এনজেলা মার্কেলের পর ওবামার শিকার এম কে আনোয়ার

নিজস্ব মতিবেদক

একবিংশ শতাব্দীর প্রযুক্তি বেবহার করে জার্মানের প্রধান মন্ত্রী এনজেলা মার্কেলের মুঠোফোনে আড়ি পেতে সারা বিশ্বে কেলেংকারী ঘটিয়েছেন মার্কিন যুক্তরাস্ট্রের প্রথম মুসলমান রাস্ট্রপতি বারাক হোসেন ওবামা। এ নিয়ে ইউরুপীয় ইউনিয়নের সংগে তিব্র বাদানুবাদের মাঝেই নতুন কেলেংকারী ঘটাল ওবামার গোয়েন্দা সংস্থা এনএসএ-র গোয়েন্দারা।

আর এবার ওবামার নিষ্ঠুর প্রযুক্তির বলি হয়েছেন বৃহত্তর জামায়াতে ইসলামীর বিএনপি শাখার নায়েবে আমীর আল্লামা মতি কণ্ঠ আনোয়ার।

বৃহস্পতিবার নিউজিলেন্ডের বিরুদ্ধে স্বাগতিক বাংলাদেশের কৃকেট মেচে বাংলাদেশের জয়লাভের সুসংবাদের সংগেই মতি কণ্ঠ আনোয়ারের টেলিফোনে প্রেম আলাপনে ওবামার আড়ি পাতার খবর ফাঁস করে দেয় অষ্ট্রেলিয়ার হেকার ও উইকিলিকসের আমীর জুলিয়ান এসাঞ্জ।

নিজের ওয়েবসাইটে এই দুঃসংবাদ তুলে ধরে জুলিয়ান এসাঞ্জ বলেন, বারাক হোসেন ওবামার কাজই হচ্ছে বিখ্যেত পরহেজগার বেক্তিদের মুঠোফুনে আড়ি পাতিয়া তাদের গুপন মধুর প্রেম আলাপন শুনা। আর ফাকে ফাকে আফগান বোগদাদে বুমা মারা। ওবামা একটি অভিশাপ। তার কারনে আমি বছরের পর বছর ইকুয়াডরের দুতাবাসে আটকা পড়িয়া আছি।

এ বেপারে ওবামার প্রতিক্রিয়া জানতে যোগাযোগ করা হলে ওবামা মতিকণ্ঠকে বলেন, মতি কণ্ঠ আনোয়ার বিএনপি শাখার একজন শ্রদ্ধেয় নায়েবে আমীর। নিন্দুক লোকে তাকে মস্ত খাটাশ আনোয়ার, মিথ্যা কথা আনোয়ার, মায়াবী কসাই আনোয়ার প্রভৃতি মন্দ নামে ডাকিলেও আমি জানি, তার প্রকৃত নাম মতি কণ্ঠ আনোয়ার। তিনি ইসলামী রাজনীতী বিষয়েও সুপন্ডিত। তাই ভাবলাম একদিন তার ফুনে কান পাতিয়া একজন মুসলিম প্রেসিডেন্ট হিসাবে কিছু বিদ্যা লাভ করব। কিন্তু টেলিফুনে এক বিবাহিত নারীর সংগে তার মধুর আলাপন শুনিয়া আমি বুঝতে পারলাম, আসলে তার নাম মুবাইলে কুকাম আনোয়ার। নাউযুবিল্লাহ, খুবই খারাপ খারাপ কথা শুনতে পাইছি। এনজেলা মার্কেল কিংবা বারলুসকানি ত মুবাইলে কুকাম আনোয়ারের তুলনায় নিতান্তই শিশু।

এক তাতক্ষনিক সংবাদ সম্মেলনে মতি কণ্ঠ আনোয়ার বলেন, যে মুঠোফুন আলাপনটি জুলিয়ান এসাঞ্জের কারনে ফাঁস হইছে, উহা আমার নহে। ফটশপ দিয়া আলাপনটি তৈয়ার করে আমার নামে চালাইয়া আমার সুনাম হানির চেস্টা করা হয়েছে। আমি এর তিব্র প্রতিবাদ জানাচ্ছি। আমি কেন রাত্র কালে অপরের পত্নীকে ফুন করে গরম গরম সেক্সের কথা বলব?

ওবামার বক্তব্যের প্রতিবাদ করে আনোয়ার বলেন, মুবাইলে কুকাম আনোয়ার আমার নাম নহে। আমার আকীকার সময় পৃথীবিতে মুবাইল ছিল না। আমি বারাক হোসেন ওবামাকে এই ভ্রস্টাচারের রাজনীতী থেকে বের হওয়ার আহোভান জানাই। ভবিষ্যতে তিনি যেন আর আমার নামে চালান কুন মধুর আলাপন গুপনে গুপনে না শুনেন, সেই অনুরধ করি।

মিশেল ওবামার মুঠোফোন নম্বর সরবরাহের আহোভান জানিয়ে মতি কণ্ঠ আনোয়ার ওবামাকে বলেন, লাইনে আসুন।

7 Comments to “এনজেলা মার্কেলের পর ওবামার শিকার এম কে আনোয়ার”

  1. এপিক …এপিক

  2. hahahaaaaaa….. shala puraai caught !!!!

  3. kintu last e abar Salam dilo !!!! era kemun public!!!!

  4. Accha, eta kon Anwar? BNP er M K Anwar?

  5. @Reza na eta bakshal er M K Anwar..

  6. “লোকে তাকে মস্ত খাটাশ আনোয়ার, মিথ্যা কথা আনোয়ার, মায়াবী কসাই আনোয়ার, মুবাইলে কুকাম আনোয়ার, প্রভৃতি মন্দ নামে ডাকিলেও আমি জানি তার প্রকৃত নাম মতি কণ্ঠ আনোয়ার” what a naming.
    Ei MK আনোয়ার kee, janen? He is one of 10 notorious beaurocrat MK Anwar of LeGeHoMo Ershad.

  7. মিশেল ওবামার মুঠোফোন নম্বর সরবরাহের আহোভান জানিয়ে মতি কণ্ঠ আনোয়ার ওবামাকে বলেন, লাইনে আসুন।
    😀 😀 😀

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / Change )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / Change )

Connecting to %s

%d bloggers like this: