খবরদার আমায় কেউ ফুন দিবি না আর: ফখরুল

নিজস্ব মতিবেদক

বৃহত্তর জামায়াতে ইসলামীর বিএনপি শাখার ভাঁড়প্রাপ্ত নায়েবে আমীর ও জাতীয়তাবাদী শক্তির ‘কমপ্লান বয়’ মির্জা বাড়ির গৌরব মির্জা ফখরুল ইসলাম আলমগীর মুঠোফোনে যোগাযোগ কারীদের প্রতি হুশিয়ারী জারি করে বলেছেন, খবরদার আমায় কেউ ফুন দিবি না আর।

আজ এক সংবাদ সম্মেলনে ফখা ইবনে চখা এ হুশিয়ারী জারি করেন।

উত্তেজিত কণ্ঠে মির্জা ফখরুল বলেন, মুঠোফুন একটি অভিশাপ। তাহা অপেক্ষা বড় অভিশাপ বিএনপি শাখার ভাঁড়প্রাপ্ত নায়েবে আমীরের চাকুরি। পৃথীবির বিভিন্ন প্রান্ত হতে যত সালা ঘোচুর দল আমায় ফুন মারিয়া রংগের ঢংগের কথা বলতে চায়। আমি সালা ঘুমাইতেই পারি না।

আবেগঘন কণ্ঠে ফখা বলেন, সম্প্রতি আমার মুঠোফুন নম্বরটি কি করিয়া যেন বাকশালের নায়েবে আমীর সৈয়দ আশরাফুলের হাতে গিয়া পড়ছে। আমি তার জ্বালায় তেক্ত হইয়া গেলাম। সেদিন রাত্র কালে মহিলা আমীরের গুলশান কার্যালয়ে মিটিং করিয়া বাড়ি ফিরিয়া বালিশে মাথা দিতে না দিতেই দেখি মুঠোফুনে তাহার কল। আমি ভাবলাম সে হয়ত রাজনীতীর খেলায় কুন প্রকার মেচ ফিকসিঙ্গের মতলবে যুগাযুগ করিল। আমি কল ধরিয়া বলিলাম, হেলু ভাই সাহেব সালামালিকুম। এত রাত্রে কি চান? সে আমায় মদের ঢেকুর তুলিয়া বলিল, ফখা ফখা ফখা, তুমি বড় বখা, চুপেচাপে একা একা মদ খাও সখা। আমি বললাম, ভাই সাহেব আমি নিজের টেকায় মদ্যপান করি না। আপনি চান কি সেইটা বলেন। সে পুনরায় হিহিহিহি মদের হাসি হাসিয়া বলে কি, মদ খাও একা একা, কই পাও টেকা টেকা? আমি তখন রাগ করিয়া বললাম, আপনার সংগে মুঠোফুনে আর কুন আলাপনে আমি নাই। যা কথা বার্তা হবে সব চিঠি লিখিয়া। আপনি যা বলতে চান তাহা একটি অপশেট কাগজে সুন্দর করিয়া বড় বড় ফন্টে লিখিয়া ছাপাইয়া সহিসাবুদ দিয়া আমার নিকট পাঠান। এখন আমি নিদ্রা যাব। আল্লাহ হাফেজ।


মুঠোফোনের আক্রমনে বিপর্যস্ত ফখরুল

এক পর্যায়ে কেদে ফেলে ফখরুল বলেন, সৈয়দ আশরাফুলের ফুন কল কাটিয়া দিতে না দিতেই জাতিসংঘের তারাংকু আমায় কল দিল। আমি কল ধরিয়া বলিলাম, এ কুইক ব্রাউন ফক্স জাম্পস ওভার এ লেজি ডগ। সে মদের ঢেকুর তুলিয়া আমায় বলে, হেই ফখা, ওয়াসসাআআআআপ?

অশ্রু মুছে ফখা ইবনে চখা বলেন, দুদন্ড শান্তি পাই না মুঠোফুনের জ্বালায়। বৃহত্তর জামায়াতের ভাঁড়প্রাপ্ত খানকির পোলায়ে নায়েব রফিকুল দুইদিন পর পর ফুন করিয়া গালি দিয়া বলে, তুমার মেডামকে বেশি বাড়াবাড়ি না করিতে বলিও। এত বড় সাহস তার, আমাদের কুন কথাই শুনে না। আমি বলি, জ্বি জ্বি। মহিলা সংসদ সদস্য হওয়ার জন্য কনকচাপা গাণ্ডে, বেবী গাণ্ডে, নেনসি গাণ্ডে ফুন দিয়া বলে, ওগ দুখজাগানিয়া তুমায় গান শুনাব। আমি বলি, জ্বি জ্বি। মহিলা আমীরের নায়েবে খাস জনাব ফালু ফুন দিয়া বলে, ফখরুল ভাই, আমার মশারীটা টাংগাইয়া দিয়া যাবেন? আমি বলি, জ্বি জ্বি।

দেশের রাজনীতী নিয়ে হতাশা বেক্ত করে ফখরুল বলেন, আগে কি সুন্দর দিন কাটাইতাম।

4 Comments to “খবরদার আমায় কেউ ফুন দিবি না আর: ফখরুল”

  1. ” আমি বললাম, ভাই সাহেব আমি নিজের টেকায় মদ্যপান করি না। আপনি চান কি সেইটা বলেন। সে পুনরায় হিহিহিহি মদের হাসি হাসিয়া বলে কি, মদ খাও একা একা, কই পাও টেকা টেকা?”

    চরম!

  2. পড়ুন: বৃহত্তর জামায়াতে ইসলামীর প্রধান শাখার ভাঁড়প্রাপ্ত নায়েবে আমীর ও জাতীয়তাবাদী শক্তির ‘কমপ্লান বয়’ মির্জা বাড়ির গৌরব রাজাকার পুত্র মির্জা ফখরুল ইসলাম আলমগীর

  3. Haste haste matha nosto hoiya gelo re….

  4. মহিলা আমীরের নায়েবে খাস জনাব ফালু ফুন দিয়া বলে, ফখরুল ভাই, আমার মশারীটা টাংগাইয়া দিয়া যাবেন? আমি বলি, জ্বি জ্বি।
    This is really a scoop news, we never knew before. Also the designation of Falu “মহিলা আমীরের নায়েবে খাস” lajawab

Leave a Reply

