আমাদের পার্শি ভাল, তুমাদের পার্শি পচা: মওদুদ

নিজস্ব মতিবেদক

সদ্য গঠিত রাজনৈতিক দল বাবুনাগরিক শক্তির আমীর, বাংলাদেশের একমাত্র নোবেল বিজয়ী অর্থনীতীবীদ ও গ্রামীন বেংকের বিতাড়িত মালিক ড. মুহম্মদ ইউনূস বাবুনগরী আর বৃহত্তর জামায়াতে ইসলামীর বিএনপি শাখার মহিলা আমীরের লনডনস্থ শেতাংগ মধ্যস্থতা কারী মার্ক পার্শি এবং তার কনিষ্ঠ ভাই বাকশালের মহিলা আমীর শেখ হাসিনার ভগ্নি শেখ রেহানার কন্যা শেখ টিউলিপের সদ্য বিবাহিত স্বামী খৃস্ঠান পার্শির প্রতি ইংগিত করে বৃহত্তর জামায়াতে ইসলামীর বিএনপি শাখার উকিলে আমীর আল্লামা বেরিষ্টার মওদুদ আহমদ বলেছেন, আমাদের পার্শি ভাল, তুমাদের পার্শি পচা।

কয়েক দিন পুর্বে মার্ক পার্শির ভাই খৃস্ঠান পার্শির সংগে বিবাহ বন্ধনে আবদ্ধ হন শেখ টিউলিপ।

আজ এক সংবাদ সম্মেলনে এ প্রসংগে বাকশালকে বিদ্রুপ করে এ বক্তব্য দেন বেরিষ্টার মওদুদ।

আল্লামা মওদুদ বলেন, বাকশালের ফেসিবাদ হতে রক্ষা পাইতে সারা দুনিয়ায় বাকশালের কুকির্তির কথা ফাস করা জরুরী। সে জন্য যদি বাংলাদেশ রাস্ট্রকে সাময়িক পুটু মারা খাইতে হয় ত তাই সই। সে কারনেই বাবুনাগরিক শক্তির আমীর নোবেল বিজয়ী ইউনূস বাবুনগরী লনডনের পরামর্শক মার্ক পার্শিকে ভাড়া করেছিলেন। আমরা যখন ওয়াশিংটন টাইমসে ওবামার দৃস্টি আকর্শন করে চিঠি লিখার কথা ভাবছিলাম, তখন বাবুনগরী আমায় মুঠোফোন মেরে বললেন, নিজেরা পাকনামি না করিয়া মার্ক পার্শির কাছে যাও। মেটৃকে ইংরাজিতে লেটার না পাইয়া যদি মহিলা আমীর ওবামার কাছে ইংরাজিতে লেটার লিখতে যায়, তাহলে সমস্যা হইবে। তখন আমরা মার্ক পার্শির সংগে যোগাযোগ করিয়া বললাম, আজ হতে তুমি ঘরের লোক।

কিনার আগে ভাল পার্শি দেখে কিনুন: মওদুদ

আবেগঘন কণ্ঠে মওদুদ বলেন, মার্ক পার্শি একজন সাচ্চা ঈমানদার আদমী। নিয়মিত গোছল করে, আতর মাখে, নামাজ রোজা না করলেও ইউটিউবে আল্লামা শফীর ওয়াজ শুনে, বেবহার সুন্দর, মিস্টি হাসি। অপরদিকে তার ছুট ভাই খৃস্ঠান পার্শি একটি বেয়াদব। অজু গোছলের নাই ঠিক। মহল্লায় সবাই তাকে বখাইটা ডাকে। আর সেই আলেমের ভাই জালেমটির সংগেই কিনা শেখের বেটী মেয়ে বিবাহ দিলেন। তার নামই খৃস্ঠান, আর সে কিনা ৯৫% মুসলমানের দেশ বাংলাদেশের জাতির পিতার নাতনীর মালিক বনিল।

বাকশালকে নাস্তিক ঘোষনা করে মওদুদ বলেন, বাকশালের নাতি নাতনীদের বিবাহ হয় যত নাছাড়াদের সংগে। শেখ জয়ের স্ত্রী নাছাড়া। শেখ টিউলিপের স্বামী নাছাড়া। অথচ দেখুন শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের যোগ্য উত্তরসুরী তরুন নেতৃত্ব বড় গনতন্ত্র তারেক জিয়ার দিকে। তিনি বিবাহ করেছেন পরহেজগার কুলীন বংশে। এতেই প্রমানিত হয়, বাকশাল নাস্তিক।

ক্ষমতায় গেলে নাছাড়া বিবাহের উপর উচ্চ কর আরোপের প্রতিশ্রুতি দিয়ে আল্লামা মওদুদ বলেন, বাকশালের কপালে কুন বরকত নাই।

2 Comments to “আমাদের পার্শি ভাল, তুমাদের পার্শি পচা: মওদুদ”

  1. Eito good….Dr Eunus-er bodnam korsen, aro beshi koira koren. In your every article, if possible, in every paragraph….Taar moto bod lok ar achhe bolen? Awami moha-purush ar moha-naree der bootlick kore na shala! Grameen bank er kichhu share amader mohan Awami neta-netrider dey na kano shala? Grameen bank shudhu Bangladesh na, world er aro 10-20 ta country destroy kore felchee, oi-shob deshe ekhon mohan Awami leauge er representative pathano chhara kono goti nai! Mohan awai purush ebong naree-gon ei shob deshke “Shonar Digital” (othoba “Digital Shona” whichever they prefer) banaye felbe.

  2. vaijan namta ashpl dilen na j? giramin bank apnar kiram upokar koireche kon dehi? awami league ekhane ashtiche kijonni shitao to bojti pattichina? kiche khayechen naki vaiti?

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / Change )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / Change )

Connecting to %s

%d bloggers like this: