আগামীতে স্পীকার হতে চান পাপিয়া পাণ্ডে

নিজস্ব মতিবেদক

দশম জাতীয় সংসদ নির্বাচনে বৃহত্তর জামায়াত নিরংকুশ বিজয় অর্জন করবে, এমন আশাবাদ বেক্ত করে বৃহত্তর জামায়াতে ইসলামীর বিএনপি শাখার মহিলা সংসদ সদস্য ও বিশেষ নৃশংস স্কোয়াড ফেন্টাষ্টিক ফাইভের অন্যতম একশন লেডি পাপিয়া পাণ্ডে বলেছেন, বৃহত্তর জামায়াত গদিতে গেলে আমি স্পীকারনি হইতে চাই।

আজ রাজধানীতে এক সংবাদ সম্মেলনে এই অভিলাষ বেক্ত করেন দুর্ধর্ষ ফেন্টাষ্টিক ফাইভ সদস্য পাপিয়া।

পাপিয়া পাণ্ডে বলেন, আমাদের দেশে একবার কুন হুজুগ শুরু হইয়া গেলে আর থামাথামি নাই। মহিলা প্রধান মন্ত্রী বানানর হুজুগ শুরু হওয়ার পর হতে সেই শেখের বেটী ও মেডামের বৃত্তে আমরা ঘুরপাক খেয়ে চলতেছি। বাকশালী সরকার এইবার ক্ষমতায় আসিয়া স্বরাস্ট্র মন্ত্রী আর পর রাস্ট্র মন্ত্রীও বানাইছে দুই বেডিরে। শুধু তাই না, তারা শুরু করছে মহিলা স্পীকার বানানির হুজুগ। এই হুজুগ কি আর থামবে? বৃহত্তর জামায়াত ক্ষমতায় গেলেও এই হুজুগ চলবে। আর বিএনপি শাখায় এই মুহুর্তে যোগ্য স্পীকারনি বলতে আমি ছাড়া আর কেহ নাই।

আবেগঘন কণ্ঠে পাপিয়া পাণ্ডে বলেন, ফেন্টাষ্টিক ফাইভের বাকি পাণ্ডে, যথাক্রমে হীরা পাণ্ডে, শাম্মী পাণ্ডে, রানু পাণ্ডে ও নীলু পাণ্ডে আমার কাছে দুদভাত। সংসদ ভর্তি থাকে বেয়াড়া পাকনা সদস্য দিয়া। স্পীকারনি যদি জবরদস্ত না হয়, তাহলে সেই সংসদের পরিনতি নিউ ইয়র্ক নোয়াখালী সমিতির নেয় করুন হইতে বাধ্য। বর্তমান স্পীকারনি এত বেশী ভদ্র যে কুন আওয়াজই করে না। তাই সংসদে কুন কাম ঠিকমত হয় না। বাকশালী গুণ্ডা সংসদ সদস্যগুনো হাউমাউ ফোসফোস করিয়া সংসদরে কালা বানাইয়ালাইছে। আগামী সংসদে তাই স্পীকারনি হিসাবে প্রয়জন আমার মত কাউকে।

নিজের ইতিবাচক গুনাবলী তুলে ধরে পাপিয়া পাণ্ডে বলেন, এতদিন আছাড় মারার জন্য আলগি দিয়া পুলিশের গাড়ি তুলছি, টেম্পু তুলছি, নছিমন তুলিয়া ধরছি। আজ সেসব তুলিয়া ধরব না, তুলিয়া ধরব নিজের ইতিবাচক গুনাবলী। আমি একজন ফেন্টাষ্টিক ফাইভ। পুলিশের কানে হাতের কিলঘুষি যেমন মারতে পারি, তেমনি সংসদ ভর্তি মানুষের কানে কথার কিলঘুষি মারতেও আমি দক্ষ। আমার মত বক্তা উপমহাদেশে কুন সংসদে আছিল না, এখনও নাই, ভবিষ্যতেও আসবে না। জয়নাল আবদিন ফারুককে পুলিশের এসি হারুনের আক্রমন হতে কুংফু কেরাতি চালাইয়া রক্ষা করছিলাম, তাই আমার সংগে মস্তানি চলবে না। আমি দেখতেও পরীর নেয় অপরুপ। সর্বপরি সাম্প্রতিক কালে বিএনপি শাখার আওলাদে আমীরকে নির্ভিক চিত্তে মেট্রিক পাশ বলিয়া আমি প্রমান করছি, আমি নিরপেক্ষ। এই দেশে শুধু তিন প্রকার ‘প’ নিরপেক্ষ, যথা পাগল, পিচ্চি ও পাপিয়া। তাই আগামী সংসদে আমিই হব স্পীকারনি। আপনাদের দুয়া চাই। দুয়া না করলে উষ্টা দিয়া কপালের চাড়া খুইলালামু।

এ বেপারে প্রতিক্রিয়া জানতে চাইলে বিএনপি শাখার আওলাদে আমীর, জাতীয়তাবাদী শক্তির ভবিষ্যত মালিক ও শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের যোগ্য উত্তরসুরী তরুন নেতৃত্ব চিকিতসাধীন পলাতক বড় গনতন্ত্র তারেক জিয়ার ঘনিস্ঠ সুত্র জানান, তারেক জিয়া পাপিয়া পাণ্ডের সংবাদ সম্মেলনের খবর শুনে কানতে কানতে বলেছেন, ঐ দুস্টু পাপিয়া বলে পিয়া পিয়া, পিয়া পিয়া।

6 Comments to “আগামীতে স্পীকার হতে চান পাপিয়া পাণ্ডে”

  1. “দুয়া না করলে উষ্টা দিয়া কপালের চাড়া খুইলালামু” হা হা হা

  2. এই দেশে শুধু তিন প্রকার ‘প’ নিরপেক্ষ, যথা পাগল, পিচ্চি ও পাপিয়া।

  3. বিশেষ নৃশংস স্কোয়াড ফেন্টাষ্টিক ফাইভের অন্যতম একশন লেডি পাপিয়া পাণ্ডে 😀 😀 😀

  4. চায় সংসদের মালিকানা
    সংসদ হবে পাপিয়াখানা

  5. দুয়া না করলে উষ্টা দিয়া কপালের চাড়া খুইলালামু , what a modern way of ask for blessings. Vai apne kee khaan.

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / Change )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / Change )

Connecting to %s

%d bloggers like this: