ইসলাম গ্রহন করেছেন রাজবধু কেট

নিজস্ব মতিবেদক

বৃটেনের রানী দ্বীতিয় এলিজাবেথের নাতি প্রিন্স উইলিয়ামের প্রথম পরিবার ও ডুচেস অফ কেমব্রিজ কেট মিডলটন ইসলাম গ্রহন করেছেন।

তাকে অভিনন্দন জানিয়ে মংগলবার সংবাদ সম্মেলনে শুভেচ্ছা বক্তব্য দেন হেফাজতে ইসলামের আমীর ও উপমহাদেশের সর্বাপেক্ষা মহান আলেম আল্লামা রাজ আল্লামা শাহ আহমদ শফী।

আল্লামা শফী বলেন, এই কেট মিডলটন আগে ছিল একটি নাস্তিক শাহাবাগীনী। তার উলংগ ছবি সারা পৃথীবির পেপার পতৃকায় ছড়াইয়া পড়িয়াছিল। আমি হাটহাজারী মাদ্রাসায় বসিয়া এই খবর শুনিয়া আমার এক তালেবে এলেমকে ডাকিয়া বলিলাম, যা এক কপি ইয়াহুদী নাছাড়া পেপার খরিদ করিয়া আন। সে আমায় সেই পতৃকা আনিয়া দেখাইল। পতৃকার পরথম পিষ্ঠায় বড় আকারের রংগীন ছবিতে দেখলাম বৃটিশ মহারানীর ঘরে আসিয়া উপস্থিত হইয়াছে এক শাহাবাগীনী। সম্পুর্ন উলংগ অবস্থায় সে শাহবাগে চেয়ার পাতিয়া শুইয়া ছিল। আর সেই ছবি ছাপা হইছে সারা দুনিয়ার পেপারে। আস্তাগফিরুল্লাহ।

লাইনে এসেছেন কেট মিডলটন

আবেগঘন কণ্ঠে আল্লামা শফী বলেন, তার জামাই উইলিয়াম আমায় আসিয়া বলল, হুজুর একটা পুত্র সন্তান দেন। আমি বললাম, পুত্র সন্তান চাস ত একা আসিয়াছিস কেন, তর শাহাবাগীনী বউ কুথায়? সে তখন বলিল না হুজুর বউকে হাটহাজারী আনা যাবে না, আপনি ডিম দেন। আমি বললাম, বৃটিশ রাজার ঘরে জন্মাইয়া তর এই আক্কেল এলেম? ডিম খাইলে পুত্র হয়? ডিম খাইলে গেস হয় সালা ঘোচু।

আল্লামা শফী বলেন, আল্লাহর কাছে তওবা করিয়া এই শাহাবাগীনী অবশেষে ইসলামের পতাকা তলে হাজির হইছে। আল্লাহর অশেষ মেহেরবানীতে সে একটি পুত্র সন্তানও লাভ করিয়াছে। এখন সে ঘরে বসিয়া স্বামীর আসবাব ও পুত্র সন্তানের হেফাজত করবে।

উত্তেজনা প্রকাশ করে আল্লামা রাজ বলেন, উফফফফ কেট মিডলটন একটা সেই রকম তেতুল আছিল। আপসুস সে এখন পর্দা করে।

52 Comments to “ইসলাম গ্রহন করেছেন রাজবধু কেট”

    • হা হা হা হা দুই মমিন রমজান মাসে ফাক করতে মতিকণ্ঠে আসচে

    • ai suorer baccha akjon manush k choto korte giye Islam kei opoman koreche.Allah agualare hedayet dik naile dhonso kore dik.Amin

  1. শালা বাইনচুদ তর বাপরে নিয়া লেখ ।

  2. silly to say … But Shafi is like that notorious.

  3. magir put motikontho.

  4. ami janina apni kon dhormabolombi.sudhu atuku bolbo Islam niye islamer adorso niye duniya kono suyorer baccha besidin tike thakte parenai.jodi mone allahr voy thake tahole aisob post deoya bondho koro.

  5. হেফাজতে ইসলাম আর জামাত শিবিরের ছাগুগুলারে কইতেছি, তোরা পাকিস্তানে ফিইরা যা! বাংলাদেশরে তোরা যতোই চেষ্টা করস না ক্যান আফগানিস্তান বানাইবার পারবি না! খানকীর পোলারা তোরা দূরে গিয়া কাঁঠাল পাতা চিবা গা যাহ হ্যাট!

  6. সেইরকম জটিল। হা হা

  7. Is Mr Shafi your father ? … @ jhkljdsahflkjhlkj

  8. romjan mashe bhaloi gali dite ostad prokito muslim motikontho pathok!

  9. উলালা উলালা … উলালা উলালা
    তুমি আমার প্যান্টাসি

    ওরে কেট
    ওরে আমার সোনা
    লালা ঝরিয়ে এভাবে তুমি
    চোলে যেও না!!!!!

  10. কেন পর্দা করে? 😉

  11. ভাই,
    আপ্নেরা যে বেজন্মার মত আচরণ শুরু করলেন?
    হাইলাইটে এভাবে আশা যায় না।
    যাই ইচ্ছা তাই লিখলে- আপনাকে কেউ বাধা দেবে না।
    কিন্তু এই রম হারামীপনা অফ করেন প্লীজ।

  12. Vai…..motikontho magir put hoile…apnara motikontho poren kan? ar jara Islamer naam varay sartho uddhar kore, tara kisur put??????

  13. writer is a sick person. no doubt

  14. একজন হুজুরকে নিয়া এভাবে অশ্লীল ভাষায় কেউ লিখে? শালা নাস্তিকের বাচ্চা।

  15. আমি বুঝলাম না .. সফি কে নিয়ে লেখার জন্য ইসলাম কেন ব্যবহার করতে হলো ??? ইসলাম আমার পবিত্র ধর্ম , এর কোনো জায়গীরদার সফি না … আর যে এই লেখাটা লিখেছেন তাকে বলছি আপনার মত অসুস্থ লোকদের কারণে ভন্ড সফি আমাদের নাস্তিক বলার সাহস পেয়েছে .. লেখাটা মুছে ফেলুন যত তারাতারি সম্ভব …

    • রাজবধু কেট ইসলাম গ্রহন করায় মমিনরা এত উত্তেজিত কেন?

  16. Shala Bejonma_r dol . Toder problem ta ki ? Kono nidristo bakti k kisu bolte caile bol . kintu er maje islam ke niea ulta palta bolos ken ?

  17. ay shob ki..apnader juta dia pitano ucit দৈনিক মতিকণ্ঠ

  18. “M” te MOTIKONTHO tu Soytaaaan tui Rajaaakar

  19. “M” te MOTIKONTHO tu Soytaaaan tui Soytaaan
    “M” te MOTIKONTHO tu Nasttik tui Nastik

  20. মুমিনদের আহাজারিতে হাটহাজারির আকাশ বাতাস ভারি হয়ে গেছে। 😀

  21. সব চাগু রে পুন্দানি দরকার এবং খুব ভাল করে পুন্দানি দরকার ।

  22. Jei bekti ai sob leka likiache islam ke jorie se nischoy kadiani othoba kunu bidhormy grouper or islam biddeshi doler nichu maner dala anbong dalal……dalal

  23. চু চু হেপাচত

  24. ইসলামবিদ্বেষের একটা সীমা থাকা উচিত। মিথ্যে বিদ্রুপাত্মক এই খবর ইসলামকে কলঙ্কিতই করেছে। শফীর গায়ে একটা আঁচড়ও পড়েনি!

  25. bhai ei paper ki dine raate gaja tane ?

  26. কয়েকজনের মন্তব্য পড়ে বোঝা যাচ্ছে যে তাঁরা ইসলামের প্রতি ন্যাক্কার আচরণে যারপরনাই ক্ষুব্ধ…
    কিন্তু এইযে ক্ষুব্ধ-অতিষ্ঠ-পীড়িত ব্যক্তিগণ… আপনারা এত গালাগালি করেন ক্যান? প্যাট ব্যাথা করে?

  27. এক্টু বেশি হয়া গেল না ভাই ?
    আমি নিজে ধরমমম (ধর্ম) মানি না কিন্তু এইটা এক্টু অফেনসিভ মাল হইসে |

  28. এখানে যেই গালিগুলো দেয়া হয়েছে এগুলো কোরানের কোন কোন সুরার আয়াত? আমি তো কোরান মুখস্ত করিনি তাই মনে নাই। যারা গালি দিচ্ছেন তারা যদি একটু বলেন যে কোরানের বা হাদিসের কোথায় এগুলো আছে তাহলে খুব উপকার হয়।

  29. ইফতারের আগেই মুমিনেরা যে গালি দিতেছে, ইফতারের পরে তো মনে হয়, লুঙ্গী মাথায় তুইলা মতিকণ্ঠ অফিসে আয়া পড়ব।

  30. hahaha….the khangkir pola who wrote this is really creative….

    • বাম ভাদা বাল জারযগুলারে কইতাছি, তোরা কদুস্তানে ফিরা যা, এই দেশরে ইহজীবনেও তোরা রেন্ডিয়া বানাইতে পারবিনা✔ ৩০% ভোট লইয়া খেমতায় যাওয়া যায়না এইডা তগো বুঝতে হইপ্পো

  31. @ Harun Md. Shahed Bin Naim gali gula monay hoi tor magi ma er kaas thakay shiksay

  32. আহারে আমার বাংলাদেশে ছাগু বাইড়া যাইতাছে… দেশটার কি হইব?

  33. magir pula muktokonto chudas tore kun chuidda jonmaichlo hala malur baccha

  34. ছাগুদের পুটুতে আগুন জ্বালায় দিলো রে 😀

  35. জটিল মজা পাইলাম।

  36. হাসতে হাসতে অজ্ঞান হয়া গেলাম….. 😀

  37. কি বীভৎস মানসিকতা !! এমন মন্তব্য কোন মসুলমানের পক্ষে অসম্ভব , আমি নিশ্চিত লেখক ১০০% অমুসলিম, কিন্তু তারপরেও ধর্ম অবমাননা করার অধিকার লেখক কোথায় পেল ? যদি এমন গর্হিত কাজ থেকে লেখক সরে না দারায় এবং প্রকাশ্যে ক্ষমা না চায় তাহলে আমরা লেখকের দৃষ্টান্তমূলক ফাঁসি দাবি করছি ।

  38. ইসলাম বিরোধী দের কটাক্ষ করতেই শুধু নয় অন্য যে কোন কারনে মন্তব্য করতে ‘গালির’ ব্যবহার ইসলামী দৃষ্টিকোন থেকে খুবই অমার্জনীয় কাজ। নবিজি (স), কোন এক সাহাবীর প্রশ্নের উত্তরে বলেছিলেন, ‘এক কথায় ধর্ম মানে হল সদাচারন’।

    তা, আপনারা যারা নিজেদের ইসলাম ধার্মিক মনে করে অশ্রাব্য গালি দিয়ে আপনার রমজান মাসকে অপবিত্র করছেন, তারা আর যাই হন, নবিজি (স) এর উম্মত হবার যোগ্যতা রাখেন না।

    আমাকে বলতেই হচ্ছে, নিশ্চিতভাবেই আপনারা, গালিবাজ রা, ধর্ম জানেন না ও বোঝেনও না। আপনাদের প্রতিক্রিয়া দেখে মনে হয়, হয় আপনারা ধর্ম মূর্খ অথবা ধর্ম ব্যবসায়ী দের আহাম্মক সমর্থক। মহান আল্লাহ আপনাদের জ্ঞান দান করে ধর্ম ব্যবসায়ী গোষ্ঠী থেকে দূরে থাকার তৌফীক দান করুন।

  39. পুত্র সন্তান চাস ত একা আসিয়াছিস কেন, তর শাহাবাগীনী বউ কুথায়? সে তখন বলিল না হুজুর বউকে হাটহাজারী আনা যাবে না, আপনি ডিম দেন। আমি বললাম, বৃটিশ রাজার ঘরে জন্মাইয়া তর এই আক্কেল এলেম? ডিম খাইলে পুত্র হয়? ডিম খাইলে গেস হয় সালা ঘোচু।…………………………………… বেজন্মা শফি, কফি ক্ষেতে ধরা খাইছে 🙂

  40. LOL. nice joke. kub hashi pailo.

  41. comment গুলাতে বেপুক বিনুদুন পাইছি,,, ইউ গাইছ,,, কেরি অন,,,,

  42. এখন সে ঘরে বসিয়া স্বামীর আসবাব ও পুত্র সন্তানের হেফাজত করবে। উত্তেজনা প্রকাশ করে আল্লামা রাজ বলেন, উফফফফ কেট মিডলটন একটা সেই রকম তেতুল আছিল। আপসুস সে এখন পর্দা করে।

    পুরাতন পোস্ট, তারপরও লিখছি। কেটের তো পুত্র হওয়ার কথা না! কারণ “আল্লাহর দেশ”-এর বাল্লামা শফি বলেছে যে মেয়েছেলের “ফুয়া হওনের থলি” কলেজ ভার্সিটি গেলে নষ্ট হয়ে যায়। যাহোক, ধ্বজ শফির মুজেজায় হয়তো “মেশিন ছলবে” কাজ করেছে। সবই তার লীলাখেলা…!

    যারা, মা রে চুদি বোনরে চুদি, বলে মুখ দিয়ে মাল ফেলছে তাদের জন্য পরামর্শ হচ্ছে, এইসব ইচ্ছা নিজের ঘরেই চরিতার্থ করেন। কেন অন্যের মা বোন চেয়ে চেয়ে স্ট্যামিনা খরচ করছেন।

    তারপরও যদি মন না মানে, তাহলে শফি শালার কাছে যান। শফি মন্ত্রীদের ধ্বজ টেস্ট করার জন্য পাশে মেয়ে বসিয়ে দেখতে চেয়েছিলো যে কী হয় – লালা পড়ে কীনা, “মেশিন ছলে” কীনা। শফির কাছে মা বোনের স্টক না থাকল সে কোথা থেকে মেয়ে এনে মন্ত্রীদের ধ্বজ পরীক্ষা করবে। নিশ্চয় তার কাছে স্টক আছে। যান, শফির কাছে গিয়ে মনের ইচ্ছা খুলে বলেন।

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / Change )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / Change )

Connecting to %s

%d bloggers like this: