ফালুর অনুপস্থিতিতে নওয়াজ-খালেদার মোলাকাৎ

বৃহত্তর জামাতে ইসলামীর বিএনপি শাখার মহিলা আমির বেগম খালেদা জিয়া মক্কায় ওমরাহ পালন কালে পাকিস্তানের প্রধান মন্ত্রি নওয়াজ শরিফের সঙ্গে মোলাকাৎ করেছেন। শুক্রবার মক্কায় মসজিদুল হারামের নামাজ আদায় শেষে পুরুষ-নারীর হারাম সাক্ষাতে তারা আরামের সহিত শুভেচ্ছা বিনিময় করেন। এই সুমায় নওয়াজ শরিফ আইএসআই এর পাঠান একটি গুপন পেকেট ও কয়েকজন প্রবিন আর্মি অফিসারের কয়েকটি গুপন পত্র তার হাতে তুলে দেন। জানা যায়, এই সাক্ষাতের সময় খালেদা জিয়ার পাতানো মাহরান (হজ বা ওমরাহ পালন কালে নারীর আইন সিদ্ধ সঙ্গি) ও হুইল চিয়ার ঠেলাকারি মোসাদ্দেক আলি ফালু অনুপস্থিত ছিলেন।

পাকিস্তানি প্রধান মন্ত্রিকে দেখা মাত্র খালেদা জিয়া সৃতি বিভুর হয়ে পড়েন। পরে নিজেকে সামলে নিয়ে তিনি তার কুশল জানতে চেয়ে আরবি ও ইংরাজি ভাষায় দক্ষতা প্রমান করে বলে উঠেন, কাইফা হালাকি? গ্লেড টু সি ইউ।

কালো আর ধলো বাহিরে কেবল, ভেতরে দু’জন সমান পাকি

ঘন ঘন সৌদি ভ্রমনের কারন বেখ্যা করে তিনি বলেন, বুজলেন বড় ভাই, আমাকে প্রায়ই সৌদিতে আসতে হয় চিকিতসা বা ওমরাহ করার ছুতায়। এই দেশে আমার চাইর শ সুটকেস রাখা আছে, বুঝেনই ত। এ দিকে আমার দুই সন্তান দীর্ঘ দিন চাদাবাজি করতে না পেরে শুকায় গেছে। এখন সৌদি থেকে যা-ই নিয়া যাই, সেইটার দশ পারসেন্ট বড়টারে দিতেই হয়। ওইটা তার হক। ছুডুটারে অল্পসল্প দিয়া বুঝান দিই। দুধভাত ত।

আশ্বাসঘন কন্ঠে তিনি পাকিস্তানের প্রধান মন্ত্রিকে বলেন, আপনি পাকিস্তানি জামাতে ইসলামীকে আশ্বস্থ করে বলবেন, বাংলাদেশে বাকশালী সরকার বৃহত্তর জামাতের নিবন্ধন বাতিল করলেও বিএনপি শাখার সাথে তাদের কি বন্ধন, তা তারা বুঝে না। বৃহত্তর জামাতের প্রশ্নে আমি আপুসহীন। তাদের পাশে সব সুমায় “আমি আছি থাকব, ভালবেসে মরব…”  আর আপনারা দুশ্চিন্তা করবেন না। আমরা সব বেবস্থা নিতেসি। ইনশাল্লা বাংলা হবে পাকিস্তান। আসিতেছে শুভ দিন, দিনে দিনে মোর কমিয়াছে টেকা, ইউ নো হুয়াট আই মিন।

এদিকে নাম গুপন রাখার শর্তে এক সফর সঙ্গি জানিয়েছে, খালেদা জিয়ার ওমরাহ সঙ্গি ফালু পাকিস্তানি হোমরা চোমরার সাথে দেখা করার সুযোগ থেকে বোনচিত হয়ে গোমরা মুখে বলেন, যেহেতু ঠেলাগাড়িসহ অন্যান্য ঠেলাঠেলির সুমায় শুধু আমারই ডাক পড়ে, তাই ঈর্ষা করতেসি না। কিন্তু আমার কি আর কুন সাধ আল্লাদ থাকতে পারে না?

7 Comments to “ফালুর অনুপস্থিতিতে নওয়াজ-খালেদার মোলাকাৎ”

  1. ha ha. chorom hoise…..”পরে নিজেকে সামলে নিয়ে তিনি তার কুশল জানতে চেয়ে আরবি ও ইংরাজি ভাষায় দক্ষতা প্রমান করে বলে উঠেন, কাইফা হালাকি? গ্লেড টু সি ইউ।”
    hastey e asi

  2. আসিতেছে শুভ দিন, দিনে দিনে মোর কমিয়াছে টেকা, ইউ নো হুয়াট আই মিন।
    এইরাম কোবতে ই তো মতি মামার স্পেশাল……………………..

  3. haste haste choit………khyak khyak .

  4. do you like BJ?

  5. Admin বাটপার,চোর,অসভ্য । মুখের ভাষা দেখলে বোঝা যায় কোন নোংরা জায়গায় মানুষ হইছে।চুরি চোট্টামি ঘরে টাকার বাগান সরি খেত করছে, ল্যাপটপ-আইপ্যাড কিনেছে এখন Blog এ এসে নিজেদের অস্তিত্ব টিকিয়ে রাখার জন্য যাচ্ছেতাই বলছে।

  6. লীগের পুটকির ঝোল আর কত খাইবা এডমিন? এবার ক্ষ্যান্তি দ্যাও। তোমাগো দিন শ্যাষ, এইবার প্যান্ট খুইলা আরামে দাড়াও, সোজা হও।

  7. মানুষের দেখি ধর্মানুভুতির সাথে সাথে জামাতানুভুতিও, পাকিঅনুভুতিও আছে সেগুলিতে দেখি আঘাত খায়ে তারা খিস্তি করে!!!

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / Change )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / Change )

Connecting to %s

%d bloggers like this: