প্রধানমন্ত্রীর পোলাও নিয়ে দেশে বিদেশে তোলপাড়

নিজস্ব মতিবেদক

বাকশালের মহিলা আমীর ও প্রধান মন্ত্রী জননেত্রী ভাষা কন্যা গনতন্ত্রের মানস কন্যা ড. শেখ হাসিনার পুত্র শেখ জয় ফেসবুকে প্রধান মন্ত্রী কতৃক পোলাও রান্নার সংবাদ ঘোষনার পর দেশে বিদেশে এ নিয়ে বেপক তোলপাড় সৃস্টি হয়েছে।

আজ ফেসবুকে একটি ষ্টেটাসে শেখ জয় লিখেছেন, ‘আমার কাছে তথ্য আছে প্রধান মন্ত্রী পোলাও রান্না করছেন। আজ আমার জন্মদিন, আজ আমি কনি পযন্ত হাত ডুবাইয়া পোলাও খাব।’

শেখ জয়ের এই ষ্টেটাস মুহুর্তের মধ্যেই সামাজিক যোগাযোগ মাধ্যম ও গন মাধ্যমে দাবানলের মত ছড়িয়ে পড়ে।

অষ্ট্রেলিয়া হতে এক তাতক্ষনিক বিবৃতিতে বৃহত্তর জামায়াতের বিএনপি শাখার ভাঁড়প্রাপ্ত নায়েবে আমীর মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, রমজান মাসে যেখানে আমরা সবাই সংযম সাধনা করছি, সেখানে নাস্তিক বাকশালের আমীর শেখ হাসিনা একটি প্রকান্ড ডেগচি ভর্তি করিয়া পোলাও রান্না করছেন। আরেকটি ডেগচিতে তিনি মুরগী রান্না করছেন। সিয়াম সাধনার মাসে খানাপিনার এইরুপ হরিলুটের তীব্র নিন্দা জানাচ্ছি।

জাতীয় গনতান্ত্রিক পার্টির আমীর শফিউল প্রধান বলেন, রমজানে পোলাও রান্নার মত মানবতা বিরুধী অপরাধের জন্য আগামীতে আন্তর্জাতিক ট্রাইবুনালে শেখ হাসিনার বিচার হবে।

যে রাধে সে চুলও বাধে: শেখ হাসিনা

লনডন হতে বৃহত্তর জামায়াতের বিএনপি শাখার আওলাদে আমীর, জাতীয়তাবাদী শক্তির ভবিষ্যত মালিক ও প্রেসিডেন্ট জিয়াউর রহমানের যোগ্য উত্তরসুরী তারেক জিয়ার ঘনিষ্ঠ সুত্র হতে জানা যায়, তারেক জিয়া ফেসবুকে শেখ জয়ের ষ্টেটাস দেখে ক্ষোভে ফেটে পড়েন। তিনি তাতক্ষনিক ভাবে তার স্ত্রী জবেদা জিয়াকে পোলাও রান্না করে খাওয়াতে বলেন।

ঘনিষ্ঠ সুত্র হতে জানা যায়, খালেদা জিয়া কখনও পোলাও রান্না করে খাওয়ান নাই বলে তারেক জিয়া রাগারাগি করেছেন।

সাবেক স্বৈরাচার রাস্ট্রপতি ও পল্লীবন্ধু আলহাজ্জ্ব হুসেইন মুহম্মদ এরশাদ এক বিবৃতিতে ক্ষোভ প্রকাশ করে বলেন, অনেক আশা নিয়া মহাজোটে যোগ দিছিলাম। কথা ছিল আমায় রাস্ট্রপতি বানান হবে, আমার নেতা কর্মীদের বিভিন্ন মন্ত্রীত্ব ও বিজনেছ দেওয়া হবে, আমাকে বছরে একবার করিয়া পোলাও রান্না করিয়া খাওয়ান হবে। বাকশাল তার কুন প্রতিশ্রুতিই রাখে নাই। আমি আর এই মহাজোটে থাকব না। খালেদা জিয়া আমায় পোলাও রান্না করিয়া খাওয়ালেই আমি সেই দিনই সাইড পাল্টাব।

বংগবন্ধু শেখ মুজিব মেডিকেল হাসপাতালের কারা কক্ষে ৯০ বতসরের জন্য আটক বাংলাদেশের সর্বাপেক্ষা বড় মেধাবী ও বৃহত্তর জামায়াতের সাবেক খানকির পোলায়ে আমীর অধ্যাপক গোলাম আজম এ সংবাদ শুনে হাসতে হাসতে বলেন, আমারেও দাও না একটু খানি।

35 Comments to “প্রধানমন্ত্রীর পোলাও নিয়ে দেশে বিদেশে তোলপাড়”

  1. হাসপাতালৈর বিলাসবহুল কারাকক্ষ…

  2. তারেক জিয়া ফেসবুকে শেখ জয়ের ষ্টেটাস দেখে ক্ষোভে ফেটে পড়েন। তিনি তাতক্ষনিক ভাবে তার স্ত্রী জবেদা জিয়াকে পোলাও রান্না করে খাওয়াতে বলেন — অছাম

  3. কথা ছিল আমায় রাস্ট্রপতি বানান হবে, আমার নেতা কর্মীদের বিভিন্ন মন্ত্রীত্ব ও বিজনেছ দেওয়া হবে, আমাকে বছরে একবার করিয়া পোলাও রান্না করিয়া খাওয়ান হবে। বাকশাল তার কুন প্রতিশ্রুতিই রাখে নাই। আমি আর এই মহাজোটে থাকব না। হাসতে হাসতে মইরা যাই আর কি

  4. “খালেদা জিয়া আমায় পোলাও রান্না করিয়া খাওয়ালেই আমি সেই দিনই সাইড পাল্টাব।” — hehe 😀

  5. বাংলাদেশের সর্বাপেক্ষা বড় মেধাবী ও বৃহত্তর জামায়াতের সাবেক খানকির পোলায়ে আমীর অধ্যাপক গোলাম আজম এ সংবাদ শুনে হাসতে হাসতে বলেন, আমারেও দাও না একটু খানি।

    তোরে গু খাওয়াবো ।। খাবি!!!

  6. ৯০ বতসরের জন্য আটক বাংলাদেশের সর্বাপেক্ষা বড় মেধাবী ও বৃহত্তর জামায়াতের সাবেক খানকির পোলায়ে আমীর অধ্যাপক গোলাম আজম এ সংবাদ শুনে হাসতে হাসতে বলেন, আমারেও দাও না একটু খানি।
    – বাই রে বাই! এইটা কি ছিল! :O

  7. apnader r kon kam nai valo kobor ke karap kobor capiya ke lab pan?

  8. Golam Azom shaheb ke opoman korar tibro protibad korchi

    • LoooL re LoooL. Aichey Chagu. ‘Shaheb’???? LOooL. Bangla shuddho janlei hoy na, khaislot ebong choritro shudhho hote hoy, bujhlen? Line-e ashun.

    • Islamer Zom Golam Azom Shaheber pachay boro ba.nsh hobe, with ghono ghono gira…

  9. বংগবন্ধু শেখ মুজিব মেডিকেল হাসপাতালের কারা কক্ষে ৯০ বতসরের জন্য আটক বাংলাদেশের সর্বাপেক্ষা বড় মেধাবী ও বৃহত্তর জামায়াতের সাবেক খানকির পোলায়ে আমীর অধ্যাপক গোলাম আজম এ সংবাদ শুনে হাসতে হাসতে বলেন, আমারেও দাও না একটু খানি।

    হাহাহা!!! চরম হে ভায়া!! KIKZ 😀

  10. hasta hasta pat batha korcha

  11. মাইরা লা আমারে মাইরা লা!! 😀 😀 😛

  12. আমারেও দাও না একটু খানি।….)))

  13. “বংগবন্ধু শেখ মুজিব মেডিকেল হাসপাতালের কারা কক্ষে ৯০ বতসরের জন্য আটক বাংলাদেশের সর্বাপেক্ষা বড় মেধাবী ও বৃহত্তর জামায়াতের সাবেক খানকির পোলায়ে আমীর অধ্যাপক গোলাম আজম এ সংবাদ শুনে হাসতে হাসতে বলেন, আমারেও দাও না একটু খানি।.”..ha…ha……..

  14. ‘আমারেও দেওনা একটুখানি’

  15. I m not sure , who Is “Sheikh JOY” ? Far as we all know… He is THE son of a famous atomic energy specialist late Dr Wazed .. But it seems that.. Some extra curious people trying to put the name “SHEIKH ” in front of his name to make it colour…. Same goes to tareq Rahman.though, he s son of Lt Gen Zia.. But joy is not..

    Any way.. It’s Bangladesh.. And here people can do any thing.. People can make kings to Slave in once second..

    Any way.. It seems that Sheikh Hasina cooking meal.. I hope it’s tasty.. Good for our PM.. Please mam.. Give us time as elder not as PM.. U guys did a lot… That’s why, we are still walking soo slow… We need fast life.. We have to run fast..

  16. chomotkar lekha…..tobe….gali ta araie gele aro valo hoto……..galir thekeo onek powerful bangla shobdo amader vasa te ase……ai trend sorbotro aante hobe…….

  17. কস কিরে মুমিন, কস কি? 😀

  18. মতিবেদক, এইডা নিয়ে এট্টু লেহ, হালারা কত্ত বড় বেকুব
    http://bangla.bdnews24.com/world/article652268.bdnews?token=-809246174

  19. bhalo ekta jinish niye keno ghataite hobe? eto kharaper moddheo jodi ekta bhalo jinish ber hoy, shetake bhalo jinish hishabei ki dekha uchit na?

  20. যদি ডিম পোলাও রাঁধত তবে আজম সাহেব নিশ্চয়ই ” আমাকে দাও না একটু খানি” বলার সাহস পেতেন না
    সিদ্ধ ডিম !!

  21. পোলা ও এর গনধে তারেককাইর পাতলা পায়খানা হয়ে গেছে ।অতি তাড়াতাড়ি দেশে আসার পেলেন করতাছে।

  22. বংগবন্ধু শেখ মুজিব মেডিকেল হাসপাতালের কারা কক্ষে ৯০ বতসরের জন্য আটক বাংলাদেশের সর্বাপেক্ষা বড় মেধাবী ও বৃহত্তর জামায়াতের সাবেক খানকির পোলায়ে আমীর অধ্যাপক গোলাম আজম এ সংবাদ শুনে হাসতে হাসতে বলেন, আমারেও দাও না একটু খানি।

  23. নাস্তিকরা সাবধান

  24. ঘনিষ্ঠ সুত্র হতে জানা যায়, খালেদা জিয়া কখনও পোলাও রান্না করে খাওয়ান নাই বলে তারেক জিয়া রাগারাগি করেছেন।-awesome….
    @Anis Chy
    July 27, 2013 at 11:03 pm
    Golam Azom shaheb ke opoman korar tibro protibad korchi, -গেলি? হালা রাজাকারের নুনু চোষা চামচা, গু. আজম আবার সাহেব হইল কবে? চুতমারানি তো নরকের কীট।

  25. Jotil hoise bossssssssssss

  26. uff hashte hashte pet phete gelo

  27. হ হাসিনা অনেক ভাল পোলাও রান্ধে। খালেদার কাচ্ছি বিরানীটাও ভাল মুটামুটি। ওরা যখন আমার বাসায় কাজ করত হারাদিন ঝগড়া-বিবাধ করত । হেস পর্যন্ত না পাইরা দুইটারে বাইর কইরা দিলাম। পরে নির্বাচনের লাইগা টাকা চাইতে যখন আসছিল তখন লাস্ট ওর হাতের পোলাও খাইছিলাম। কাইল আবার খালেদা ফোন দিসিল টেকা দরকার কি জানি চক্রান্ত করছে হাসিনার বিরুদ্ধে। হাসিনা ও চাইছিল কয় পোলাও রাইন্ধাই নাকি বাজেট শেষ । দুইটারেই কইছি এইবার পারবনা। তোরা নিজেরা কাড়া-কাড়ি কইরা মর।

  28. vary Instigatin

  29. khaledar ekta motobad dorkar chilo…!!!!!!!!!

  30. ঘনিষ্ঠ সুত্র হতে জানা যায়, খালেদা জিয়া কখনও পোলাও রান্না করে খাওয়ান নাই বলে তারেক জিয়া রাগারাগি করেছেন।

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / Change )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / Change )

Connecting to %s

%d bloggers like this: