আমি তারায় তারায় রটিয়ে দিব তারেক জিয়া মেটৃক পাশ: পাপিয়া

নিজস্ব মতিবেদক

চাপাইনবাবগঞ্জে বৃহত্তর জামায়াতে ইসলামীর বিএনপি শাখার যুবদল শাখার চাপাইনবাবগঞ্জ উপশাখার আমীর ওবাইদুল ইসলাম পাঠানের সংগে সংঘর্ষে জড়িয়ে পড়েছেন বিএনপি শাখার মহিলা সংসদ সদস্য ও বিশেষ নৃশংস স্কোয়াডের অন্যতম একশন লেডি পাপিয়া পাণ্ডে।

এর ধারাবাহিকতায় আজ এক বিবৃতিতে পাপিয়া পাণ্ডে বলেছেন, হামলা মামলা সামলানি আমার জন্য কুন বিষয় নহে। আমায় কুত্তা লেলাইয়া ধাওয়া দিলেও আমি তারায় তারায় রটিয়ে দিব, বড় গনতন্ত্র তারেক জিয়া মেটৃক পাশ।

ইন্টারনেটে পাপিয়া পাণ্ডের একটি মুঠোফোন আলাপ ছড়িয়ে পড়ার পর যুবদল শাখার চাপাইনবাবগঞ্জ উপশাখার আমীর ওবাইদুল পাঠান তারেকানুভুতিতে আঘাতের অভিযোগে পাপিয়া পাণ্ডের ফাসি দাবী করে চাপাইনবাবগঞ্জ শহরে ঝাড়ু মিছিল করেন। মিছিলে ৫০-৬০ জন যুবদল ঝাড়ু হাতে অংশ নিলেও এক পর্যায়ে একশন লেডি পাপিয়া পাণ্ডে রাজপথে নেমে তাদের ধাওয়া করলে তারা ছত্রভংগ হয়ে পড়েন এবং ঝাড়ু ফেলে জান হাতে পলায়ন করেন।

এর পর সন্ধা কালে চাপাইনবাবগঞ্জ শহরে ওবাইদুল পাঠানের বেবসা প্রতিষ্ঠানে এক অজ্ঞাতনামা বেক্তি সশস্ত্র হামলা করে বিপুল ভাংচুর করেন। প্রত্যক্ষদর্শী এক বেক্তি নাম প্রকাশ না করার শর্তে বলেন, ঐ বেক্তির পরিধানে ছিল মেজেন্টা সালোয়ার ও কমলা জামা।

ওবাইদুল পাঠানের প্রতিষ্ঠানে হামলার অভিযোগ প্রসংগে কোন সরাসরি উত্তর না দিয়ে পাপিয়া পাণ্ডে বলেন, রাজনীতীর ময়দানে সকলেই মেটৃক পাশ নন, কেউ কেউ মেটৃক পাশ। মেটৃক পাশ করা কুন অপরাধ হতে পারে না। তারেক জিয়া মেটৃক পাশ করেছেন, এই কথা বলায় কতিপয় যুবদল ছদ্ম বেশধারী বাকশাল আমার নামে মামলা করেছে। আমি নিজেও আইনজীবী। রয়েল বেংগল টাইগারকে বানরের ভয় দেখাইয়া যেমন কুন ফয়দা নাই, আমায় মামলা হামলা ভাতের গামলা কুন কিছু দেখাইয়া তেমনি কুন ফয়দা নাই। কাচ্চা চাবা যাউংগা।

মুঠোফুন আলাপের অপর সদস্য লনডন প্রবাসী বিএনপি কর্মী জনৈক ইকবালের প্রতি সহানুভুতি প্রকাশ করে পাপিয়া বলেন, আমি নাহয় পাপিয়া পাণ্ডে, ধমক দিলে দুনিয়া ঠাণ্ডে। কিন্তু সে ত একজন গবেচারা ইকবাল। না জানি তার উপর লনডনে কি অত্যাচার হইতেছে।

5 Comments to “আমি তারায় তারায় রটিয়ে দিব তারেক জিয়া মেটৃক পাশ: পাপিয়া”

  1. হাহাহা কঠিন লেখা লেখসেন ভাইরে! পাপিয়া পান্ডের লগে চুদুরবুদুর চৈলতো না।

  2. নাস্তিক দের দল

  3. আমি নাহয় পাপিয়া পাণ্ডে, ধমক দিলে দুনিয়া ঠাণ্ডে

  4. বিশেষ নৃশংস স্কোয়াডের অন্যতম একশন লেডি পাপিয়া পাণ্ডে

  5. They started with broom in hand but later ran away with life in hand. Excellent reporting.

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / Change )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / Change )

Connecting to %s

%d bloggers like this: