পেয়ার কিয়া কোই চুরি নাহি কি: ফারুক

নিজস্ব মতিবেদক

প্রেমের অপরাধে বৃহত্তর জামায়াতের বিএনপি শাখার হুইপে আমীর পদ হতে বরখাস্ত জয়নাল আবদিন ফারুক বলেছেন, প্রেমের দুষে শাস্তি পাইলাম। আমি ত কুন অপরাধ করি নাই। পেয়ার কিয়া কোই চুরি নাহি কি। পেয়ার কিয়া।

আজ এক সংবাদ সম্মেলনে এ কথা বলেন ফারুক।

জয়নাল আবদিন ফারুক বলেন, আমি বিএনপি শাখার হুইপে আমীর। কিন্তু আল্লাহ পাক আমার নছিবে শুধু লাঞ্ছনা বঞ্ছনা গঞ্জনা লিখিয়া দিয়াছেন। বাকশাল সরকার ক্ষমতায় আসতে না আসতেই গদিতে বসতে না বসতেই আমার বিরুদ্ধে এসি হারুনকে লেলাইয়া দিল। সে একটি অভিশাপ। মারিয়া পিটিয়া সে আমায় রক্তাক্ত করিল। তারপর গৃহবন্দী রুহুল কবীর রিজভী গ্রেফতার হওয়ার পর আমার ঘাড়ে আসিয়া পড়িল বিএনপি শাখার নৃশংস ইস্কোয়াড ফেন্টাষ্টিক ফাইভ পরিচালনার ভার। ফেন্টাষ্টিক ফাইভ আমায় খাটাইয়া ঘর্মাক্ত করিল। এ ছাড়া প্রতিদিনের পলিটিকস ত আছেই।

আবেগঘন কণ্ঠে ফারুক বলেন, এত সব কঠিন কাজের পর এই মন চায় একটু প্রেম, একটু শান্তি, দুদন্ড মধুর আলাপন। ইচ্ছা করে কুন প্রবাসী বিএনপি কর্মীর স্ত্রীকে বাবু দেই।

নিজের স্ত্রীকে বাবু না দিয়ে অন্যের স্ত্রীকে কেন বাবু দিতে ইচ্ছা করে, এ প্রশ্নের সরাসরি উত্তর না দিয়ে ফারুক বলেন, বাবু দিতে চাওয়ার সম্পুর্ন হালাল বাসনা প্রকাশের অপরাধে মহিলা আমীর আমায় বরখাস্ত করিয়া শহীদ উদ্দীন এনিকে হুইপে আমীর বানাইলেন। এই যে আমি মাথার ঘাম পায়ে ফেলিয়া এসি হারুনের মাইর খাইলাম, পাপিয়া পাণ্ডের বাদাম খাইলাম, এ সকলই তিনি ভুলিয়া গেলেন। বিএনপি শাখা না করল আমার আদরের বেবস্থা, না করল আমার কদরের বেবস্থা।

শহীদ উদ্দীন এনির প্রতি ক্ষোভ প্রকাশ করে তিনি বললেন, এই দিন দিন না আরও দিন আছে। একদিন এনির অডিও বাজারে ফাটবে। সেদিন দেখব মহিলা আমীর কাকে হুইপে আমীর নিয়গ করেন।

লনডন মতিনিধি জানান, মহিলা আমীরের সিদ্ধান্তে ক্ষোভ প্রকাশ করেছেন বৃহত্তর জামায়াতের বিএনপি শাখার আওলাদে আমীর, জাতীয়তাবাদী শক্তির ভবিষ্যত মালিক ও শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের যোগ্য উত্তরসুরী আল্লামা তারেক জিয়া।

গোপন সুত্রে জানা গেছে, এনির হুইপে আমীর পদে নিয়গের খবরে ক্ষোভ প্রকাশ করে তারেক জিয়া বলেন, বিএনপি শাখায় কি পুং নামধারী কুন বেক্তি নাই? এনি বুলু টুকু ফালু হোয়াট ইশ দিশ?

2 Comments to “পেয়ার কিয়া কোই চুরি নাহি কি: ফারুক”

  1. admin brother, i cant access this web via teletalk 3G, unblock my ip please -_- here it is: 202.4.173.50

  2. এনি বুলু টুকু ফালুর সাথে ‘দুদু’ বাদ পড়ছে…

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / Change )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / Change )

Connecting to %s

%d bloggers like this: