শেখের বেটী ও মালাই লামার হাত ভেংগে দিব: বাবুনগরী

নিজস্ব মতিবেদক

বাকশালী সরকারের প্রধান মন্ত্রী জননেত্রী ভাষা কন্যা গনতন্ত্রের মানস কন্যা ড. শেখ হাসিনা ও অর্থ মন্ত্রী মালাই লামাকে হুমকি দিয়ে সদ্য গঠিত রাজনৈতিক দল বাবুনাগরিক শক্তির আমীর, বাংলাদেশের একমাত্র নোবেল বিজয়ী অর্থনীতীবীদ ও গ্রামীন বেংকের বিতাড়িত মালিক কায়েদে নোবেল ড. মুহম্মদ ইউনূস বাবুনগরী বলেছেন, সাবধান শেখের বেটী। ন মর চুদুরবুদুর। আমি তুমার হাত ভেংগে দিব।

বৃহস্পতিবার চট্টগ্রামের এক নারী সমাবেশে এ হুমকি দেন কায়েদে নোবেল।

সমাবেশে বক্তব্যে বাবুনগরী বলেন, বাকশালী সরকার পদে পদে আমার পুটুতে আংগুল দিতেছে। নাহয় ২০০৭ সালে শেখের বেটীরে বাগে পাইয়া দেশ হইতে খেদাইছিলাম, তাই বলে ইতনা অপমান? শেখের বেটী আমায় ঘেটী ধরে গ্রামীন বেংকের গদি হতে সরাইল। এই অপমান শুধু বাবুনগরীর অপমান নহে, এই অপমান বাবুনগরীর মালিকানাধীন ৮৪ লক্ষ নারীরও অপমান।

আবেগঘন কণ্ঠে ইউনূস বলেন, আমি তিলে তিলে চামে চামে যে গ্রামীন বেংককে সরকারের নিয়ন্ত্রন হতে প্রায় ছুটাইয়া আনছিলাম, তারা আবার সে গ্রামীন বেংক সরকারের দখলে নেওয়ার জন্য আইন কানুন বানাইতেছে। এ আইন মানি না। আইন গাইন ফাকফ। গ্রামীন বেংকের মালিক আমি ছিলাম, আছি, থাকব।


টাং তোড়কে রাখ দুংগা: বাবুনগরী

 

গ্রামীন বেংকের মালিকানাধীন ৮৪ লক্ষ নারীকে দা কুড়াল নিয়ে তৈরী থাকার আহোভান জানিয়ে কায়েদে নোবেল বলেন, গ্রামীন বেংকে যদি শেখের বেটী ও মালাই লামা হাত দেয়, তবে তাদের টাং তোড়কে রাখ দুংগা। হে আমার মালিকানাধীন নারীর দল, দা কুড়াল নিয়া তুমরা রেডী থাক। তুমরা যদি থাক রেডী, গ্রামীন বেংকে হাত দেওয়ার সাহস পাবে না শেখের বেডী। চির উন্নত মম ঘেডী।

আবার গ্রামীন বেংকের গদিতে আরহনের সংকল্প বেক্ত করে বাবুনগরী বলেন, এই দেশে দরকার ডান্ডার সরকার। আইয়ুব ছারের আমলে বড় হইলাম, কুন সমস্যা আছিল না। জিয়াউর রহমান ছারের আমলে আছিলাম সুখে। এরশাদ ছারের আমলে গ্রামীন বেংকের মালিক হইলাম। এই গনতন্ত্র আসিবার পরই আমার নছিবে শুধু লালকালি। গনতন্ত্র হইতেছে ইয়াহুদী নাছাড়ার ষড়যন্ত্র। গনতন্ত্র ফনতন্ত্র বাদ দিয়া রনতন্ত্র চালু করলে আমি আবার গ্রামীন বেংকের আমীর হতে পারব। তখন তুমরা, ৮৪ লক্ষ নারীরা, যাদের আমি পুষি, তুমরাও হবে খুশি।

গ্রামীন বেংকের মালিকানাধীন নারীদের কোরবানীর মাংস নিয়ে যোগাযোগ করার আহোভান জানিয়ে কায়েদে নোবেল বলেন, আমার বাড়ি ত তুমরা সবাই চিন। মাংসের পেকেট নিয়া সাক্ষাত করতে আসিও। সিনার মাংস আর রানের মাংস মিশাইয়া আনিও।

8 Comments to “শেখের বেটী ও মালাই লামার হাত ভেংগে দিব: বাবুনগরী”

  1. এ আইন মানি না। আইন গাইন ফাকফ।

  2. মতিকন্ঠ বরাবরই বাবুনগরী আর বৃহত্তর জামায়েতের জাতীয়তাবাদী শাখাকে বেশি কাবারেজ দিয়ে থাকে। সেই তুলনায় আমাদের পরানের দল বাকশালকে কাভারেজ দেয়না বললেই চলে। আমি বাকশালের ছাত্র শাখার পক্ষ থেকে আপনাদের সাবধান করে দিতেছি আমাদের বেশি বেশি কাভারেজ না দিলে আমরা কিন্তু লগি বৈঠা নিয়া এর জবাব দিব!

  3. Bangladesh tumra nijarai nijeder mongol chaona……saitan Hasina and Khaleda ke vote dao…….Babu nagori ke dewar dorkar nai….tomar 14th generation e keo nobel pai kina dekho!!!!

    • Nobel nea ato obsessed hoar ki ase? Bangladesher ek jon nobel peyeche onek valo bapar, kintu tai bole tar kono shomalochona kora jabe na? Nobel prize nie controversy o to kom hoi ni. Je nobel pai shei ki mohapurush hoe geace?
      14 generation e keu nobel pai kina ta jana karor pokkhe shomvob noi. Ar jante parleo bedehi atta nobel nie matha gahmabe bole mone hoi na.

  4. Who ever wrote this article is a great stupid, writing is not fun, need quality

  5. ভাই, আপনারা এই ছবি কই পাইছেন ? লেখা পড়ার দরকার নাই। ছবি দেইখাই আমি হাসতে হাসতে মইরা যাইতাছি।

  6. হিমু vai, apne chobi deikha pagol hoiya gelen, nicher kobita-ta poren:

    তুমরা যদি থাক রেডী,
    গ্রামীন বেংকে হাত দেওয়ার সাহস পাবে না শেখের বেডী
    চির উন্নত মম ঘেডী।

    Nazrul himself would have appreciated it, unluckily he is no more.

  7. PAD MARKA ARTICLE.

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / Change )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / Change )

Connecting to %s

%d bloggers like this: