কুড়ালের খোঁজে উড়াল দিলেন খোকা

নিজস্ব মতিবেদক

পবিত্র ঈদুল আযহার ছুটি মাটি করে বৃহত্তর জামায়াতে ইসলামীর বিএনপি শাখার নায়েবে আমীর ও বিশেষ নৃশংস শাখা হেফাজতে কুড়ালের আমীর আল্লামা সাদেক হোসেন খোকার সন্ধানে কাটিয়েছে ঢাকা মেট্রপলটন পুলিশের গোয়েন্দা শাখা।

মতিকণ্ঠের সংগে এক অন্তরংগ সাক্ষাতকারে এ তথ্য জানিয়েছেন নাম প্রকাশে অনিচ্ছুক জনৈক গোয়েন্দা কর্মকর্তা।

গোয়েন্দা বলেন, দা কুড়াল বটি খন্তা আর্জেস গ্রেনেড লয়ে নেতা কর্মীদের সজ্জিত হওয়ার হুকুম দিয়েই গা ঢাকা দিয়াছেন আল্লামা খোকা। আমরা তার সন্ধানে তার বাসভবনে গিয়াছিলাম। গিয়া সকল ঘর, খাটের তল, আলমারীর অন্দর, তোষকের নিচের অংশ এবং টেবিলের ড্রয়ার তন্ন তন্ন করিয়া সার্চ করিয়াছি। কিন্তু খোকা মিলে নাই।

গোয়েন্দা কর্মকর্তা বলেন, খোকার পরিবারের সদস্য বৃন্দ পুলিশকে বলেছেন, খোকা হারাইয়া গেছে। তারা আপসস করে বলছেন, খোকার বছরটাই খারাপ গেল। না পাইল রমজানের ঈদে সেলামী, না পাইল মহিলা আমীরের জন্মদিনে সেলামী, আর এখন না পাইল বকরি ঈদের সেলামী। তার জীবন ভরা শুধু লাঞ্ছনা বঞ্ছনা আর গঞ্জনা।

 


আই উইল বি বাক: খোকা

আল্লামা খোকার প্রতি বিরক্তি প্রকাশ করে পুলিশ কর্মকর্তা বলেন, বকরি ঈদের আগের দিন সালা ঘোচু দা কুড়ালের হুমকি দিয়া আমাদিগের ঈদটাই মাটি করল। শহরের অলিতে গলিতে আমরা তার সন্ধান করছি। কুন ঈদগাহে তারে নামাজ পড়তে দেখা যায় নাই। কুন গরুর হাটে তারে গরু খরিদ করতেও দেখা যায় নাই।

খোকার অবস্থান নিয়ে দুটি সম্ভাবনার কথা তুলে ধরে গোয়েন্দা পুলিশ বলেন, আল্লামা খোকা হয় গরু অথবা খাসীর ছদ্মবেশে দেশেই আছেন, অথবা আন্তর্জাতিক মানের কুড়াল সংগ্রহ করতে উড়াল দিয়াছেন।

এদিকে খোকার সন্ধানে পুলিশী অভিযানের সমালচনা করে বিএনপি শাখার নায়েবে আমীর ও বিশেষ নৃশংস স্কোয়াড ফেন্টাষ্টিক ফাইভের আমীর রুহুল কবীর রিজভী বলেন, বকরি ঈদের মৌসুমে আমাদের নেতা কর্মীদের হাতে দা কুড়াল রাখতে বলেছেন আল্লামা খোকা। হুয়াটস দি প্রবলেম? কুড়াল রাখার আহোভান শুনিয়াই এত খোজখবর, যখন ক্ষমতায় গিয়া আর্জেস গ্রেনেড মারব তখন কি করবি?

খোকা কবে ফিরবেন, এমন প্রশ্নের জবাবে রিজভী বলেন, খোকা ফিরবে, ঘরে ফিরবে, কবে ফিরবে নাকি ফিরবে না? যদি একেবারে না ফিরে তাহলে আমরা তারে ইলিয়াস আলীর খাতায় ফেলিয়া আন্দুলনে নামব। সে ফিরলেও আমাদের লছ নাই, না ফিরলেও লছ নাই।

রুহুল কবীর রিজভীর বড় ভাই ও বাকশালী সরকারের উপদেষ্টা গওহর রিজভী এক তাতক্ষনিক প্রতিক্রিয়ায় বলেন, হারামজাদা রুহুল বড় একটা ভারতীয় হিন্দু গরু কোরবানী দিল কিন্তু একটা টুকরা গুস্ত আমার বাড়িতে পাঠাইল না। সে আমার ভাই হলে কি হবে, আচরনে পুরাই একটি অভদ্র জাহেল।

3 Comments to “কুড়ালের খোঁজে উড়াল দিলেন খোকা”

  1. খোকাকে বাকশালী সরকার গুম করেছে।

  2. আইরে খোকা ফিরে আই, দুধ মাখা ভাত কাকে খাই

  3. কুড়াল দিয়া ওর বীচি কাটা হোক। শালার জানোয়ার।

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / Change )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / Change )

Connecting to %s

%d bloggers like this: