সব ফটশপ: হেফাজত

নিজস্ব মতিবেদক

উপমহাদেশের সর্বাপেক্ষা এলেমদার বেক্তি, আলেম কুল শিরমনি ও হেফাজতের আমীর আল্লামা রাজ শাহ আহমদ শফীর বক্তব্য নিয়ে ‘অপপ্রচার’ চালানো হচ্ছে বলে দাবি করেছে হেফাজতে ইসলাম। হেফাজতের পক্ষে ওই বিবৃতি দেন সংগঠনের সিনিয়র নায়েবে আমীর মুহিব্বুল্লাহ বাবুনগরী, নায়েবে আমীর আল্লামা আব্দুল মালেক হালিম, আল্লামা নূর হোসাইন কাসেমী এবং আল্লামা মুফতী ইজহারুল ইসলাম চৌধুরী।

শনিবার সংগঠনের পক্ষে এক বিবৃতিতে বলা হয়, হেফাজত আমীরের যে বক্তব্যের ভিডিও ও কথা প্রচার করা হচ্ছে, তা ফটশপ দ্বারা তৈরী।

বিবৃতিতে আবেগঘন ফন্টে বলা হয়, স্থান কাল পাত্রভেদে আল্লামা শফী ওয়াজের কৌশল অবলম্বন করে আসছেন। গ্রামাঞ্চলের মানুষের বোধোদয়ের জন্য তিনি যেমন ওয়াজ করেন, হার্বাড এমআইটির মানুষের বোধোদয়ের জন্য তেমন ওয়াজ করেন না। চট্টগ্রামের মানুষের জন্য যেসব কথা বলেন, রংপুরের মানুষের জন্য সেসব কথা বলেন না। তাই তিনি নারী নিয়ে যা বলেছেন, তা স্থান কাল পাত্র ভেদে ঠিকই বলেছেন। গ্রামের মানুষের পরিবর্তে এমআইটির মানুষের কাছে ওয়াজ করলে তিনি তেতুল না বলিয়া মেকডনাল্ডের বার্গারের কথা বলিতেন।

আধুনিক প্রযুক্তির মাধ্যমে হেফাজতের আমীরের চরিত্র নাশের চেস্টা করার অভিযোগ তুলে বিবৃতিতে বলা হয়, শাহবাগের নাস্তিকরা রেপ করা, ড্রাগস করা ও খেকশিয়ালের বিবাহ করার সুযোগ হারিয়ে এখন আল্লামা শফীর পিছে লাগিয়াছে। তারা আধুনিক প্রযুক্তি বেবহার করে আল্লামা রাজের বদনাম করছে।

সকল আধুনিক প্রযুক্তির প্রতি তীব্র নিন্দা জানিয়ে হেফাজতের পক্ষ থেকে বলা হয়, একমাত্র হেলিকপ্টারই ইসলামের দৃস্টিতে জায়েজ আধুনিক প্রযুক্তি। এর আবিস্কারক মোহাম্মদ শিকড়স্কিও আল্লামা শফীর মুরিদ ছিলেন। হেলিকপ্টার ছাড়া সকল আধুনিক প্রযুক্তি ৫মে বাইতুল মকাররমে কোরান ও হাদিসের দোকানের নেয় পুড়িয়ে ফেলতে হবে।

বিবৃতিতে দাবী করা হয়, আহমদ শফী নারীদের ঘরে বন্দী রাখার কথা বলেননি। তিনি বলেছেন, নারীদের স্বামীর আসবাবের তদারকি করতে হবে। ঘর হতে বাইর হইলে স্বামীর যাবতীয় আসবাব সংগে নিয়া বাইর হইতে হবে। তিনি কখনো নারীদের প্রয়োজনীয় শিক্ষার বিরুদ্ধে বলেননি। বলেছেন চার-পাচ ক্লাশের বেশী পড়াশোনা করে কুন ফয়দা নাই, স্বামীর টেকাটুকার হিসাব রাখার মত বিদ্যা ক্লাশ ফাইব পর্যন্ত পড়লেই হয়। বিশেষ পরিস্থিতিতে বৃহত্তর জামায়াতের বিএনপি শাখার মহিলা আমীরের নেয় ক্লাশ এইট পর্যন্ত পড়া যেতে পারে, তবে তার বেশী কখনই না।

শফীর বক্তব্যে ক্ষুব্ধ জনতাকে উদ্দেশ করে হেফাজতের নেতারা বলেন, লাইনে আসুন।

8 Comments to “সব ফটশপ: হেফাজত”

  1. BNP নেত্রী পাপিয়া পান্ডে আল্লামা সফীর পক্ষে বলসে ‘ উনি কোন অন্যায় কথা বলেন নি। উনার নামে মিথ্যা অপপ্রচার করা হচ্ছে।’ – এইটার মতিকন্ঠীয় ভার্সন চাই চাই চাই! 😀

  2. লাইনে আসুন,তেতুল দিবো।
    লালা মোছার ন্যাকড়া দেবো।

  3. হেফাজত আমীরের
    যে বক্তব্যের ভিডিও
    ও কথা প্রচার
    করা হচ্ছে, তা ফটশপ
    দ্বারা তৈরী।……. 😀

  4. ফটোশপ না বলিয়া, আফটার ইফেক্টস বলিলে আরো জুতসই হইতো বই কি :p !!

  5. Please try to make Allama Shafi’s name more funny… more critical

  6. Nobbo Tetulbaad probookta, Upomohadeshiyo Lala-shomrat, Shorbo-unnto Dhojo Allama Raj Shafi

  7. Shorboda-unnoto Dhojo

  8. Allama Tetul Shofi namta kemon hoy

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / Change )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / Change )

Connecting to %s

%d bloggers like this: