আমায় প্রশ্ন করে ফারুক হতচ্ছাড়া: বেরনেস ওয়ারসি

লনডন মতিনিধি

বৃহত্তর জামায়াতে ইসলামীর বিএনপি শাখার আওলাদে আমীর, জাতীয়তাবাদী শক্তির ভবিষ্যত মালিক ও জেনারেল জিয়াউর রহমানের সুযোগ্য উত্তরসুরী তরুন নেতৃত্ব তারেক জিয়াকে আশ্বাস দিয়ে যুক্ত রাজ্যের দীপু মনি বেরনেস সাইদা হোসেন ওয়ারসি বলেছেন, তারেক তুমার ভয় নাই, ইন্টারপোলের বেইল নাই।

আজ এক সংবাদ সম্মেলনে বেরনেস ওয়ারসি এ কথা বলেন।

বেরনেস ওয়ারসি বলেন, লনডন দুনিয়ার সকল জাতীয়তাবাদী শক্তির মালিকদের আখড়া। পৃথীবির যেখানেই বাকশালীদের তান্ডবে জাতীয়তাবাদী শক্তির অগ্র সেনানীরা আক্রান্ত হয়ে দেশ ছাড়া হন, সেখানেই লনডনের দরজা খুলা। শুধু সংগে করে কিছু টেকাটুকা আনতে হবে।

আবেগঘন কণ্ঠে ওয়ারসি বলেন, তরুন নেতৃত্ব তারেক জিয়ার পুটুর হাড্ডিতে বাকশালী সেনা বাহিনী যমুনা বৃজের নেয় ফাটল ধরাইয়া দিছিল। আমাদের লনডনেই তা অবশেষে জুড়া লাগে। লনডনে রয়েছে ভাল ভাল অন্ন, পাতলা পাতলা বস্ত্র, ইংরাজী মিডিয়ামে উন্নত শিক্ষা, মনরম বাসস্থান ও ফাটা হাড় জুড়া দিবার চিকিতসা। পলেন্ড ও রাশিয়া হতে আগত সুন্দর রমনীরা লনডনে নৃত্য গীত ও অন্যান্য মনরঞ্জনের জন্য সর্বদা সক্রিয়। আজ তারেক জিয়া এসেছেন, কাল অন্য কেউ আসবেন। আমরা কাউকেই ফিরাব না। শুধু ছুটকেছে করে কিছু টেকা আনতে ভুলবেন না। সাথে করে আন যদি টেকা, লনডনে নও তুমি একা। প্রয়জনে বাকিংহাম পেলেসের এক কুনায় ঘর ভাড়া করিয়া দিব।

ভয় নাই ওরে ভয় নাই

আগষ্ট পিনচেট ও চৌধুরী মইনুদ্দিনের উদাহরন দিয়ে বেরনেস ওয়ারসি বলেন, যৌবনে একটু আধটু খুনাখুনি আর্জেস গ্রেনেড মারামারি কে না করে। তাই বলে কি তাদের দুরে ঠেলে দিব? তারেক জিয়াকে কুন ইন্টারপোল আসিয়া ধরে একবার দেখি। সৌদী হতে তিনি চারশত ছুটকেছ লনডনে স্থানান্তরের উদ্যোগ নিয়াছেন, রাখে আল্লাহ মারে কে?

জুলিয়ান আসাঞ্জকে তাহলে কেন ইকুয়াডরের দুতাবাসে পলায়ন করতে হল, সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে বেরনেস ওয়ারসি বলেন, আসাঞ্জ একটি ছুটকেছ বিহীন অভিশাপ। তাছাড়া তার পিছে দুনিয়ার সবচেয়ে বড় বাকশাল মার্কিন যুক্ত রাস্ট্র লাগিয়াছে। তাকে বাচাইতে গিয়া চাকরী হারানর খায়েশ আমার নাই।

বাংলাদেশ হতে বিএনপি শাখার হুইপে আমীর জয়নাল আবদিন ফারুকও লনডনে আগমনের বন্দবস্ত করেছেন উল্লেখ করে বেরনেস ওয়ারসি বলেন, সেদিন জয়নাল আবদিন ফারুক আমায় ফুন দিয়াছিল।

ফারুকের প্রতি ক্ষোভ প্রকাশ করে ওয়ারসি বলেন, আমায় প্রশ্ন করে ফারুক হতচ্ছাড়া, বাবুর বয়স কত?

5 Comments to “আমায় প্রশ্ন করে ফারুক হতচ্ছাড়া: বেরনেস ওয়ারসি”

  1. জোশ জোশ জোশ

  2. মাগীর জন্ম পাকিস্তানে, তো মাগী তূই পাকিস্তান নিয়ে থাক, বাংলাদেশ নিয়ে মারাতে আসিস কেন? কোন দিন দেখবি বাংলাদেশ নিয়ে মারানোর জন্য তোর না লাশ পড়ে থাকে লন্ডনের কোন রাস্তায় …

  3. তাই তো বলি, বেরনেস ওয়ারসির তারেকের প্রতি এত প্রেম ক্যান? তারেকের নানা/দাদা (?) এর দেশের (পাকিস্তান) লোক বলে কথা। ধন্যবাদ টিনের ডিব্বা।

  4. -যমুনা বৃজের নেয় ফাটল ধরাইয়া দিছিল। ” – Mane ja hoise na. Ahahha 😀

  5. “আসাঞ্জ একটি ছুটকেছ বিহীন অভিশাপ” huh huh huh. indeed he got no suitcase like tareq. this is too god:-)

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / Change )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / Change )

Connecting to %s

%d bloggers like this: