মেডামের স্বাস্থ্য নিয়ে লালু তালুকদারের উদ্বেগ

খাদ্য মতিবেদক

সকল জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে শনিবার রাতে কৈ মাছ, শিং মাছ আর সবজি মাছ দিয়ে ভাত ভক্ষন করেছেন বৃহত্তর জামায়াতে ইসলামীর বিএনপি শাখার মহিলা আমীর ও জাতীয়তাবাদী শক্তির মালিক আপোষহীন দেশনেত্রী বেগম খালেদা জিয়া।

রোববার সকালে বেগম জিয়া নাস্তা সারেন রুটি মাছ আর সবজি মাছ দিয়ে।

আর এ ঘটনায় বগুড়ার সকলের নয়নের মনি মেডামের স্বাস্থ্য নিয়ে উদ্বেগ ও উতকণ্ঠা প্রকাশ করেছেন সাবেক সংসদ সদস্য হেলালুজ্জামান লালু তালুকদার।

আজ এক সংবাদ সম্মেলনে এ উদ্বেগের কথা তুলে ধরেন লালু।

লালু তালুকদার বলেন, জেলা বিএনপির আমীর সাইফুল ইসলামের সহধর্মিনী ইসমত আরা একটি অভিশাপ। বগুড়া শহরে তার রান্নার সুনাম করে এমন কেহ নাই। খোদ সাইফুল ইসলাম পর্যন্ত নানা উছিলায় এর ওর বাড়িতে গিয়া খাওয়া দাওয়া করে। সকালে সে বিএনপি শাখার বগুড়া উপশাখার কুন নেতার বাসায় নাস্তাটা খায়। দুপুরে সে ভাতের হোটেলে খায়। আর প্রায় প্রায় রাত্র কালে আমার বাসায় আসিয়া রাজনীতী নিয়া ফালতু গপসপ করিতে করিতে এক ফাকে বলে, খালাম্মা গ লালু খালুর বাড়িতে আইলাম যখন ভাতটা খায়াই যাই।

আবেগঘন কণ্ঠে লালু বলেন, গত বছর অক্টবর মাসেই ইসমত আরার কুখ্যেত রান্না খাবার এক লকমা মুখে দিয়াই ফিরাইয়া দিছিলেন মেডাম। সাইফুল তখন পাশেই খাড়াইয়া। আমি সাইফুলকে এক চটকনা মারিয়া বললাম, দুনিয়ায় এত মেয়েলোক থাকতে রান্না-সন্ত্রাসী ইসমত আরাকেই কেন বিবাহ করিলি সালা ঘোচু? সাইফুল কাদতে কাদতে বলল, ভুল হয়ে গেছে আর করব না। আমি তখন মেডামকে বললাম, মেডাম বোগড়া শহরে যখনে আসিয়াই পড়ছেন তখন এই গুনাহগার হেলালু লালু তালুর বাড়িতে আলু দিয়া বোয়ালু মাছের ঝালু ছালুন খাইবেন চলেন। মেডাম তখন আমার বাড়ির খানাই ভক্ষন করলেন।

মেডামের স্বাস্থ্য নিয়ে উদ্বেগ প্রকাশ করে হেলালু লালু তালু বলেন, ইসমত আরার খানা ভক্ষন করে মেডামের আজ কি পরিনতি হবে জানি না। গেল অক্টবরে মেডাম যে খানা ফিরাইয়া দিছিলেন, তাহা ইসমত আরা বাড়ির পাশের জংগলে নিক্ষেপ করার পরদিন একটি শিয়াল, দুইটি বিড়াল ও সাতটি কাকের বেওয়ারিশ লাশ পাওয়া গিয়াছিল। আমি অবিলম্বে মেডামকে সিংগাপুর গমন পুর্বক স্বাস্থ্য পরিক্ষা করার জোর দাবী জানাইতেছি।

এ বেপারে ইসমত আরার সংগে যোগাযোগ করা হলে তিনি বলেন, হেলালু লালু তালু খালুর মতলব ভালু নহে। তিনি বিএনপি শাখায় ভাংগন ধরানর জন্য আমার রান্নার বদনাম করছেন। আমার সাহেব আগামীতে ক্ষমতায় গিয়া লালু খালুকে ক্রসফায়ারে দিবেন।

বিএনপি শাখার বগুড়া উপশাখার আমীর সাইফুল ইসলামের সংগে যোগাযোগ করা হলে তিনি মুঠোফোনে মতিকণ্ঠকে ফিসফিস করে বলেন, ন কমেন্টস।

4 Comments to “মেডামের স্বাস্থ্য নিয়ে লালু তালুকদারের উদ্বেগ”

  1. শেখ জয়ের তিনদিনের চমক নিয়ে কোনও লেখা না দেখে হতাশ হলাম

  2. আপনার লেখা মুখরোচক, কিন্তু পক্ষপাতদুষ্ট। আওয়ামী দের বিরুদ্ধে কখনই আপনি কিছু লেখেন না। এটার পিছনে কি রাজনৈতিক স্বার্থ?

  3. a-lig er biruddhe likh be ki eta to oderi page. sagol @motikontho

  4. তুই ছাগল @ Rezaul Korim

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / Change )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / Change )

Connecting to %s

%d bloggers like this: