পাওনা টেকা জলদি পরিশুধ করুন: বাবুনগরী

নিজস্ব মতিবেদক

জামিনে কারাগার হতে মুক্তি পেয়ে বৃহত্তর জামায়াতে ইসলামীর বিএনপি শাখার প্রতি দ্রুত পাওনা টাকা পরিশোধ করার আহ্বান জানিয়ে হেফাজতে ইসলামীর নায়েবে আমীর আল্লামা জুনায়েদ বাবুনগরী বলেছেন, পাওনা টেকা জলদি পরিশুধ করুন। নতুবা হেফাজতের পরবর্তী সমাবেশ বিএনপি শাখার মহিলা আমীরের গুলশান কার্যালয়ে হবে।

আজ এক সংবাদ সম্মেলনে এ কথা বলেন জুনায়েদ বাবুনগরী।

বাবুনগরী বলেন, বিএনপি শাখার নায়েবে আমীর আল্লামা সাদেক হোসেন খোকা আসিয়া আমাদের বলল, হুজুর এইবার বাকশালী সরকারকে ঠেলা মারিয়া ফেলায় দিতে হইবে। আমি বললাম আলহামদুলিল্লাহ, রেট কত? আল্লামা খোকা বললেন, দ্বীনের পথে আবার রেট কেন হুজুর? আমি হাসিয়া বললাম, আপনি নামেও খোকা কামেও খোকা। দ্বীনের পথে সরকার ফেলার হাংগামা করতে হয় নাকি? এইসব বাকওয়াস ছোড় দিজিয়ে, লাইন মে আইয়ে। তখন আল্লামা খোকা বলল, হর রোজ চাইর হাজার টেকা, জখম হইলে এক লক্ষ টেকা, শাহাদত ঘটলে দুই লক্ষ টেকা, খাওন দাওন দিবে বিএনপি শাখা, পানি আর পিশাব পায়খানার বন্দবস্ত করবেন এরশাদ ছাহেব। আর আমরা নায়েবরা সর পিছু পাব ৫ কুটি টেকা। আমি তখন হাতে ছেপ দিয়া বললাম, লেটস শেক হেন্ডস এন্ড সিল দিস মাদাফাকি ডিল।

আবেগঘন কণ্ঠে বাবুনগরী বলেন, হারামজাদা খোকা সমাবেশের আগে আসিয়া বলল, হুজুর টেকা ত দিব কিন্তু হাওয়া ভবনের চান্দা বাবদ টেন পারসেন্ট আগাম দিতে হবে। আমি বললাম এ কেমন শর্ত? আল্লামা খোকা বলল, বিএনপি শাখা এইরুপেই বিজনেছ করে। এরপর সে ৫ লক্ষ মুজাহিদের জন্য চার শত টেকা বাবদ ২০ কুটি টেকা আদায় করল। তারপর বলল, ফি আমানিল্লাহ। তারপর সে যে কুথায় পলাইল, আল্লাহ জানেন।

বাকশালী সরকারের প্রতি তীব্র ক্ষোভ প্রকাশ করে বাবুনগরী বলেন, ৫ লক্ষ মুজাহিদের জন্য ২০০ কুটি টেকা আমার আদায় করার কথা, হারামজাদা সরকার আমায় ডিবিতে নিয়া সপ্তার পর সপ্তা ডিম দিল। ৫০ হাজার নিহত মুজাহিদের জন্য ১০০০ কুটি টেকা, ৫০ হাজার আহত মুজাহিদের জন্য ৫০০ কুটি টেকা, আমরা ১০ জন নায়েবে আমীর পাব ৫০ কুটি টেকা, সর্বমুট ১৭৫০ কুটি টেকা আমি বিএনপি শাখার নিকট হতে পাওনা। এই টেকা আদায় পিছাইয়া গেল সরকারের কারনে। পৃথীবির যে দেশে বাকশাল আছে, সে দেশের কিসমতে শুধু দুঃখ আর দুর্দশা।

আল্লামা খোকার প্রতি হুশিয়ারী জারি করে বাবুনগরী বলেন, আমার সুদীর্ঘ জীবনে বহু খোকার সর্বনাশ আমি করেছি। আল্লামা খোকা, তুমি একটা বোকা। যেখানেই তুমি থাক না কেন, হেফাজতের টেকা মারিয়া তুমি পলাইতে পারবে না। হেলিকপ্টার ভাড়া করিয়া তুমায় আমরা জন হেনিবল স্মিথের নেয় তাড়া করিয়া পাকড়াও করিব। সালা ঘোচু।

বিএনপি শাখার ভাঁড়প্রাপ্ত নায়েবে আমীর মির্জা ফখরুলের দেশে প্রত্যাবর্তনের সংবাদে স্বস্তি প্রকাশ করে বাবুনগরী বলেন, খোকা গেছে, ফখা আছে। টেকা আমি তার গলায় গামছা দিয়া আদায় করিব।

10 Comments to “পাওনা টেকা জলদি পরিশুধ করুন: বাবুনগরী”

  1. “দ্বীনের পথে আবার রেট কেন হুজুর?”
    “লেটস শেক হেন্ডস এন্ড সিল দিস মাদাফাকি ডিল”
    মাইরালছে রে মাইরালছে! xD xD xD

  2. //আল্লামা খোকার প্রতি হুশিয়ারী জারি করে বাবুনগরী বলেন, আমার সুদীর্ঘ জীবনে বহু খোকার সর্বনাশ আমি করেছি। আল্লামা খোকা, তুমি একটা বোকা। যেখানেই তুমি থাক না কেন, হেফাজতের টেকা মারিয়া তুমি পলাইতে পারবে না। হেলিকপ্টার ভাড়া করিয়া তুমায় আমরা জন হেনিবল স্মিথের নেয় তাড়া করিয়া পাকড়াও করিব। সালা ঘোচু।// — হ, হাদীসে আছে, শ্রমিকের ঘাম শুকানোর আগেই পাওলা পরিশোধ করতে হবে। শালারা কিচ্ছু জানে না, শালারা আসলেই ঘেচু

  3. লেটস শেক হেন্ডস এন্ড সিল দিস মাদাফাকি ডিল” ফাডায়ালাইছেন বস

  4. “সালা ঘোচু।”
    ঘো = ঘোড়া, চু = চুদা ?

  5. হাতে ছেপ দিয়া বললাম, লেটস শেক হেন্ডস এন্ড সিল দিস মাদাফাকি ডিল। byaappppkkkk!!! 😀

  6. fucking good!!!!

  7. মারিয়া ফেলো মোরে মারিয়া ফেলো …

  8. Boss jotil likhchen, haste haste pet betha hoiya gelo, salute janai ei chorom lekhar jonno.

  9. “আল্লামা খোকার প্রতি হুশিয়ারী জারি করে বাবুনগরী বলেন, আমার সুদীর্ঘ জীবনে বহু খোকার সর্বনাশ আমি করেছি।” 😀

  10. হাওয়া ভবনের চান্দা বাবদ টেন পারসেন্ট আগাম দিতে হবে। আমি বললাম এ কেমন শর্ত? আল্লামা খোকা বলল, বিএনপি শাখা এইরুপেই বিজনেছ করে। এরপর সে ৫ লক্ষ মুজাহিদের জন্য চার শত টেকা বাবদ ২০ কুটি টেকা আদায়
    Double loss of Huzur.

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / Change )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / Change )

Connecting to %s

%d bloggers like this: