গদিতে গিয়া সিংগাপুরের সংগে মিলামিশা বাদ দিব: ফখরুল

নিজস্ব মতিবেদক

সরকারীভাবে সিংগাপুর হতে বৃহত্তর জামায়াতে ইসলামীর বিএনপি শাখার মহিলা আমীর বেগম খালেদা জিয়ার অপর সন্তান আরাফাত কোকোর ৯ লক্ষ ডলার ফিরত আনার ঘটনায় তীব্র ক্ষোভ প্রকাশ করে বিএনপি শাখার ভাঁড়প্রাপ্ত নায়েবে আমীর ও জাতীয়তাবাদী শক্তির ‘কমপ্লান বয়’ মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, তত্তাবধায়ক সরকারের অধীনে আগামী নির্বাচনে জয় লাভ করে গদিতে গিয়া সিংগাপুরের সংগে সকল প্রকার মিলামিশা বাদ দিব।

বুধবার সন্ধায় উত্তরায় নিজ বাসভবনে আয়জিত এক সংবাদ সম্মেলনে এ কথা বলেন ফখা ইবনে চখা।

মির্জা ফখরুল বলেন, ফুটবল কৃকেটে মেন অফ দি মেচকে বিলবুডের নেয় বিপুল আকৃতীর একটি চেক হস্তান্তর করা হয়। সেই চেকের এক কুনা ধরে মেন অফ দি মেচ। আরেক কুনা ধরে সংশ্লিস্ট কতৃপক্ষ। তারপর তারা কেমেরার দিকে তাকাইয়া হাসি দিয়া ফট তুলে। দুর্নীতী দমন কমিশনে সেইদিন দেখি এটর্নী জেনারেল মাহবুবে আলম আর দুদক আমীর বদিউজ্জামান এইরুপে একটি বিলবুড আকৃতীর চেকের দুই কুনা ধরিয়া হাসিমুখে ফট তুলতেছে। আমি গিয়া ভদ্র ভাবে ছালাম দিয়া জিজ্ঞাসা করিলাম, এইখানে কি হইতেছে? এটর্নী জেনারেল আমায় ধমক দিয়া বলল, তোমাগ কোকোর টেকা ফিরত আনলাম। পারলে ঠেকাও।

আবেগঘন কণ্ঠে মির্জা ফখরুল বলেন, আর্মির জেনারেলদের দাপট আমি ভালবাসি। কিন্তু এটর্নী জেনারেলের আচরনে আমি হতবাক। উর্দি নাই বুট নাই টেংক নাই বন্দুক নাই হুদাহুদি একটা বিলবুড আকৃতীর চেক হাতে নিয়া তার এত্ত গরম। সে যদি আর্মির জেনারেল হইত, হয়ত আমায় চেক দিয়াই গুল্লি করিয়া বসত। আমি তাহাকে গরম কমাইবার পরামিশ দিয়া বললাম, সিংগাপুর হতে মাত্র ৯ লক্ষ ডলার ফিরত আনিয়াই এত লম্পঝম্প কর কা? সৌদীতে যে আমাগের চারশত ছুটকেছ, পারবা একটাও ফিরত আনতে?

বাকশালের প্রতি তীব্র ক্ষোভ প্রকাশ করে ফখা ইবনে চখা বলেন, এটর্নী জেনারেল প্রকৃত পক্ষে একটি মেন অফ দি মেচ। সে একটি দেশলাই মানব। মেচ দিয়া সে রাজনীতীর ময়দানের শান্ত স্নিগ্ধ পরিবেশে আগুন লাগাইতেছে। সিংগাপুর হতে কোকোর টেকা ফিরত আনায় খাটনি বাড়ছে কার? আমার। মাসে মাসে বেংককে গিয়া এখন আমায় কোকো ছারকে টেকাটুকা দিয়াসতে হয়। আমি তারে বললাম, বেংককে আপুনাকে একটি বেংক একাউন্ট খুলিয়া দিতেছি তাহলে আর আমায় বুড়া বয়সে এত দৌড়াদৌড়ি করতে হবে না। সে আমায় ধমক দিয়া বলল, বেংককে বেংক একাউন্টের কুন একাউন্টেবিলিটি নাই। কখন যে বেংকের টেকা বাকশালী দুদকের কেডাররা আসিয়া বাংলাদেশে ফিরত লয়ে যাবে তার নাই কুন ঠিক। মাসে মাসে আইবা, টেকা দিয়া যাইবা।

কাদতে কাদতে মির্জা ফখরুল বলেন, গদিতে গেলে সিংগাপুরের সংগে সকল সম্পর্ক ছিন্ন করব। কষ্টার্জিত টেন পারসেন্টের টেকা সালা ঘোচুর দল বাকশালের হাতে দিয়া দিল।

3 Comments to “গদিতে গিয়া সিংগাপুরের সংগে মিলামিশা বাদ দিব: ফখরুল”

  1. সে আমায় ধমক দিয়া বলল, বেংককে বেংক একাউন্টের কুন একাউন্টেবিলিটি নাই। কখন যে বেংকের টেকা বাকশালী দুদকের কেডাররা আসিয়া বাংলাদেশে ফিরত লয়ে যাবে তার নাই কুন ঠিক। মাসে মাসে আইবা, টেকা দিয়া যাইবা।

  2. LOL-টুশ

  3. এটর্নী জেনারেলের আচরনে আমি হতবাক। উর্দি নাই বুট নাই টেংক নাই বন্দুক নাই হুদাহুদি একটা বিলবুড আকৃতীর চেক হাতে নিয়া তার এত্ত গরম।daaaaroon.
    Army General-der jalay osthir, abar এটর্নী জেনারেল…

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / Change )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / Change )

Connecting to %s

%d bloggers like this: