ইয়ে প্রেম রুগ হায় কুক কুক কু: এরশাদ

সিংগাপুর মতিনিধি

সাবেক স্বৈরাচার রাস্ট্রপতি ও পল্লীবন্ধু আলহাজ্জ হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, ইয়ে প্রেম রুগ হায় কুক কুক কু।

চিকিতসার জন্য সিংগাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে আরাম দায়ক বিলাস বহুল কেবিনে আয়জিত এক সংবাদ সম্মেলনে এ কথা বলেন এরশাদ।

পল্লীবন্ধু বলেন, যৌবন একটা গল্লিপ সিগারেট। আমার যৌবন আর বেশী দিন নাই, আমি জানি। কয়েক বতসর পর আমি মধ্যবয়স্ক হয়ে যাব। তাই যতদিন পারি, এই ক্ষন স্থায়ী যৌবনকে উপভুগ করতে চাই। তাই চিকিতসার জন্য সিংগাপুর আইলাম।

আবেগঘন কণ্ঠে পল্লীবন্ধু বলেন, রওশন এরশাদ আমার পত্নী। বহু দিন হইল তারে নিয়া কুথাও ঘুরতে যাই না, আইস কৃম চটপটি খাই না। নাশীদ কামাল, জিনাত মশাররফ, শাকিলা জাফর, মেরী, বিদিশা প্রভৃতি বদ খাছলত মহিলার পাল্লায় পড়িয়া তরুন বয়সে আমার কিছু ভুল ঘটিয়াছিল। যুবক বয়সে আসিয়া সেই সব ভুল সংশধন করতে চাই। তাই রওশনকেও চিকিতসার জন্য সংগে লইয়া আইলাম।

এরশাদ বলেন, অন্য লোকজনের নানা রকম আজে বাজে রুগ হয়। কারও হয় যক্ষা, কারও হয় হুপিং কাশি। সিংগাপুর হইতে বহু মানী জ্ঞেনী লোক জটিল জটিল রুগের চিকিতসায় বের্থ হইয়া বাক্সে করিয়া ফিরত গেছেন। আমি আমার ভক্ত ভুটারদিগকে জানাইতে চাই, আমার সেইরুপ কুন রুগ হয় নাই। আমার রুগ শরীলের নহে, মনের। ইয়ে প্রেম রুগ হায় কুক কুক কু।

এদিকে একই হাসপাতালে চিকিতসার জন্য ভর্তি হয়েছেন বৃহত্তর জামায়াতে ইসলামীর বিএনপি শাখার মহিলা আমীর ও জাতীয়তাবাদী শক্তির মালিক বেগম খালেদা জিয়া। এ নিয়ে ওয়াকিবহাল মহলে চলছে জোর কানাঘুষা।

ঘনিষ্ঠ সুত্র থেকে জানা গেছে, আগামী নির্বাচনে বাকশালকে জব্দ করার জন্য রওশন এরশাদের সংগে পরিকল্পনা করতে সিংগাপুর এসেছেন বেগম জিয়া। আর এ কাজে অর্থ সাহায্য ও অন্যান্য কারীগরী পরামর্শ দেওয়ার জন্য পাকিস্তানের গোয়েন্দা সংস্থা আইএসআই এর সিংগাপুর শাখার আমীর বিগ্রেডিয়ার জেনারেল কামরান খান লাহরী মাউন্ট এলিজাবেথ হাসপাতালে পাতলা পায়খানার চিকিতসার জন্য ভর্তি হয়েছেন।

এ ছাড়া সিংগাপুরের বিভিন্ন বেংকে খালেদা জিয়ার অপর সন্তান আরাফাত কোকোর টাকা পয়সা সিংগাপুর সরকার কতৃক জব্দ হওয়ার বেপারেও আলচনা চলবে বলে জানা গেছে।

4 Comments to “ইয়ে প্রেম রুগ হায় কুক কুক কু: এরশাদ”

  1. lol epic

  2. হ্যাতেগো জেনারেলরা দেহি পাতলা পায়খানা অইলেও ছ্যাংগাপুর আহে।বাকি কাম করতে কুতায় যায়……..নেওয়াজ জানতে ইচ্ছুক।

  3. Onek din dhorei motikonto follow korchi….. Bhalo lage bolei… Kintu poritaper bishoi eikhane BNP , Jamat , JP er putu mara hoi .. onno dike BAL er onek onoitik kormokando prakashito holei tader PUTU motikonto mare na…. bishoi ta clear korle bhalo hoi…

  4. @Anisuzzaman chamba Leauge(BAL) er polapain edaning control niche motiKonther. we want old funny Motikothntho back..

Leave a Reply

