রাজনীতীবীদদের প্রতি সোহেল রানার হুশিয়ারী

নিজস্ব মতিবেদক

দেশের সকল দলের রাজনীতীবীদদের সতর্ক করে দিয়ে দেশের জনপ্রিয় চিত্রনায়ক এবং সাবেক স্বৈরাচার ও পল্লীবন্ধু আলহাজ্জ হুসেইন মুহম্মদ এরশাদের বিশেষ উপদেষ্টা মাসুদ পারভেজ ওরফে সোহেল রানা বলেছেন, চুলের সংগে রাজনীতী মিশাবেন না। মিশালে খবর হেজ।

শুক্রবার বাদ মাগরিব নিজ বাসভবনে আয়জিত এক সংবাদ সম্মেলনে রাজনীতীবীদদের সতর্ক করে দেন সোহেল রানা।

সোহেল রানা বলেন, রাজনীতী আমাদের জীবনের সর্ব স্তরে নানা প্রকার হাংগামা তৈয়ার করেছে। কিন্তু চুল আছিল এইসব হাংগামা হতে মুক্ত। কিন্তু রাজনীতীর ময়দানে বড় বড় খেলোয়াড় যারা আছেন, তারা এখন চুলের উপর রাজনীতীর গজব ফালাইয়া দিছেন। এ মেনে নেওয়া যায় না।

আশি বতসর ধরে ঘন কাল কেশের মালিক সোহেল রানা

আবেগঘন কণ্ঠে সোহেল রানা বলেন, গত কয়েক সপ্তা ধরিয়া খালি শুনতেছি চুল উড়িয়া যাবে চুল উড়িয়া যাবে। এই দলের মালিক ওই দলের মালিকরে হুমকি দিয়া বলতেছেন, তোমার চুল নকল, বাতাস দিলেই উড়িয়া যাবে। সকালে রুটি কলা খিরাই বিস্কুট খাইয়া এক কাপ চা নিয়া পেপার খুললেই দেখি এই দলের নায়েব ওই দলের নায়েবরে বলতেছেন, তর মালকিনরে কইছ, বাতাস দিলেই চুল যাইবগা। আমরা কি এই বাংলাদেশ চেয়েছিলাম? চুল সে পরের হোক বা নিজের হোক, উড়ান কুন ভদ্রলোকের কাম নহে।

সংবাদ সম্মেলনের এক পর্যায়ে সোহেল রানা কাদতে কাদতে বলেন, চুল উড়ান কুন ভাল কাম নহে। আসুন আমরা যে যার চুলের হেফাজত করি। আল্লাহ রসুলের দোহাই লাগে, বাতাস দিবেন না। বাতাস দিলে সমাজে নানা সমস্যা দেখা দেয়।

চুল উড়ান নিয়ে বাকযুদ্ধে লিপ্ত বাকশালের নায়েবে আমীর মোহাম্মদ নাসিম ও তোফায়েল আহমদ এবং বিএনপি শাখার ভাঁড়প্রাপ্ত নায়েবে আমীর মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে সতর্ক করে দিয়ে সোহেল রানা বলেন, আমার ছুট ভাই রুবেল কুংফু জানে। চুল নিয়া চুলাচুলি বন্ধ না করলে আপনাদের চুল থাকবে কিন্তু হাড্ডি থাকবে না। লাইনে আসুন।

3 Comments to “রাজনীতীবীদদের প্রতি সোহেল রানার হুশিয়ারী”

  1. চুল নিইয়া চুলাচুলি করাম না। খিতা আর খইতাম…খেক, খেক।

  2. বিএনপি শাখার ভাঁড়প্রাপ্ত নায়েবে আমীর মির্জা ফখরুল ইসলাম আলমগীর

  3. এ উপলক্ষে অবিলম্বে হেফাজতে চুল/বাল গঠন করা হউক।

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / Change )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / Change )

Connecting to %s

%d bloggers like this: