ফাঁদে পাদিবেন না: আমিষুল

নিজস্ব মতিবেদক

বৃহত্তর জামায়াতে ইসলামীর বিএনপি শাখার নেতৃত্বের প্রতি কঠর হুশিয়ারী জারি করে কারওয়ানবাজারের উপসর্দার ও বর্তমান কালের সর্ব শ্রেষ্ঠ সাহিত্যিক আইভরি কোষ্ট ফিরত লেখক আল্লামা আমিষুল হক বলেছেন, খবরদার। ফাঁদে পাদিবেন না।

শুক্রবার জাতির উদ্দেশে বাংলাদেশের প্রধান মন্ত্রী ও বাকশালের মহিলা আমীর জননেত্রী ভাষাকন্যা গনতন্ত্রের মানস কন্যা ড. শেখ হাসিনার ভাষনের পর আজ এক প্রতিক্রিয়া সংবাদ সম্মেলনে আমিষুল হক এ হুশিয়ারী জারি করেন।

আমিষুল হক বলেন, আমার সহকর্মী পাতিসর্দার মিজানুচ চটকান খান বিএনপি শাখার মহিলা আমীরকে ফাঁদে পাদিতে উসকানি দিতেছে। সে বলতে চায়, নির্বাচন করিয়া কুন ফয়দা নাই। বিএনপি শাখা নির্বাচনে না গেলে আখেরে ফয়দা হি ফয়দা। এরই ধারাবাহিকতায় গতকাল সন্ধায় বাকশালের আমীর শেখের বেটী সর্বদলীয় সরকার গঠনের দাওয়াত দিয়াছে।

আবেগঘন কণ্ঠে আমিষুল হক বলেন, নির্বাচন কমিশন বৃহত্তর জামায়াতের নাম মার্কা সব জব্দ করছে। এমতাবস্থায় তাহাদের সকল ভুট বিএনপি শাখার বাক্সে পড়বে। এইরকম একটা পরিস্থিতিতে নির্বাচন না করা মানে খোকার কুড়াল নিজের পায়ে মারা। শেখের বেটী ও মিজানুচ চটকান খানের ফাঁদে পাদিয়া বসা কুন বুদ্ধির কাম নহে। যেখানে কারওয়ানবাজারের জরিপে দেখা গেছে, ৯৯% মুসলিমের দেশে ৯৯% লোক ইউনূস বাবুনগরীর গদি কেড়ে নেওয়ায় উত্তেজিত, যেখানে দেখা গেছে ৯৯% লোক তত্তাবধায়ক সরকার চায়, যেখানে দেখা গেছে ৯৯% লোক চলমান রাজাকারের বিচারের বিরুদ্ধে, সেখানে কুন দুঃখে মিজানুচ চটকান খান ও শেখের বেটীর প্ররচনায় ভুলিয়া আপনারা ফাঁদে পাদিবেন?


লাইনে আছি: আমিষুল

অবিলম্বে তত্তাবধায়ক সরকার বেবস্থা পুনপ্রবর্তনের জন্য দুর্বার আন্দলন গড়ে তুলার আহোভান জানিয়ে আল্লামা আমিষুল বলেন, ৫ বছর পর পর আমরা বাবুনাগরিকগন মন্ত্রী মিনিষ্টার হওয়ার স্বাদ পাই। এই স্বাদ মধুর মত মিষ্ট। তথাকথিত সংসদীয় গনতন্ত্রের ফাঁদে পাদিয়া আমাদিগকে এই স্বাদ হতে বঞ্ছিত করবেন না। স্বাধীনতার চক্রান্তের বিরুদ্ধে বৃহত্তর জামায়াত রক্ত দিয়াছে, স্বাদহীনতার চক্রান্ত রুখতেও তারা আবার রক্ত দিবে। তত্তাবধায়ক সরকার বেবস্থার জন্য দাও কুড়াল আর্জেস গ্রেনেড লইয়া ঝাপাইয়া পড়ুন। এবারের সংগ্রাম আমাদের গদ্দির সংগ্রাম।

বৃহত্তর জামায়াতের সকল শাখাকে উতসাহ দিয়ে আমিষুল হক বলেন, ফাঁদে পাদিলে চলবে না। ফাঁদে না পাদিয়া এগিয়ে চলুন। পু।

2 Comments to “ফাঁদে পাদিবেন না: আমিষুল”

  1. শালা ফাকি জারজগুলান কি ফেলায় এইখানে।

  2. ব্যাপক বিনুদন

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / Change )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / Change )

Connecting to %s

%d bloggers like this: