ও পাপিয়া কি শুনালি পিয়া পিয়া পিয়া দুলে হিয়া হিয়া হিয়া: তারেক

লনডন মতিনিধি

বৃহত্তর জামায়াতে ইসলামীর বিএনপি শাখার বিশেষ নৃশংস স্কোয়াড ফেন্টাষ্টিক ফাইভের অন্যতম সদস্য ও মহিলা সংসদ সদস্য পাপিয়া পাণ্ডের কথা শুনে অসুস্থ হয়ে পড়েছেন বিএনপি শাখার আওলাদে আমীর, জাতীয়তাবাদী শক্তির ভবিষ্যত মালিক ও শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের যোগ্য উত্তরসুরী তরুন নেতৃত্ব বড় গনতন্ত্র মিষ্টার ফিপটিন পারসেন্ট তারেক জিয়া।

আজ লনডন মতিনিধির কাছে এ তথ্য জানান বড় গনতন্ত্রের নাম প্রকাশে অনিচ্ছুক ঘনিস্ঠ সুত্র।

ঘনিস্ঠ সুত্র জানান, তারেক জিয়া বর্তমানে কেমবৃজ বিশ্ববিদ্যালয়ে অনলাইনে আইন বিষয়ে লিখাপড়া করছেন। দুপুরে ঘুম ভেংগে উঠে তিনি কমলার রস, দুটি হাফ বয়েল ডিম, পাউরুটি, পনির, খাসির শিক কাবাব, আপেল আংগুর কমলা ভক্ষন ও কফি পানের পর এক কৌটা শক্তি দই সেবন করেন। তারপর তিনি অনলাইনে যান। এরপর তিনি কেমবৃজ বিশ্ববিদ্যালয়ের ওয়েব সাইটে আইন বিষয়ে মনযোগ সহকারে লিখাপড়া করেন। গত মংগলবার তিনি একটি কোর্সে এ প্লাস পেয়ে কৃতিত্বের সংগে পাশ করেছেন। স্থানীয় একটি পতৃকায় এ বিষয়ে সংবাদ ও ছবি ছাপা হয়েছে। সেখানে বলা আছে, তারেক জিয়া সকলের দুয়াপ্রার্থী।

আবেগঘন কণ্ঠে ঘনিস্ঠ সুত্র বলেন, তারেক জিয়া বরাবরই ভাল ছাত্র ছিলেন। জীবনে তিনি অসংখ্য ইস্কুল কলেজ বিশ্ববিদ্যালয়ে ভর্তি হয়েছেন। প্রতিটিতেই তিনি রেখেছেন কৃতিত্বের সাক্ষর। অথচ বিএনপি শাখারই খেয়ে পরে বিএনপি শাখার আওলাদে আমীরের নামে কুতসা রটনা করছেন বিএনপি শাখারই বিশেষ নৃশংস স্কোয়াডের একশন লেডি পাপিয়া পাণ্ডে। তিনি তারেক জিয়ার লিখাপড়া নিয়ে জঘন্য সব মিথ্যাচার করেছেন। সম্প্রতি তার একটি মুঠোফুন আলাপ অনলাইনে ছড়াইয়া গেছে। ফেসবুকে বিচরন করার সময় তারেক জিয়া সেই আলাপটি শুনেন এবং দুঃখে অসুস্থ হয়ে পড়েন। আমরা কি এই ফেন্টাষ্টিক ফাইভ চেয়েছিলাম?

ঘনিস্ঠ সুত্র লনডন মতিনিধির ফেসবুক একাউন্টে পাপিয়া পাণ্ডে ও জনৈক ইকবালের আলাপ ফরওয়ার্ড করে বলেন, পাপিয়া পাণ্ডে বলেছেন, তারেক জিয়ার রুচি আর ভাল হইল না। যে পাপিয়া পাণ্ডে মেজেন্টা সেলোয়ারের সংগে কমলা কামিজ পরিধান করে রাস্তায় নামিয়া পুলিশের গাড়ি তুলিয়া আছাড়ি পিছাড়ি মারেন, তিনি কি করে আমাদের ছুট কুট টাই বুট পরিধান কারী আওলাদে আমীরের রুচির বদনাম করেন? পাপিয়া পাণ্ডে বলেছেন, তারেক জিয়া নিজে মেটৃক পাশ তাই তিনি ফাইভ পাশ কুন লোককেই ভাল চক্ষে দেখেন না। অথচ আমাদের বড় গনতন্ত্র কেমবৃজ বিশ্ববিদ্যালয়ে অনলাইনে লিখাপড়া করেন প্রতি দিন। আর আল্লামা শফী ত বলিয়াই দিছেন যে ক্লাস ফোরের পর আর পড়াশুনা করার দরকার নাই। পাপিয়া পাণ্ডে আরও বলেছেন, তারেক জিয়া কুন ভদ্র লোককে, শিক্ষিত লোককে পছন্দ করেন না। এই দুঃখে তিনি দল তেগ করার কথাও ভাবছেন।

কাদতে কাদতে ঘনিস্ঠ সুত্র বলেন, তারেক জিয়ার মন ফুলের নেয় কুমল। তিনি এই গীবত শুনার পর কানতে কানতে অসুস্থ হয়ে গেছেন। তিনি বার বার শুদু বলছেন, ও পাপিয়া কি শুনালি পিয়া পিয়া পিয়া দুলে হিয়া হিয়া হিয়া। কেমবৃজ বিশ্ববিদ্যালয়ের ভিসি তাকে আজ মুঠোফুনে কল দিয়া বলছেন, হাই তারেক, হোয়াসাপ? কি হইছে বাবুটার? আজকে যে অনলাইনে ক্লাশে আইলা না?

7 Comments to “ও পাপিয়া কি শুনালি পিয়া পিয়া পিয়া দুলে হিয়া হিয়া হিয়া: তারেক”

  1. ও পাপিয়া কি শুনালি পিয়া পিয়া পিয়া দুলে হিয়া হিয়া হিয়া

  2. shesher line tay onek sexual tension ache.

  3. কি আর কমু… লুঙ্গির গিট্টু খুইলা গেসে…
    খেক খেক (হাসি)

  4. কি আর কমু পাপিয়া, এতদিনে বুইজতে পারলেন, তারেকের দুর কতদুর, এহন আর লাব নাইক্যা, পাপিয়ার চাক্রী নট…

  5. papia ar tareq re biye dia dile kemon hoi??

  6. শেষ লাইনটা কেউ ভালো ভাবে বুঝতে যাইয়েন না, সব্বাইকে সব কথা বুঝতে নাই… =))

  7. প্রতারেক রহমান

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / Change )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / Change )

Connecting to %s

%d bloggers like this: