দুই তরুনীর মালাবদল, হাটহাজারীতে আহাজারী

হাটহাজারী আল-মতিবেদক

দুই তরুনীর মালাবদলের ঘটনায় সারা দেশসহ হাটহাজারীতে বেপক আহাজারী পরিলক্ষিত হয়েছে।

গত কয়েকদিন ধরে দুই তরুনীর মালাবদলের ঘটনায় বলগ, ফেসবুক ও পতৃকায় বয়ে যায় আহাজারীর ঝড়। অনলাইন পতৃকার সাংবাদিকরা প্রচন্ড উত্তেজিত হয়ে পড়েন। পবিত্র রমজানে এহেন খবর শুনে বেশ কয়েকটি অনলাইন পতৃকা অফিসে বার্তা সম্পাদকগন অজ্ঞান হয়ে পড়েন।

মহাসেনের হাত হতে রক্ষা পেলেও আহাজারীর ঝড় হতে রক্ষা পায়নি হেফাজতে ইসলামের দুর্গ ও উপমহাদেশের সর্বাপেক্ষা কামেল জ্ঞানী বেক্তি আল্লামা রাজ শাহ আহমদ শফীর আস্তানা হাটহাজারী।

পিরোজপুর জেলার দুই তরুণী পুজা (১৬) ও সানজিদা (২১) একে অন্যের সহিত রগরগে লেসবিয়ান প্রেমে জড়িয়ে পড়েন। এমন প্রেম শফিক রেহমান ওরফে রসময় গুপ্ত (৭০) কতৃক লিখিত চটি পুস্তিকাতেও পাওয়া যায় না।

দুই তরুনীর পরিচয় হয়েছিল মুঠোফোনে। দিনে দিনে তাদের সখ্য রূপ নেয় প্রেমে। গত ১৪ জুলাই তারা একে অপরের হাত ধরে পলায়ন করেন। ঘর ছেড়ে পিরোজপুর থেকে ঢাকায় চলে আসেন দু’জন। রাজধানীতেই ‍তারা সুখের খোঁজে বাসা ভাড়া নিয়ে থাকতে শুরু করেন। আর চালিয়ে যান রগরগে লেসবিয়ান প্রেম।

এদিকে পুজার পিতা (৪৫) মেয়েকে না পেয়ে গত ২০ জুলাই পিরোজপুর সদর থানায় নারী ও শিশু নির্যাতন আইনে একটি মামলা দায়ের করেন। মামলার তদন্ত কর্মকর্তা পিরোজপুর সদর থানার উপ-পরিদর্শক (এসআই) বাদল কৃষ্ণ (৪০) অপহরণকারীকে গ্রেফতারের জন্য সোর্স নিয়োগ করেন। তিনি জানতে পারেন পুজাকে ‘অপহরণকারী’ আর কেউ নন, তিনিও আরেকজন নারী। তার নাম সানজিদা (২১)।

বাদল কৃষ্ণ (৪০) বুঝতে পারেন, এ আর কিছু নয়, রগরগে লেসবিয়ান প্রেম। কাল বিলম্ব না করে তিনি একবিংশ শতাব্দীর অত্যাধুনিক প্রযুক্তি মবাইল ট্রেকিং প্রয়গ করে জানতে পারেন, দুই তরুনী রাজধানীতে একটি বাসায় পরস্পরের সংগে উন্মত্ত রগরগে লেসবিয়ান প্রেমে লিপ্ত। বাদল কৃষ্ণ (৪০) তখন রেব-২, সয়াট টিম, ডিজিএফআই, এনএসআই ও ডগ স্কয়াডের সহযোগীতায় ঐ বাসা থেকে এই দুই তরুনীকে আটক করেন।

এ সময় দুই তরুনী রেব-২ কে কথার পেচে ফেলে কাবু করার চেস্টা করেন। পুজা (১৬) রেব-২ কর্মকর্তা লেপটেনেন্ট সাজ্জাদ (২৩) কে বলেন, একটি পুরুষ একটি নারীকে ভালবাসতে পারলে একটি নারী কেন একটি নারীকে ভালবাসতে পারবে না? আমরা একে অপরের সাথে মালা বদল করেছি, সিথিতে সিদুর দিয়েছি।

জবাবে লেপটেনেন্ট সাজ্জাদ (২৩) বলেন, নারীর ত প্রেমদন্ড নাই। আর ভালবাসতে প্রেমদন্ড লাগে। একটি নারী আরেকটি নারীকে প্রেমদন্ড বেতীত কিরুপে ভালবাসবে? কায়দাটা কি?

পুজা (১৬) নিখোঁজ হওয়ার পর তার বাবার দায়ের করা মামলার তদন্ত করতে গিয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা বাদল কৃষ্ণ (৪০) হতবাকই হয়েছেন শুধু। কারণ এমন অদ্ভুতুড়ে কাণ্ড তিনি কখনও দেখেননি বা শোনেননি।

এসআই বাদল (৪০) বলেন, আমি এত চিন্তা করিয়াও বুঝতে পারলাম না, এই দুইজন কি কায়দায় একে অপরকে ভালবাসে? কায়দাটা কি?

পুজা (১৬) ও সানজিদা (২১) এর মালাবদলের কথা হাটহাজারীতে পৌছালে প্রচন্ড চাঞ্চল্যের সৃস্টি হয়। বুধবার বাদ ইফতার হাটহাজারী বড় মাদ্রাসা হতে পুজা (১৬) ও সানজিদা (২১) কে গনিমতের মাল ঘোষনার দাবীতে এক বিক্ষোভ মিছিল পরিচালিত হয়।

এক তাতক্ষনিক সংবাদ সম্মেলনে আল্লামা রাজ শফী (৯২) বলেন, শাহবাগ আমাদের সমাজের কত বড় ক্ষতি করিয়াছে আপনারা এইবার দেখেন। এক তেতুল আরেক তেতুলের হাত ধরিয়া পলাইছে। তারা এমনই দুর্ধর্ষ তেতুল যে রেব লাগাইয়া, ডগ স্কয়াড লেলাইয়া তাদের পাকড়কে ওয়াপাস লানা পড়া। ইয়ে সুন কর মে ত মাননীয় স্পীকার বন গায়া।

নারীদের মাঝে সমলিংগ প্রেমের তীব্র নিন্দা করে আল্লামা শফী (৯২) বলেন, পুরুষে পুরুষে প্রেম খারাপ কিছু নহে, এতিমখানা মাদ্রাসায় উহা অহরহ হয়। সমাজের জন্য উহা ভাল। স্বাস্থের জন্যও ভাল, পাইখানা তাড়াতাড়ি হয়। কিন্তু তেতুলে তেতুলে প্রেম একটি জঘন্য বেপার।

আবেগঘন কণ্ঠে আল্লামা শফী (৯২) বলেন, মতিঝিলে গনহত্যার চেয়েও এই খবর বেশী খারাপ। তেতুলরা একে অপরের সহিত মিলামিশা করতেছে। আগে ভাবতাম তাদের বাড়ির অন্দরে আটকাইয়া রাখলে আমরা শান্তিতে তাদের ভোগ দখল করতে পারব। এখন দেখি তারা নিজেরা নিজেরা একশনে বেস্ত। আমরা ত আর কুন চাঞ্ছই পাব না। ইয়া আল্লাহ তুমি রহম কর।

পুজা (১৬) ও সানজিদা (২১) এর রগরগে লেসবিয়ান প্রেমের জন্য বাকশালকে দায়ী করে আল্লামা রাজ বলেন, কিন্তু প্রেমদন্ড ছাড়া তারা একে অপরকে কিরুপে ভালবাসে? কায়দাটা কি?

29 Comments to “দুই তরুনীর মালাবদল, হাটহাজারীতে আহাজারী”

  1. প্রেমদণ্ড ? O.o

  2. ভাই আর হাসতাম চাই না !!!!

  3. হাসতে হাসতে অজ্ঞান হয়া গেলাম….. চরম লিখছেন… 😀

  4. হাডায়া লাইসে মতিকণ্ঠ…

  5. Epic likhsey 😀 Motikonto fantastic likhey bhai, kayda ta ki? 😛

  6. ইয়ে সুন কর মে ত মাননীয় স্পীকার বন গায়া। 🙂 🙂 🙂

  7. শেষ ৪ প্যারা তো এপিক। থ্রি চিয়ার্স, মতিকণ্ঠ।

  8. মজা পাওয়ার চিন্তা নিয়ে পড়েও মজা পেলাম না। সমকামিতাকে মনে হল পচানো হল? মতিকণ্ঠের জিনিয়াস সারক্যাসম না, মনে হল যেন বেক্তিগত বিদ্বেষ প্রকাশ পেল। ভুল বুঝলে খুশি হব।

  9. কিন্তু প্রেমদন্ড ছাড়া তারা একে অপরকে কিরুপে ভালবাসে? কায়দাটা কি? 😀

  10. হাসতে হাসতে তুঁ ম্যা ফাগল হয়ে গেলাম…………

  11. কায়দাটা কি? ঝাতি ঝান্তে ছায়!!

  12. অপ্রয়জনীয়ভাবে লম্বা প্রেমোদ্ধার কাহিনী অনেকটা একপেশে হয়ে গ্যে(GAY)ছে… মতিসম্পাদনা চাইছি…
    “খোঁজ the search ফর প্রেমদন্ড”…মতিকন্ঠ অদ্ভুদ…

  13. ইফতারির উপকরনের মধ্যে ঘাঁটিয়ে দেখলে কাইদাটা খুজে পাউয়া যেতে পারে বলে আমার বিশ্বাস ।

  14. মতিকন্ঠের নকল করে “দৈনিক কানাকানি” প্রকাশ করেছে দেখলাম। কিন্তু নকল নকল-ই থাকবে, state of the art হবে না !

  15. রগ রগে লেসবিয়ান প্রেম!

  16. হাসতে হাসতে চেয়ার থেকে পরে গেসি

  17. কায়দাটা কি?

  18. kaydata ki!!!

  19. haste haste mara gelam

  20. কিন্তু প্রেমদন্ড ছাড়া তারা একে অপরকে কিরুপে ভালবাসে? কায়দাটা কি?

  21. অসাধারণ, হাসতে হাসতে রোজা লেগে গেল রে ভাই।

  22. ব্রিলিয়ান্ট!!!

  23. মুই ও জানবার হাই, কায়দাটা কি?

  24. মতিকন্ঠ রক্স 😀

  25. online a onek website ace e.g. naughty america,/Brazzers.com jkan theke onaesei jne jaben premdondo chara prem korar kaidata ki?

  26. একটা নতুন শব্দ শিখলাম এখন – ‘প্রেমদন্ড’ … নতুন কিছু শেখার আনন্দই আলাদা

  27. Jotil..premdondo..!!

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / Change )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / Change )

Connecting to %s

%d bloggers like this: