মেডাম বেস্ত, পরে ফুন দিয়েন: শিমুল বিশ্বাস

নিজস্ব মতিবেদক

রাজনৈতিক হানাহানি মারামারি কিলাকিলির প্রেক্ষাপটে আজ দুপুর বেলা আধা ঘন্টা ধরে বৃহত্তর জামায়াতে ইসলামীর বিএনপি শাখার মহিলা আমীর ও জাতীয়তাবাদী শক্তির মালিক আপোষহীন দেশনেত্রী মাদারে গনতন্ত্র বেগম খালেদা জিয়াকে টেলিফোন করার চেস্টা করে বের্থ হয়েছেন বাংলাদেশের প্রধান মন্ত্রী ও বাকশালের মহিলা আমীর জননেত্রী ভাষা কন্যা গনতন্ত্রের মানস কন্যা ড. শেখ হাসিনা।

প্রধান মন্ত্রীর প্রেস সচিব আবুল কালাম আজাদ ও মিডিয়া সহকারী মাহবুবুল হক শাকিল নাম প্রকাশ না করার শর্তে মতিকণ্ঠকে আজ এ কথা জানিয়েছেন।

ওদিকে বেগম খালেদা জিয়ার সহকারী শিমুল বিশ্বাস মতিকণ্ঠকে বলেন, শেখ হাসিনা নামে কে এক মহিলা আজ দুপুরে মেডামকে কল দিয়াছিলেন। আমি ফুন ধরে বললাম, হেলু, সালামালিকুম? মহিলা বলে কি, আমি শেখ হাসিনা বলছি, খালেদারে ফুনটা দেও। আমি তখন ভদ্র ভাবে বললাম, অসময়ে ফুন করেন কেন? মেডাম এখন বেস্ত, ফুন দেওন যাইত না। পরে ফুন দেন। মহিলা তখন হাসতে হাসতে বলে কি, তুমার মেডাম কি ঘুমায়? আমি রাগ করিয়া বললাম, বেলা দেড়টা পযন্ত কি কেউ ঘুমায়? এখন সামনে কত কাজ। মহিলা বলে কি, শুনি তুমার মেডাম কি কাজ করে? আমি গর্ব করিয়া বললাম, আমার মেডাম বৃহত্তর জামায়াতের ছাত্র শাখা ছাত্র শিবিরের নেতা কর্মীদের জন্য বেলুন ফুলাইতেছেন। তখন শেখ হাসিনা নামক সেই অভদ্র মহিলা আমায় হাসতে হাসতে বলে কি, বেলুনে কি লেখা? আমি তখন বললাম, বেলুনে লেখা নিজামীর মুক্তি চাই, মোজাহিদের মুক্তি চাই। এই কথা শুনিয়া মহিলা খালি হিহিহিহি করিয়া হাসে। আমি রাগ করিয়া বললাম, আপনি কি হাসেন? সে তখন হাসতে হাসতে বলে, আমি হাসিনা।


খালেদা জিয়া: ফাইল ছবি

আবেগঘন কণ্ঠে শিমুল বিশ্বাস বলেন, মেডামের সংগে কথা বলতে চাইলে রাত নয়টার পর কল দিবেন। বাকশালী সরকার বৃহত্তর জামায়াতের অসংখ্য নেতা কর্মীকে আন্তর্জাতিক অপরাধ ট্রাইবুনালের ফান্দে ফালাইয়া ফাসি দিতে চায়। তাদের সবার মুক্তি দাবী করিয়া আমার মেডাম বেলুন ফুলাবেন। একটা দুইটা বেলুন ত আর না। এই কাজ শেষ হতে টাইম লাগবে।

ফোন না ধরলে সংলাপ কিভাবে হবে, এ প্রশ্নের জবাবে শিমুল বিশ্বাস বলেন, কিসের সংলাপ? আমার মেডাম কি অপু বিশ্বাস যে সংলাপ দিবেন? এখন খালি বেলুন ফুলবে আর বোমা ফুটবে।

15 Comments to “মেডাম বেস্ত, পরে ফুন দিয়েন: শিমুল বিশ্বাস”

  1. প্রধান মন্ত্রীর প্রেস সচিব আবুল কালাম আজাদ ও মিডিয়া সহকারী মাহবুবুল হক শাকিল নাম প্রকাশ না করার শর্তে মতিকণ্ঠকে আজ এ কথা জানিয়েছেন।

  2. ‘একটা দুইটা বেলুন ত আর না। এই কাজ শেষ হতে টাইম লাগবে’ epic!

  3. এযাবত্ কালের সেরা হইছে

  4. মতিরে -তুমি জিনিস একখান,তোমারে তথ্য মন্ত্রণালয় দেয়া হোক।

  5. fajlame koros shala

  6. মতিকন্ঠ আবুল কালাম আজাদ ও মিডিয়া সহকারী মাহবুবুল হক শাকিল এর নাম প্রকাশ করলো কেন্ ?????

    ”….আমি রাগ করিয়া বললাম, আপনি কি হাসেন? সে তখন হাসতে হাসতে বলে, আমি হাসিনা।….

    ভাই কেমনে পারেন আপনেরা…..দয়া কইরা চালাইয়া যাইয়েন কিন্তু…..

  7. বৃহত্তর জামায়াতে ইসলামীর বিএনপি শাখার মহিলা আমীর ও জাতীয়তাবাদী শক্তির মালিক আপোষহীন দেশনেত্রী মাদারে গনতন্ত্র বেগম খালেদা জিয়া

  8. সেইরম হইছে রে !!

  9. Motikontho -er best feature. Medam beloon fullay– ha ha ha, hashi-na hah hah hah

  10. সে তখন হাসতে হাসতে বলে, আমি হাসিনা। তাদের সবার মুক্তি দাবী করিয়া আমার মেডাম বেলুন ফুলাবেন। একটা দুইটা বেলুন ত আর না। এই কাজ শেষ হতে টাইম লাগবে।
    ফোন না ধরলে সংলাপ কিভাবে হবে, এ প্রশ্নের জবাবে শিমুল বিশ্বাস বলেন, কিসের সংলাপ? আমার মেডাম কি অপু বিশ্বাস যে সংলাপ দিবেন? এখন খালি বেলুন ফুলবে আর বোমা ফুটবে।

  11. কেউ আমাকে মেরে ফেলো … ইহা আমি কি পরিলাম 😛

  12. কইল কি হালায়

  13. “সে তখন হাসতে হাসতে বলে, আমি হাসিনা” -আমিই এখনও আমার হাসি থামাইতে পারতাছি না

  14. আপনি কি হাসেন? আমি হাসিনা। 😛 আমি কিন্ত হাসি থামাইতে পারছি না। 😛 😀

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / Change )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / Change )

Connecting to %s

%d bloggers like this: