কারাদন্ড পেয়ে সন্তুষ্ট নাফিস খাড়া দন্ডের অপেক্ষায়

নিজস্ব মতিবেদক

বিশ্ব বেপী বাংলাদেশের নাম উজ্জল করা ইসলামি সন্ত্রাসি বাংলাদেশি যুবক কাজী মোহাম্মদ রেজওয়ানুল আহসান নাফিসকে যুক্তরাস্ট্রের একটি আদালত ৩০ বছরের কারাদন্ড দিয়েছে। একটি বের্থ বমা হামলার পরিকল্পনার সাথে তিনি যুক্ত ছিলেন।

রায় ঘষনার পর তিনি বলেন, আমার এক্স জিএফ-কে ধন্যবাদ। তার কাছে ছেকা না খাইলে আমি ইসলামি জিহাদের দ্বিনি পথে আসতে পারতাম না। তার কারণেই আমি বুজতে পেরেছি, একজন মেয়ে অপেক্ষা ৭২ হুর শ্রেয়। ইহকাল মরিচিকা, আখেরাতই ছহি।

বাংলাদেশের গর্ব নাফিস দেশপ্রেমঘন কন্ঠে বলেন, আরো একটি কারনে আমি ইসলামি জিহাদের পথ বেছে নিই। আমেরিকায় আসার পর দেখলাম, এই দেশের প্রায় কেউই বাংলাদেশের নাম শনে নাই। ঘোচু শালারা পাকিস্তান, আফগানিস্তান চিনে, কিন্তু বাংলাদেশ চিনে না। তখন সাচ্চা দেশপ্রেমিক হিসাবে আমি নিজের দেশের নাম তামাম জাহানে ছড়ানর পরিকল্পনা গ্রহন করি। আমি কিছুটা কামিয়াব হতে পেরেছি বলে মনে করি।

৩০ বছরের খাড়া দন্ডের মুখমুখি নাফিস

আদালতের রায়ে সন্তষ প্রকাশ করে নাফিস বলেন, এই রায়ের ফলে আমার পরবর্তি দ্বিনি পরিকল্পনা বাস্তবায়ন করা সহজ হবে। কারণ আমি জানি, জেলখানায় ৩০ বছরের কারাদন্ডের সময় বহুত খাড়া দন্ডের মুখমুখি হতে হবে। তত দিনে আমার ছুটু সাইজের পুটু মাশাল্লাহ প্রমান সাইজের হয়ে পড়বে। আর জানেনই ত, ইসলামি জিহাদিদের জন্য আল্লাহর ওয়াস্তে বমা বহন করার লক্ষে পুটুর পরিধি প্রসার করতে পুটু মারামারি জায়েজ আছে। তখন জেল থেকে বের হয়ে পুটু-বমা বিস্ফরন করে বাংলাদেশের নাম আবার চার পাশে ছড়ায়ে দিব ইনশাল্লাহ। আমি আপনাদের দুয়া প্রার্থি।

5 Comments to “কারাদন্ড পেয়ে সন্তুষ্ট নাফিস খাড়া দন্ডের অপেক্ষায়”

  1. Hey man, as if ar manush premey byartho hoy na? Ami o tow kotobar premey byartho hoisi tai boila ki ami eidike sheidike potka futaisi? arekjon er jaan-maal er upore hamla korsi? Shundor manna dey, kishore kumar, ar himesh reshammiya’r gaan chariya ghorer dorja bondho koira ek kunai boisha thaktam ar bhalobashar bedona niya paichari kortam. Premey chheka khaiya ami Robindonath er gitanjoli porsi, nojrul er kobita shikhsi, ar bideshi artist der art deikha onuprerito hoisi. Premey chheka khaile manush koto creative hoy, ar ei shala ghochu nafis kina jongibaji te naam likhaise, shala bejonma ekta.

    Mumtaaj, Tishma ar Ivha rohoman er gaan o ami shunsi premer bedonay: amar jiboner meghla din gulay shurjer hashi hashanor jonno ami erom shilpi-der kachey kritoggo.

    Ar ekhon tow ami nijei kobita likhi.

    On a serious note: Ami nije NSU er student. Manush jon-er motlob koto diverse hoite pare oita NSU te ja geley bujha jay na because oikhane almost shob income-catagory’r polapain porte jay. I was not shocked jokhon Nafiz er news paisi because amar ashe pashe ami onek manush dekhsi jara pro-taliban. Ekdom khullam khulla Osama re support dito, shudhu tai na they are active participant in all kinds of akam-kukam against the war crime tribunal. Shala rajakar er put-e bhora NSU. Watch out, bohut bideshi degree newa professors ugro jongi lecture dey lukai lukai and they recruit young innocent minds for the most shrewd motive. Watch out: shamne NSU theke aro Osama-ponthi bair hobe. Watch out: ekhoni na jani kotogula ”chagu” taliban-ponthi, osama-ponthi NSU-er ei article portise… premey byartho houk, ar na houk. Asholey, shob-e khaislot er bepar.

  2. বেচারা বোকাচোদা …

  3. এই হালা বোকচোদ ছ্যাঁকা খাইছে তো খাইছে, খাইয়া হালার হেদায়েতও হইল, হেদায়েত তো হইলই আবার জয়েন দিলো কিছু আবাল জিহাদীর লগে, দিয়া গেল পুটকির ভিত্রে বোমা লইয়া, এতদূর গেলিই বাল বোকচোদ, বোমাডা ফাটাইতে পারলিনা, খাইলি ধরা। বোমাডা ফুডলেই তো বাংগালী পোলাপানগো আম্রিকার নেশা কাইটা যাইত গা, সেইডা আর হইল না, হালা বোকচোদ।

  4. এই Ra ra আবালডা আইছে কোইত্থোন? মালের উপ্রে আছে নিহি?

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / Change )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / Change )

Connecting to %s

%d bloggers like this: