জন্মদিন উপলক্ষে আর সালামী দিব না: খালেদা

নিজস্ব মতিবেদক

১৫ আগষ্ট নিজের জন্মদিনে সালামী না দেওয়ার ঘোষনা দিয়েছেন বৃহত্তর জামায়াতে ইসলামীর বিএনপি শাখার মহিলা আমীর, জাতীয়তাবাদী শক্তির মালিক আপোষহীন দেশনেত্রী বেগম খালেদা জিয়া।

আজ জন্মদিন আয়জন উপলক্ষে আহোভান করা দলীয় সভায় এ সিদ্ধান্তের কথা জানান মহিলা আমীর।

খালেদা জিয়ার ঘনিষ্ট সুত্রমতে জানা যায়, ঈদুল ফিতরে পায়ে ধরে সালাম করে সালামী আদায় নিয়ে দলের নায়েবে আমীরদের মধ্যে হানাহানি মারামারি জ্বালাও পোড়াও নিয়ে মহিলা আমীর অসন্তুষ্ট হয়েছেন। তাই এ পরিস্থিতির পুনরাবৃত্তি যাতে না হয় তাই তিনি এই বছর জন্মদিনে সালামী প্রদান না করার সিদ্ধান্ত নিয়েছেন।

নাম প্রকাশে অনিচ্ছুক এক নায়েবে আমীর বলেন, মেডাম আমাদের সংগে রাগারাগি করেছেন। বলেছেন, কয় দিন আগে ঈদ গেল। এক কাচ্চা টেকা সালামী দিলাম। সপ্তা ঘুরতে না ঘুরতেই আমার জন্মদিন। টেকা কি গাছে ধরে? এই জন্মদিনে কুন সালামী নাই। ডিশমিশ।

নাম প্রকাশ না করার শর্তে বিএনপি শাখার ভাঁড়প্রাপ্ত নায়েবে আমীর ও জাতীয়তাবাদী শক্তির ‘কমপ্লান বয়’ মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, দলের কিছু কনিস্ঠ বেয়াদব নায়েবে আমীরের কারনে আমি এই বছর না পাইলাম ঈদে সালামী, না পাইলাম জন্মদিনে সালামী। ২০১৩ সাল আমার জন্য একটি কুফা বতসর। এখন বকরি ঈদই আমার ভরসা।

আবেগঘন কণ্ঠে ফখা ইবনে চখা বলেন, মেডাম যে শুধু জন্মদিনে সালামী দিতেছেন না, তাহাই নহে। সালাম করার শেষ সুযুগটি হতেও তিনি আমায় বঞ্চিত করেছেন। এই পবিত্র দিনে আমায় বগুড়ার নেয় পশ্চাদপদ মফস্বলে গিয়া জন্মদিন অনুষ্ঠানের বগুড়া শাখা পালন করতে হবে। দিশ ইশ টুটালি রং।

ঈদে সালামী দিলাম, আবার জন্মদিনে কেন?

ঈদের দিন সালামী দাংগায় আহত নায়েবে আমীর সাদেক হোসেন খোকা নাম প্রকাশ করার অনুমতি দিয়ে বলেন, ফখা ইবনে চখার বর্বর আক্রমনের কারনে ঈদের দিনটা আয় রুজগার ছাড়া কাটল। ঈদের রাত্রে ফখারে বললাম তাইলে আপনাকে সালাম করি, আপনি আমায় সালামী দিন। ফখা পুনরায় আমার পেলব গালে একটি সশব্দ থাপ্পড় মারিয়া বলল, টেকা কি গাছে ধরে? সামনে ১৫ আগষ্ট মেডামকে জন্মদিনে সালাম করিয়া সালামী লইছ। এখন শুনতেছি এই জন্মদিনে কুন সালামী হবে না। এই কথা বাসায় গিয়া বললাম, পরিবার গালাগালি করিয়া বাসা হইতে বাইর করিয়া দিল। ফখা দিল লাঞ্ছনা, মেডাম দিল বঞ্ছনা, পরিবার দিল গঞ্জনা। লাইপ শাক্স।

সালামী দাংগায় আহত হয়ে ইউনাইটেড হাসপাতালে চিকিতসাধীন নায়েবে আমীর মির্জা আব্বাস বলেন, মেডাম সালামী না দিলে আমিও কেক দিব না। টেকা কি গাছে ধরে?

2 Comments to “জন্মদিন উপলক্ষে আর সালামী দিব না: খালেদা”

  1. Mohila etoi bejonma je bosore char-bar jonmodin palon korte hoy eita mathay rakhar jonno. Bitch.

  2. লাইপ শাক্স

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / Change )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / Change )

Connecting to %s

%d bloggers like this: