পাপিয়াকে জুতা পেটা করার সিদ্ধান্ত স্থগিত

নিজস্ব মতিবেদক, বগুড়া

বৃজত্তর জামাতের বিএনপি শাখার আওলাদে আমীর, কেমবৃজে শিক্ষা দান রত বিশিস্ট শিক্ষাবীদ, জাতীয়তাবাদী শক্তির ভবিষ্যত মালিক ও শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের যোগ্য উত্তরসুরী তরুন নেতৃত্ব চিকিতসাধীন পলাতক বড় গনতন্ত্র তারেক জিয়ার শিক্ষা গত যোজ্ঞতা ও রুচী নিয়ে অশোভনীয় উক্তির প্রতিবাদে বৃহত্তর জামায়াতে ইসলামীর বিএনপি শাখার মহিলা সংসদ সদস্য ও বিশেষ নৃশংস স্কোয়াড ফেন্টাষ্টিক ফাইভের অন্যতম একশন লেডি পাপিয়া পাণ্ডের কুশপুতুল দাহ করেছে বগুড়া জেলা বিএনপি শাখার মহিলা দল। এই সময় উপস্থিত ছিলেন কয়েক জন পাণ্ডে পদপ্রার্থীনী: লাভলী রহমান, রাবেয়া বেগম, মুক্তা ইসলাম, মনোয়ার বেগম, চাঁদ সুতালানা ও আসতারি রহমান।

মহিলা দলের জেলা শাখার সভানেত্রি ও অন্যতম পাণ্ডে পদপ্রার্থিনী লাভলি রহমান বলেন, আমাদের নেতা তারেক রহমান সম্পর্কে উল্টা পাল্টা উক্তি করায় আজ থেকে আমরা শপথ গ্রহন করছি, পাপিয়াকে দেখা মাত্র তার মুখে জুতা মারা হবে।

পাপিয়া পাণ্ডে পায়ের জুতার দিকে তাকিয়ে

 

অঝোর ধারায় কাদতে কাদতে তিনি বলেন, নিন্দুকগন আমাদের জানের টুক্রা নেতাকে প্রতারেক রহমান বলে ডাকে, তার শিক্ষা নিয়া মশকরা করে, সেটা তবু মানা যায়। কিন্তু বিএনপি শাখার কেউ তারেক জিয়া মেটিৃক পাশ বলে টিটকারি করবে কেন? তারা কি প্রকৃত খবর জানে না? আমার কাছে তথ্য আছে, তারেক জিয়া উচ্চ শিক্ষীত।

বিশ্লেষনঘন কন্ঠে তিনি বলেন, জীব বিদ্যায় সাফল্য অর্জনকারি কাউকে উচ্চ শিক্ষীত বলা গেলে চুরি বিদ্যায় অন্যদের জন্য অধরা মাত্রা অর্জনের জন্য তারেক রহমানকে উচ্চ শিক্ষীত বলা যাবে না কেন? যে কোনো বিদ্যাকেই ত শিক্ষা বলা হয়। আর তাই জীব বিদ্যার মত চুরি বিদ্যাও শিক্ষা। তারেক রহমান চুরি বিদ্যায় শুধু শিক্ষীত নন, বলা উচিৎ – উচ্চতম শিক্ষিত। তিনি বর্তমানে চুরি বিদ্যার উচ্চতর কুর্সে শিক্ষা দানের নিমিত্যে ব্রিটিশ সরকারের আমন্ত্রনে বিলাতে অবস্থান করছেন। তিনি আমাদের দেশের সম্মান, দেশের গর্ব। দেশের সম্পদ লুট করে তিনি নিজেই এখন দেশের সম্পদ।

তবে সর্ব শেষ খবর অনুযায়ি, পাপিয়া পাণ্ডের মুখে জুতা মারার সিদ্ধান্ত আপাতত স্থগিত করা হয়েছে। বগুড়া মহিলা দলের জেলা শাখার সভানেত্রি ও পাণ্ডে পদপ্রার্থিনী লাভলি রহমানের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, পাপিয়ার মুখের সাইজের জুতা এখনও খোজে পাওয়া যায়নি বলে আমাদের সিদ্ধান্ত স্থগিত রাখা হলো। তবে জুতসই জুতা পাওয়া মাত্র আমাদের পরিকল্পনা বাস্তবায়ন করা হবে। তবে এতেও কাজ না হলে প্রয়জনে পাপিয়া পাণ্ডেকে বিএনপির ঝাণ্ডের ডাণ্ডে বেবহার করে ঠাণ্ডে করা হবে।

2 Comments to “পাপিয়াকে জুতা পেটা করার সিদ্ধান্ত স্থগিত”

  1. তিনি বর্তমানে চুরি বিদ্যার উচ্চতর কুর্সে শিক্ষা দানের নিমিত্যে ব্রিটিশ সরকারের আমন্ত্রনে বিলাতে অবস্থান করছেন। তিনি আমাদের দেশের সম্মান, দেশের গর্ব। দেশের সম্পদ লুট করে তিনি নিজেই এখন দেশের সম্পদ।

  2. মইরা গেলাম!ব্রাভো!!

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / Change )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / Change )

Connecting to %s

%d bloggers like this: