ক্নো দাইছেলফ: বাকশাল

নিজস্ব মতিবেদক

বৃহত্তর জামায়াতে ইসলামীর বিএনপি শাখার বিজেপি উপশাখার আমীর বেরিষ্টার আন্দালিব ‘সুইট বয়’ পার্থকে সক্রেটিসের বানী উদ্ধৃত করে বাকশালের সংসদ সদস্য শামসুল হক চৌধুরী বলেছেন, ক্নো দাইছেলফ।

সংসদে বাকশালের বিভিন্ন জেষ্ঠ সদস্যদের সম্পর্কে বিরুপ মন্তব্য করে বাকশালী সংসদ সদস্যদের কোপানলে পড়েন আন্দালিব পার্থ।

পয়েন্ট অফ অর্ডারে দাড়িয়ে বাকশালী সংসদ সদস্য শামসুল হক চৌধুরী আন্দালিব পার্থর পিতা নাজিউর রহমান মঞ্জুরের নানা দুর্নীতীর তথ্য তুলে ধরেন।

আন্দালিব, আই এম ইউর ফাদার

শামসুল হক চৌধুরী বলেন, ক্নো দাইছেলফ। তুমি নাজিউর রহমান মঞ্জুরের বৈধ পুত্র। মঞ্জুর আমাদের ১৪ দলের অন্যতম শরিক সাবেক স্বৈরাচার রাস্ট্রপতি পল্লীবন্ধু আলহাজ্জ হুসেইন মুহম্মদ এরশাদের টেকাটুকা সামলাইত। বিএনপি শাখার মহিলা আমীর খালেদা জিয়া ক্ষমতায় বসিয়া পরথমেই যে কামটি করিলেন, এরশাদ ছাহেবকে জেলে ঢুকাইলেন। এরশাদ সরল মনে তার যাবতীয় টেকাটুকা দিয়া গেলেন মঞ্জুরের হস্তে। এরশাদের আমলে মঞ্জুর ছিলেন ঢাকার মেয়র। আর মেয়রের হস্ত করে সমস্ত কাঙ্গালের ধোন চুরি। এরশাদ ছাহেবের সকল নগদ ধোনসম্পদ নাজিউর রহমান মঞ্জুর মারিয়া দিল। এরশাদের হক্কের টেকা দিয়া তুমি লক্ষ টেকার ছুট বুট পরিধান কর। তার মানে তুমি ১৪ দলের টেকা মারিয়া ১৪ দলেরই বদনাম করিতেছ।

আবেগঘন কণ্ঠে শামসুল হক চৌধুরী বলেন, বেরিষ্টারি লেখাপড়ায় পাশ করছ নাকি কর নাই কেউ বলতে পারে না, কিন্তু তুমি বাবু সুরঞ্জিত সেনগুপ্তের পুটুতে আংগুল দিতে চাও। বেশী বাড়াবাড়ি করিও না পার্থ। ব্রাদারফাকার সাকার কক্ষে এখনও একটি সীট খালি, মনে রাখিও।

এরশাদ পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করে শামসুল হক চৌধুরী বলেন, এরশাদ ছাহেবের পালক পুত্রটি উদাম গায়ে ঘুরিয়া বেড়ায়। আহারে উহার হক্কের জামা জুতা আন্দালিবের দখলে। টেকার অভাবে সে বেরিষ্টারিও পড়তে পারল না।

4 Comments to “ক্নো দাইছেলফ: বাকশাল”

  1. Motikonto ke request … BNP jamat er putu na mere BAL er putu o mara uchit…. tarao opakormo kom kore nai…..

  2. চরম …

  3. Shudhu BNP, BAKSHAL na.. JA JA BOD SHOBGULAR PUTU MAR, MOTI.

  4. motikonTho nijerTao maruk

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / Change )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / Change )

Connecting to %s

%d bloggers like this: