বিএনপি ছেড়ে কল্যান পার্টিতে যোগদানের কথা ভাবছেন তারেক

লনডন মতিনিধি

বাকশালী সরকারের ফেসিবাদী পরোয়ানা ও বৃহত্তর জামায়াতের বিএনপি শাখায় চলমান বিশৃংখলার প্রেক্ষিতে বিএনপি শাখা পরিতেগ করে কল্যান পার্টিতে যোগদানের কথা চিন্তা করছেন বিএনপি শাখার আওলাদে আমীর, জাতীয়তাবাদী শক্তির ভবিষ্যত মালিক ও শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের যোগ্য উত্তরসুরী বড় গনতন্ত্র তারেক জিয়া।

লনডনে তারেক জিয়ার ঘনিষ্ঠ সুত্র মারফত এ তথ্য মতিকণ্ঠের হাতে এসেছে।

তারেক জিয়ার ঘনিষ্ঠ সুত্র নাম প্রকাশ না করার শর্তে জানিয়েছেন, বিএনপির অবস্থা দেখে বড় গনতন্ত্র অত্যন্ত হতাশ। তাই তিনি কল্যান পার্টিতে যোগদানের কথা ভাবছেন।

ঘনিষ্ঠ সুত্র বলেন, তারেক জিয়া দেশ ছাড়ার আগে বৃহত্তর জামায়াতের বিএনপি শাখাকে মজবুত বলীয়ান করে তুলেছিলেন। গ্রামে গঞ্জে পানের দোকানেও তখন হাওয়া ভবনের নাম বললে শতে দশ টেকা চান্দা আদায় হত। কিন্তু সেই স্বর্নালী দিন আজ বিগত। বর্তমান বিএনপি শাখায় আছে শুধু জেলায় জেলায় কোন্দল মারামারি হানাহানি একে অপরের পুটুতে অংগুলি চালাচালি। তারেক জিয়া এখন লনডনে বৃস্টি হলে ছাতা খুলেন, তাই তার ছাতার নিচে একতা বদ্ধ বিএনপি আজ আর নাই। দুর হতে দল কনট্রল করা কঠিন। এমন বিভক্ত বিএনপি নিয়ে বড় গনতন্ত্র আশাহত।

আবেগঘন কণ্ঠে ঘনিষ্ঠ সুত্র বলেন, সেদিন তারেক জিয়া দেশে ফুন মেরে জিজ্ঞাসা করলেন, এই যে বাকশাল আমার নামে পরোয়ানা বাইর করল, দেশে এর প্রতিবাদে জ্বালাও পোড়াও কেমন হইতেছে? তখন ভাঁড়প্রাপ্ত নায়েবে আমীর ফখা আংকেল বললেন, সার আপনি কুন দুশ্চিন্তা নিবেন না, দুদু সব হেন্ডল করতেছে। তারেক জিয়া তখন চিতকার করে কেদে উঠে বললেন, আমার এখন শনির দশা, আর আমায় কিনা দুদুর উপর ভরসা করতে হবে? কুন পুরুষালী নাম সম্পন্ন মর্দে মুজাহিদ কি বিএনপি শাখায় নাই? তারা কি পারে না শেখের বেটীকে পুনরায় আর্জেস গ্রেনেড মারিয়া চৌচির করতে? আইল কি কলিকাল, দুদু বাচায় তারেকের ছাল। এ কথা বলে বড় গনতন্ত্র কান্নায় ভেংগে পড়েন।

কল্যান পার্টিতে যোগদানের বেপারে তারেকের চিন্তা প্রসংগে ঘনিষ্ঠ সুত্র বলেন, বিএনপি এখন ভরে গেছে অনভিজাত বেক্তিবর্গ দ্বারা। যেমন তাদের কাম, তেমন তাদের নাম। ফখা, খোকা, সাকা, কোকো, ফালু, এনি, দুদু, পুটু, লুংগি, ইঞ্চি, দি লিষ্ট গোজ অন এন্ড অন। এইসব কমজাতদের দলে তারেক জিয়া কি করে থাকবেন? তাই তিনি কল্যান পার্টিতে চেয়ারমেন হিসাবে যোগ দিতে আগ্রহী। কল্যান পার্টির একমাত্র নেতা ও কর্মী জেনারেল ইব্রাহীম বীর প্রতীক। তার নামটি অভিজাত, পদবী অভিজাত, মোচ অভিজাত। কল্যান পার্টিতেই তারেক জিয়া তার হাওয়া ভবন ২.০ এর ভিত্তি প্রস্তর রচনা করবেন।

ঘনিষ্ঠ সুত্র আরও জানান, সদ্য গঠিত রাজনৈতিক দল বাবুনাগরিক শক্তির সংগেও তারেক জিয়ার আলাপন চলছে। এখনও কুন কিছু ফাইনাল নহে।

7 Comments to “বিএনপি ছেড়ে কল্যান পার্টিতে যোগদানের কথা ভাবছেন তারেক”

  1. “ফখা, খোকা, সাকা, কোকো, ফালু, এনি, দুদু, পুটু, লুংগি, ইঞ্চি, দি লিষ্ট গোজ অন এন্ড অন” hahaha

  2. হৈ হৈ … আইল কি কলিকাল, দুদু বাচায় তারেকের ছাল।
    😛

  3. আইল কি কলিকাল, দুদু বাচায় তারেকের ছাল………জটিল বাণী

  4. “বিএনপি এখন ভরে গেছে অনভিজাত বেক্তিবর্গ দ্বারা। যেমন তাদের কাম, তেমন তাদের নাম। ফখা, খোকা, সাকা, কোকো, ফালু, এনি, দুদু, পুটু, লুংগি, ইঞ্চি, দি লিষ্ট গোজ অন এন্ড অন।”——হাসতেই আছি!!!!!! :v :v :v

  5. এ কথা বলে তারেক জিয়া কান্নায় ভেঙ্গে পড়েন

  6. কল্যান পার্টিতে যোগদানের বেপারে তারেকের চিন্তা প্রসংগে ঘনিষ্ঠ সুত্র বলেন, বিএনপি এখন ভরে গেছে অনভিজাত বেক্তিবর্গ দ্বারা। যেমন তাদের কাম, তেমন তাদের নাম। ফখা, খোকা, সাকা, কোকো, ফালু, এনি, দুদু, পুটু, লুংগি, ইঞ্চি, দি লিষ্ট গোজ অন এন্ড অন।

  7. Ei shongbad ae Laltu-Pintu, Bulu-Dulu, Potol-Bokul biyapok ullash prokash korbe… Tarek chura Zia’r opor shontan ke onobhijat bolleo tader naam bole nai…

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / Change )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / Change )

Connecting to %s

%d bloggers like this: