পাণ্ডে নহে, গাণ্ডে: বেবী

খুলনা মতিনিধি

খুলনা সার্কিট হাউজ ময়দানে মনরম সাংস্কৃতিক অনুষ্ঠানে সংগীত পরিবেশন করতে গিয়ে বিখ্যেত সংগীত শিল্পী ও জাসাসের সদস্য বেবী নাজনীন বলেছেন, পাণ্ডে নহে, বল গাণ্ডে।

সার্কিট হাউজ ময়দানে বেবী নাজনীন মঞ্চে আরহন করার পর উপস্থিত বৃহত্তর জামায়াতে ইসলামীর ছাত্র শাখা শিবিরের খানকির পোলা নেতা কর্মীরা ‘বেবী পাণ্ডে জিন্দাবাদ’ লিখিত প্লেকাড ফেষ্টুন উত্তলন করে নাড়াচাড়া করলে বেবী নাজনীন সহাস্যে তাদের ভুল সংশুধন করে দেন।

বেবী নাজনীন বলেন, আজ এই ঐতিহাসিক সমাবেশে গান গাইতে আসিয়া এট ফাষ্ট যা দেখিয়া ভালা লাগছে তা হইতেছে শিবির। শিবিরের পুলাগুলি ইস্মাট, দেখিতে অপরুপ, তাদের বেনার ফেষ্টুন প্লেকাডগুলিও মাশাল্লাহ সুন্দর। আর ছাত্র দলের ঘোচুগুলির বেনার ফেষ্টুন প্লেকাড দেখিলে মনে হয় তাহারা বিগত বতসরের কুন মালের উপ্রে চুন কালি দিয়া লিখিয়া ময়দানে আসিয়াছে। এই ফকিন্নির পুলাদের জন্য মুর্দাবাদ, শিবিরের জন্য জিন্দাবাদ। শিবির আই লাবিউ। তুমাদের জন্য এলমেল বাতাসে উড়িয়েছি শাড়ির আছল।


রাজাকারের বিবির, বাচ্চারা সব শিবির: বেবী গাণ্ডে

 

মিস্টি হেসে আবেগঘন কণ্ঠে বেবী বলেন, সবই ঠিক ছিল, খালি একখান মিষ্টেক আছে। আমি পাণ্ডে নহি। পাণ্ডে হওয়ার সাধ্য আমার নাই। আমি গাণ্ডে, তুমাদের বেবী গাণ্ডে। আমার একশন গানে গানে, তাই আমি গাণ্ডে। তাই বলি শিবিরের যুবক বৃন্দ, তুমরা তুমাদের বেনার ফেষ্টুন প্লেকাডে পা কাটিয়া গা লিখ। পা নহে, তুমাদের জন্য আমি গা বরাদ্দ করিলাম।

মঞ্চে উপস্থিত বৃহত্তর জামায়াতের বিএনপি শাখার একজন জেষ্ঠ নেতা মতিকণ্ঠকে বলেন, টেকাটুকা দিতেছি আমরা আর খাতির পায় শিবির। আমরা কি এই বাংলাদেশ চেয়েছিলাম?

বেবী গাণ্ডের নাচগান ইসলাম সম্মত কিনা, এমন প্রশ্নের জবাবে নাম প্রকাশে অনিচ্ছুক এক শিবির নেতা বলেন, শুনছি তিউনিশিয়ার নারীরা সিরিয়ায় যৌন জিহাদ করতে গিয়াছিল। ইসলাম অত্যন্ত রহস্যময়। বুঝেনই ত।

11 Comments to “পাণ্ডে নহে, গাণ্ডে: বেবী”

  1. এই ব্যাপারে বৃহত্তর জামাতে ইসলামীর খাঙ্কির পোলায়ে আমির রাজবন্দী , লক্ষ লক্ষ কলিজুর কলিজা , বিখ্যাত টেবিল প্লেয়ার দেলুয়ার হুসেন সাইদী বলেছেন ” আজ সারারাত হবে স্বপ্নেরেও রাত”।

  2. বেবীকে সাঈদী ও সাকার সংগে জিহাদ করতে পাঠানো হউক।

  3. বুঝেনই ত। heheh

  4. ইসলাম অত্যন্ত রহস্যময়।— !! A fun is not a “fun” anymore when it is meant to hurt deliberately some religion or ethnicity! why do we always mixed “jamat/shibir” with “overall Muslim fraternity”?? Do they present the real value of “Islam”?

    I’m tired in last few years; Our world is becoming full of “Haters” !

    • It is really a lot of fun to see that religions, Islam included, are mocked at. Every religion mocked at others while they themselves were full of rubbish. The barbaric Islam represented by Jamat/Shibir is the real Islam. So called “peaceful Islam” exists only in your fantasy. Islam is no innocent belief.

  5. বেবি নাজনীন রে বাংলাদেশের সব শিবির কর্মীর সঙ্গে যৌন জিহাদ করানো দরকার। হাহাহাহ মতিকন্ঠ জিন্দাবাদ।

  6. “ইসলাম বড় রহস্যময়” আসলে ধর্ম ব্যবসায়ীদের চিন্তা সুন্দরভাবেই তুলে ধরেছেন। তারা ইসলামকে রহস্যময় করে রাখতে চায়। যাতে ইসলাম বেচে খেতে পারে।

  7. বিয়াফক মজা…

  8. পা নহে, তুমাদের জন্য আমি গা বরাদ্দ করিলাম।

  9. আবির ভাই, (why do we always mixed “jamat/shibir” with “overall Muslim fraternity”??) ইসলাম এর সাথে জামাত শিবির’রে মিশানোর কারন তো আছেই। ইসলাম নিয়াই এরা দলবাজি গলাবাজি করে …আর আমরা লাক লাক কুটি কুটি আম্রবুদাই তাগো হিসিতে গা ভাসাতে বহুত আনন্দ উপভোগ করি। তাগো ইসলাম নিয়া ওলটা পাল্টা মতাদর্শে আঙ্গুল ঢুকালে লাকু লাকু পরানধর্ম শিরশির কইরা ওঠে…

    জাত গেলো জাত গেলো বলে……হু হু হু হু হুহু হুহু…………

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / Change )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / Change )

Connecting to %s

%d bloggers like this: