চেক বাউন্স হওয়ায় আইএসআইকে মতিচুরের তিরস্কার

নিজস্ব মতিবেদক

চেক বাউন্স হওয়ায় পাকিস্তানী গোয়েন্দা সংস্থা আইএসআইকে তিরস্কার করেছেন ‘হেফাজতে মাহমুদুর’ এর প্রতিষ্ঠাতা আমীর, মতিসংঘের বর্তমান সভামতি ও কারওয়ানবাজারের সর্দার মতিচুর রহমান আফৃদী।

আজ দুপুরে কারওয়ানবাজার কার্যালয়ে আয়জিত এক সংবাদ সম্মেলনে তিনি এ তিরস্কার করেন।

মতিচুর রহমান আফৃদী বলেন, মাহমুদুর রহমানকে বাকশালী সরকার তুচ্ছ কারনে আটক করিয়া রিমান্ডে নিয়া ডিম প্রদান করিতেছে। এর প্রতিবাদ করিয়া আমরা গঠন করলাম সর্দার সংগঠন ‘হেফাজতে মাহমুদুর’। তথাপি সরকার পাত্তা দিল না। আইএসআই এর আমীর জেনারেল গুল কাশেম জালিয়ানওয়ালা আমায় ফুন মারিয়া বললেন, মতি ভাই কুছ ত করনা পড়েগা। মাহমুদুর কো ছুটানা জরুরী হায়। মে চেক ভেজওয়া দুংগা। আপ কুছ কিজিয়ে।

মতিচুরকে আইএসআইয়ের চেক দিচ্ছেন বুম বুম আফৃদী

আবেগঘন কণ্ঠে মতিচুর আফৃদী বলেন, অতঃপর বুম বুম আফৃদী আসিয়া খুলা মাঠে চন্দ্র সুর্য সাক্ষী রাখিয়া আমায় চেক দিয়া গেল। আমি নিজে লিখলাম, মশিউলরে দিয়া লিখাইলাম। কিন্তু চেক ভাংগাইতে গিয়া আজ সকালে বেংকে খাড়াইয়া হইলাম অপমান।

আইএসআইকে তিরস্কার করে মতিচুর বলেন, আইএসআই একটি অভিশাপ। তারা আমায় ফালাইয়া প্রথমে ভাড়া করল মাহমুদুরকে। আমি কিছু বলি নাই। চুপেচাপে দুঃখ সহ্য করিয়া গেছি। কারন আমি জানি মাহমুদুর কুন কামেরই নহে। সত্তর আশিটি লাশ ফেলা পর্যন্তই তার দৌড়। আমি জানতাম আইএসআই পরে আমার নিকটেই আসবে। কিন্তু তারা যে এইরুপে টেকা মারিয়া কাম করাইবে তা কখনও ভাবি নাই।

পাকিস্তানের দুদকের প্রতি তীব্র নিন্দা জ্ঞাপন করে মতিচুর আফৃদী বলেন, এইরকম দুর্নীতী মেনে নেওয়া যায় না। পাক দুদককে আরও বলিষ্ঠ ভুমিকা পালন করতে হবে।

অবিলম্বে নগদে মুল্য পরিশোধ করা না হলে মাহমুদুর রহমানকে কারওয়ানবাজারের পক্ষ হতে আর কোন সাহায্য করা হবে না জানিয়ে আইএসআইকে উদ্দেশ করে মতিচুর রহমান বলেন, টেকা দিবা সেবা নিবা। বাকীর নাম ফাকী। চিটিংবাজি করলে মাহমুদুরের ডিম আমি নিজ হাতে রাজহাসের খামার হতে খরিদ করিয়া ডিবিতে দিয়া আসিব। দুই দশক ধরিয়া এক লগে কাম করি কিন্তু আমারে চিন না। তুমরা সালা এত্ত গুলু পচা।

এ বেপারে আইএসআইয়ের আমীর জেনারেল জালিয়ানওয়ালার সংগে যোগাযোগ করা হলে তিনি হাসতে হাসতে বলেন, আমরা কৃকেট খেলি। মাঝে মধ্যে বাউন্স ত হবেই। ডন্ট ওয়রী, মতির রুপেয়া বস্তায় ভরিয়া সুরঞ্জিত সেনগুপ্তের ড্রাইভারকে দিয়া হাতে হাতে বাড়িতে পাঠাইয়া দিব।

4 Comments to “চেক বাউন্স হওয়ায় আইএসআইকে মতিচুরের তিরস্কার”

  1. সবই তো বুঝলাম, কিন্তু মাত্র ৪০ হাজারে কী হবে? আইএসআই কি এর চাইতে বেশি টেকাটুকা দিতে পারলো না?
    সালা ঘোচু :/

  2. জটিল 😛

  3. দেশে জাকের পার্টির এতবড় মিটিং হইয়া গেল মাগার এই বিষয়ে আলী জাকের, সারা যাকের ও ইরেশ জাকেরের কুন মতামত ছাপা হইল না। দেশ ও জাতির বৃহত্তর উন্নতির স্বার্থে মতিকণ্ঠ এই বিষয়ে প্রতিবেদন ছাপুক, এই আশা রইল।

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / Change )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / Change )

Connecting to %s

%d bloggers like this: