প্রয়জনে ২১ আগষ্টও খালেদার জন্মদিন পালন: ফখরুল

নিজস্ব মতিবেদক

নির্দলীয় নিরপেক্ষ তত্তাবধায়ক সরকারের অধীনে নির্বাচন না দিলে দেশ ও জাতির বৃহত্তর স্বার্থে ২১ আগষ্টও খালেদার জন্মদিন পালন করা হবে বলে ক্ষমতাসীন বাকশালের প্রতি হুঁশিয়ারী জারী করেছেন বৃহত্তর জামায়াতে ইসলামীর বিএনপি শাখার ভাঁড়প্রাপ্ত নায়েবে আমীর ও জাতীয়তাবাদী শক্তির ‘কমপ্লান বয়’ মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

আজ এক সংবাদ সম্মেলনে এ হুঁশিয়ারী জারী করেন ফখা ইবনে চখা।

মির্জা ফখরুল বলেন, ঝড় এলে উটপাখী বালুর নিচে মুখ লুকায়। কিন্তু তার পুটুটি থাকে উদাম। ঝড় তখন উটপাখীর পুটু মেরে ফানা ফানা করে রেখে যায়। বাকশালের অবস্থাও তদ্রুপ। তারা ভুলে গেছে ২০০৪ সালের ২১ আগষ্টের কথা। এখনও সময় আছে, কথা শুনেন। তা না হলে ক্ষমতায় গিয়া আর্জেস গ্রেনেড মারিয়া চৌচির করব।


সরকার উটপাখী: ফখরুল

আবেগঘন কণ্ঠে ফখা ইবনে চখা বলেন, ১৫ আগষ্ট শেখের মৃত্যু দিবসে কেক কাটায় তারা গোসা করেছেন। আরে সালা ঘোচু, কেক না কাটলেই কি তুদের আমাদের মধ্যে দুস্তি হইত? শেখের বংশ ধ্বংস করলাম, ২১ আগষ্ট দুই ডজন লোকরে আর্জেস গ্রেনেড মারিয়া কতল করলাম, আহসানুল্লা মাষ্টার আর শাহ কিবরিয়ারে ফুটুস করলাম, এই সব কি তুরা ভুলিয়া যাবি? কেক কাটলেই কি আর না কাটলেই কি? একটা দিন আমরা একটু কেক কুক খাইলে তুরা এইরুপ হাউমাউ ফোসফোস করিস কেনে?

হাসতে হাসতে মির্জা ফখরুল বলেন, বগুড়ায় গিয়াছিলাম কেক কাটিতে। আসিয়া শুনি বাকশালের তর্জন গর্জন। এখনও সময় আছে, লাইনে আসুন। তা না হলে ২১ আগষ্টও মেডামের জন্মদিন পালন করা হবে।

5 Comments to “প্রয়জনে ২১ আগষ্টও খালেদার জন্মদিন পালন: ফখরুল”

  1. সরকার অদ্ভুত – ফখা

  2. motiKontho er nam change kore HasinaKontho rakha hok, lekha o name mil thaka valo 🙂

  3. two time jormo holo naki

  4. Proyjone Khaleda k Joenul Abediner kase pathan tate kar ki.R hungkar bondho karoon.Ager shob diner kotha vule jan.Akhon r 1975 noe nobo projonmo shob shotto jane tarae bojhbe k desh o jatir jonno valo,k tader jonno valo.R 21 se aguster kotha bolcen ! A bar asunto dekhi Banglar matite aponader chinho o rakha hobe na,Jotoe oe rajakarder nea lomfo jomfo koren na kano.

  5. খালি জন্ম দিন করলেই হইব , জন্ম দিনের কেক চাই।

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / Change )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / Change )

Connecting to %s

%d bloggers like this: