বিএনপি শাখা তেগের হুমকি শরাফত বাবুর, বিপর্যয়ের আশংকায় নেতৃ বৃন্দ দিশাহারা

নিউ ইয়র্ক মতিনিধি

বৃহত্তর জামায়াতে ইসলামীর বিএনপি শাখা তেগের হুমকি দিয়ে রাজনীতী অংগনে তোলপাড় সৃস্টি করেছেন বৃহত্তর জামায়াতের বিএনপি শাখার আওলাদে আমীর, জাতীয়তাবাদী শক্তির ভবিষ্যত মালিক ও শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের যোগ্য উত্তরসুরী বড় গনতন্ত্র তরুন নেতৃত্ব চিকিতসাধীন পলাতক তারেক জিয়ার শেলক শরাফত বাবু।

শনিবার নিউ ইয়র্কে এক সংবাদ সম্মেলনে এ হুমকি দেন শেলক রাজ শরাফত বাবু।

আওলাদে আমীরের পত্নী জবেদা জিয়ার খালাত ভাই শরাফত বাবু বলেন, গত ১৮ আগষ্ট এই পবিত্র নিউ ইয়র্কের কলম্বিয়া ইউনিভার্সিটি মিলনায়তনে ‘দি পলিটিকেল থট অফ তারেক রহমান’ গ্রন্থের যুক্তরাস্ট্র সংস্করণের মোড়ক উন্মোচন অনুষ্ঠানে আমি যথা সময়ে হাজির হইছিলাম। আসিয়া দেখি বিশৃংখলার চুড়ান্ত। মঞ্চে আমার জন্য কুন আসন নাই, আমার জন্য বক্তৃতার কুন সুযোগ নাই। ততক্ষনাত আমি আয়জক সংগঠন ‘বাংলাদেশ পলিসি ফোরাম’ এর যুক্তরাস্ট্র শাখার আমীর ও বিএনপি শাখার মহিলা আমীর আমার মাওইমা মেডাম খালেদা জিয়ার সাবেক প্রেস সচিব আশেকরে ডাকিয়া বললাম, ওই খানকির পুলা আমার চেয়ার কই আর মাইক কই?

আবেগঘন কণ্ঠে শরাফত বাবু বলেন, চেয়ার আর মাইক ত পাইলামই না, উপরন্তু বিএনপি শাখার যুক্তরাস্ট্র উপশাখার আমীর আবদুল লতিফ সম্রাট আমার কলার ধরিয়া আমার কুমল গালে কঠর থাপ্পড় বসাইয়া দিল। মান তাহার হাতে বরবাদ করিয়া জান নিজের হাতে লইয়া সেইদিন আমি পলায়ন করি।

ওয়াশিংটন প্রবাসী শেলক রাজ শরাফত কাদতে কাদতে বলেন, ওয়ান ইলেভেনের পর আওলাদে আমীরের স্ত্রী সন্তান আমার বাড়িতে মাসের পর মাস বতসরের পর বতসর নিরাপদ আশ্রয়ে আছিলেন। রইদে পুড়িয়া বিস্টিতে ভিজিয়া তাদের খেদমত করেছি। আর আজ আবদুল লতিফ সম্রাট মিষ্টার ফিপটিন পারসেন্টের শেলকের পবিত্র গালে নাপাক চটকনা মারে। আমি আর বিএনপি শাখায় থাকব না। শফিউল প্রধানের জাগপা বা জেনারেল ইব্রাহীমের কল্যান পার্টিতে যাব গিয়া।

শরাফত বাবুর বিএনপি তেগের ঘোষনার সংবাদ ঢাকায় পৌছালে রাজনীতী মহলে তীব্র তোলপাড়ের সৃস্টি হয়। এই মতিবেদন লেখার সময় বাকশালে আমীর ও বিএনপি শাখার মহিলা আমীর উভয়েই জরুরী সভা ডেকেছেন বলে জানা গেছে। সাবেক স্বৈরাচার পল্লীবন্ধু এরশাদ ও গ্রামীন বেংকের বিতাড়িত মালিক কায়েদে নোবেল ইউনূস বাবুনগরী মার্কিন রাস্ট্র দুত মজিনা ফায়ারফক্সের সংগে শরাফত বাবুকে বিএনপিতে ফিরানর বেপারে পদক্ষেপ নেওয়ার অনুরোধ করেছেন বলে কুটনৈতিক মতিবেদক সুত্রে জানা গেছে।

জাতিসংঘের মহাসচিব বানকি মুন নিউ ইয়র্ক মতিনিধিকে মুঠোফোনে বলেন, আমি আর বাংলাদেশের বেপারে কুন কথা বা কামে যাব না ঠিক করছিলাম। কিন্তু শরাফত বাবু বিএনপি শাখা তেগ করলে যে রাজনৈতিক বিপর্যয় দেখা দিবে তা চিন্তা করিয়া ত আমার কলিজা গুর্দা বেবাকই শুকাইয়া গেছে। আমি সারা দিন তাহাকে মুঠোফুন মারিতেছি, কিন্তু শেলক রাজ কল ধরতেছেন না।

One Comment to “বিএনপি শাখা তেগের হুমকি শরাফত বাবুর, বিপর্যয়ের আশংকায় নেতৃ বৃন্দ দিশাহারা”

  1. Not so good. Write something on hair politics.

Leave a Reply

