মাহমুদুরের মুল্য ১ হাজার উট, ‘কানাবাবা’র মুল্য ২৫টি উট

কায়রো মতিনিধি

মিশরীয় জামায়াত মুসলিম ব্রাদারহুডের কর্মীদের কায়রোর মতিঝিল নাহদা স্কয়ার হতে বল প্রয়গ করে হটিয়ে দিয়েছে মিশরের সেনাবাহিনী।

এই অভিযানে ৬১ জন নিহত হয়েছে বলে দাবী করেছেন মিশরীয় সেনাবাহিনীর মুখপাত্র মেজর জেনারেল মাগলুব আল খলিলি।

মিশরের নির্বাচিত জামায়াতি প্রেসিডেন্ট মোহাম্মদ মুরশিকে কিছু দিন পুর্বে বল প্রয়গ করে গদি হতে বিতাড়ন করেন মিশরীয় সেনা বাহিনী প্রধান আলহাজ্জ জেনারেল আল শিশি।

এরপর অন্তর্বর্তীকালীন সরকারের উপ রাস্ট্রপতি পদে নিয়গ লাভ করেন মিশরের বাবুনগরী ও শান্তিতে নোবেল বিজয়ী পরমানু বিজ্ঞানী ড. আল বারুদী।

আজ মিশরে মুরশি সমর্থকদের সংগে সেনা বাহিনীর রক্তক্ষয়ী সংঘর্ষের প্রতিবাদ জানিয়ে মুসলিম ব্রাদারহুডের ভাঁড়প্রাপ্ত আমীর আলী আহসান মোহাম্মদ আলেকজান্দ্রী বলেছেন, ৬১ জনের মৃত্যুর সংবাদ বিশ্বাসযোগ্য নহে। কুন দেশে ৬১ জনের মৃত্যু সংবাদ রটিলেই ধরতে হবে উহাতে কুন একটা কিন্তু আছে। আমি ত বলি কমপক্ষে ৫ হাজার মুসলিম ব্রাদার এই পৈশাচিক সেনা বাহিনীর বর্বর আক্রমনে নিহত হয়েছেন।

মিশরীয় উট

মোহাম্মদ আলেকজান্দ্রী আজ এক গোপন আস্তানা থেকে পাঠান লিখিত বক্তব্যে বলেন, এত মানুষের উপর সেনা বাহিনী বুলডজার হেলিকপ্টার টেংক বন্দুক লয়ে আক্রমন করল, আর মাত্র ৬১ জন কেমনে মরে?

আবেগঘন ফন্টে তিনি বলেন, আমরা অবিলম্বে বংগ ছুছুন্দর মাহমুদুর রহমান ও আদিলুর রহমান ‘কানাবাবা’ শুভ্রকে মিশরে পাঠানর জন্য বাংলাদেশ সরকারের প্রতি অনুরোধ জানাইতেছি। এখন এইখানে পরিস্থিতি মেনেজ করার জন্য উনাদের লাগবে। এ জন্য আমরা প্রয়জনে বাংলাদেশ সরকারের নিকট হইতে এই দুই জনকে খরিদ করিয়া লইব।

মুসলিম ব্রাদারহুডের পক্ষ থেকে বংগ ছুছুন্দর মাহমুদুর রহমানের জন্য ১ হাজার উট ও ‘কানাবাবা’ শুভ্রের জন্য ২৫টি উট মুল্য হিসাবে ঘোষনা করে মোহাম্মদ আলেকজান্দ্রী বলেন, সামনে বকরি ঈদ। এই সুযোগ হেলায় হারাইবেন না।

এ বেপারে পর রাস্ট্র মন্ত্রী দীপু মনির সংগে যোগাযোগ করা হলে তিনি মতিকণ্ঠকে বলেন, আমাদের হাতে আনুষ্ঠানিক কুন প্রস্তাব আসিয়া পৌছে নাই। পৌছলে মন্তব্য দিব।

Tags:

5 Comments to “মাহমুদুরের মুল্য ১ হাজার উট, ‘কানাবাবা’র মুল্য ২৫টি উট”

  1. মতিভাই: আল্লামা নুরুল কবীর আর খানকির পুলা আসিফ নজরুল ইঞ্চি এর দাম কয়টা উট? পরিস্থিতি মেনেজ করার জন্য উনাদের ও লাগবে, ‘নাইল টিভি’ তে ‘টকশো’ করতে হবে না?

  2. শয়ে শয়ে মানুষ মরে আর তুমরা ইতরামি চুদাও হারামির পুত, খানকির পুলা !

    • আসলে এই মতিমিয়া খুব খারাপ, খুবই নির্মম। ছাগাধিকার বলে যে কিছু আছে সেটা মানতেই চায় না 😦

  3. Kanababa Shubbro ebong tar ghonishto-der shokol bank statement er ekta copy ar photocopy news media gula te pesh korar ahoban janacchi, shathe call record, skype record, ar shob online activity’r record-er ekta list dile amra amader gonotrantrik odhikar bujhiya nibo.

  4. ছাগাধিকার বলে কিছু নাই আর আপনে ইয়ার্কি মারেন। গুষ্ঠি চুদি মুসুরীর ডাইল 😉

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / Change )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / Change )

Connecting to %s

%d bloggers like this: