুতি কিলাকিলির অবতারনা ঘটলে এক পর্যায়ে লনডন মেট্রপলটন পুলিশ কমিশনার বেনজীর স্মিথ অনুষ্ঠানে উপস্থিত হয়ে বলেন, আপনারা আইন নিজের হাতে তুলিয়া নিবেন না।

উদ্দাম ভাংরা নৃত্যে বেস্ত তারেক জিয়া

তারেক জিয়ার পরামর্শে তখন সভার ভেনু পরিবর্তন করে নিকটস্থ সিলেটী রেষ্টুরান্টে সভা আবার শুরু হয়।

আবেগঘন কণ্ঠে তারেক জিয়া বলেন, আই এম বেক ইন বিজনেছ। কিছুদিন আগে ওমড়া করিয়া আসলাম। সৌদী আরবে আমার চারশত ছুটকেছ ভর্তি টেকাটুকা আছে, কিছু টেকা সংগে লইয়া আসছি। আর্জেস গ্রেনেডের হালি এখন কত?

বাকশালী সরকারের প্রতি কঠর হুশিয়ারী জারি করে তারেক জিয়া বলেন, বৃহত্তর জামায়াতের বিএনপি শাখার আওলাদে আমীরের সাথে চুদুরবুদুর ছইলত ন। আমি কোকো, খোকা, সাকা, ফখা নই। আমার কিছিম আরেক, নামটি আমার তারেক, চুদুরবুদুর করলে গিয়া আর্জেস গ্রেনেড মারেক। এখনও সময় আছে তত্তাবধায়ক সরকার শিশ্টেম চালু কর।

অনুষ্ঠান শেষে উদ্দাম ভাংরা নৃত্য পরিবেশন করে তারেক জিয়া বলেন, হাওয়া ভবন সাফ কর। আই এম কামিং বেভি।

10 Comments to “অসুখ ভালা হইয়া গেছে: তারেক জিয়া”

  1. ফেভিকল দিয়া পুটু মেরামত!

  2. বেশি চুদুরবুদুর করলে হালার পাছার হাড্ডি আবার ভাঙ্গি দেওয়া হোইক 😛

  3. ক্যা, কোকো জিয়ার যুগ্য উত্তরসূরি না? ও হ কোকোর চিহারা তো আবার ফালুর লগে বেশি মিলে…
    হতাই বাপের পোলারে তাইলে তারেকে chance কম দিবো!

  4. নামটি আমার তারেক, চুদুরবুদুর করলে গিয়া আর্জেস গ্রেনেড মারেক

  5. “আর্জেস গ্রেনেডের হালি এখন কত?” too funny and 110% true.

  6. Lekhar maan aaro devolop korte hobe….khub lower class lekha hoichhe….aaro shikhte hobe…

  7. je ai report ta likhse sha akta khankir baccha. akhono shomoy ase valo hoa ja. noile jodi toke khuje pai toke nangta kore dhakar rastai sere dibo, r toke kokur dia rape korabo. ok

  8. ইমেইলে তারেক জিয়াকে মতি কণ্ঠের পক্ষ থেকে শুভেচ্ছা জানিয়ে নিউজ শেয়ার করেন। ইনি উদ্দাম নিত্যের ছবি পাচ্ছেন না কন সাংবাদিকের কাছ থেকে। তাই প্রোফাইল পিকটাও চেঞ্জ করতে পারছেন না।

    ইটস আর্জেন্ট । 🙂

  9. Rashedul Kabir Rasel খানকির পোলা তর মায়েরে আমরা সবাই মাসের পর মাস বাইন্ধা রাইখা চুদ্মু, আমার আর কোন কথা নাই

  10. আমি কোকো, খোকা, সাকা, ফখা নই। আমার কিছিম আরেক, নামটি আমার তারেক, চুদুরবুদুর করলে গিয়া আর্জেস গ্রেনেড মারেক। এখনও সময় আছে তত্তাবধায়ক সরকার শিশ্টেম চালু কর।
    “আর্জেস গ্রেনেডের হালি এখন কত?” laaaaajawab
    Rashedul Kabir Rasel, are you also product of Falu?????

Leave a Reply

