জিয়া ছিলেন পচাত্তরের রেম্ব: মওদুদ

আদালত মতিবেদক

বৃহত্তর জামায়াতে ইসলামীর বিএনপি শাখার উকিলে আমীর বেরিষ্টার আল্লামা মওদুদ আহমদ বলেছেন, জেনারেল জিয়াউর রহমান শুধু একাত্তরের রেম্বই ছিলেন না। তিনি পচাত্তরেও রেম্ব ছিলেন।

কর্নেল (অব.) তাহের এর মৃত্যু দন্ডকে অবৈধ ঘোষনা করে উচ্চ আদালতের দেওয়া রায়ের প্রেক্ষিতে বেরিষ্টার মওদুদ এ কথা বলেন।

বেরিষ্টার মওদুদের লিখিত বই হতে তথ্য উপাত্ত উপস্থাপন করে কর্নেল তাহের এর পরিবারের নিযুক্ত আইনজীবীরা বলেন, বিএনপি শাখার উকিলে আমীর বেরিষ্টার মওদুদের পুস্তকেই লেখা আছে, জিয়াউর রহমান কিরুপে তাহেরকে মৃত্যু দন্ড দেওয়ার পরিকল্পনা করেছিলেন।

এ সময় আদালতে উপস্থিত আল্লামা মওদুদকে আদালত প্রশ্ন করলে তিনি বলেন, ইউর অনার, আমি আমার বইতে সব সত্য কথা রচনা করেছি। আপনারা এখন জিয়াউর রহমানকে জেল দেন ফাসি দেন যা খুশি তাই দেন। জিয়া ছিলেন পচাত্তরের রেম্ব।

সত্য হইল গিয়া ছাই চাপা আগুন: মওদুদ

আবেগঘন কণ্ঠে বেরিষ্টার মওদুদ বলেন, পচাত্তর সালের শেষ দিকে একদিন জেনারেল জিয়া আমায় তার কার্যালয়ে ডাকাইয়া লইয়া গেলেন। তারপর বললেন, তাহের একটি অভিশাপ। উহাকে শায়েস্তা করিব। কাগজপত্র রেডি কর। আমি সকল কাগজ গুছাইয়া দেওয়ার পর তিনি লেফট রাইট করিতে করিতে বললেন, মুজিব খাইল গুল্লি আর তাহের খাইব ফাসি, আমার সুনার বাংলা আমি তুমায় ভালবাসি। তারপর তিনি আমার গালে ঠোনা মারিয়া বলেন, গুড জব ভোটকা মওদুদ।

বিএনপি শাখার উকিলে আমীর হয়ে কিভাবে তিনি জিয়াউর রহমানকে পুস্তক রচনা করে ফাসাতে পারলেন, আদালতের এমন প্রশ্নের জবাবে বেরিষ্টার মওদুদ মধুর হেসে বলেন, সত্য হইল গিয়া ছাই চাপা আগুন। আর আমি কি সারা জীবন বিএনপি শাখার উকিলে আমীরই থাকব নাকি? আগামী ইলেকশন ইনশাল্লাহ বাকশালের টিকিটে গোপালগঞ্জের কুন আসন হতে করব।

8 Comments to “জিয়া ছিলেন পচাত্তরের রেম্ব: মওদুদ”

  1. Jiya..ki celo ta Samorik Bahinir lokera balo jane…or karone Amar Baba onak kosto paise…BAF a taka obastai…allah ai jalim ke koma korbe na

  2. হালায় একটা অভিশাপ :পি

  3. মুজিব খাইল গুল্লি আর তাহের খাইব ফাসি, আমার সুনার বাংলা আমি তুমায় ভালবাসি। তারপর তিনি আমার গালে ঠোনা মারিয়া বলেন, গুড জব ভোটকা মওদুদ।

  4. তারপর তিনি আমার গালে ঠোনা মারিয়া বলেন, গুড জব ভোটকা মওদুদ। LMFAO

  5. শিরোনামটা ১০০% Correct!!!! আর প্রতিবেদন তো পুরোই পাঙ্খা !!!!! সাধু সাধু …..

  6. Nuton post dite eirup bilombo koriley Motibondhu-shobhay jogdaan koribo boliya ditechhi

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / Change )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / Change )

Connecting to %s

%d bloggers like this: