‘চলচিত্রের ইউনূস’ খেতাবে ভুষিত হলেন সানি লিওনি

বিনদন মতিবেদক

মালয়েশিয়ার প্রধান মন্ত্রী নাজেব রাজ্জাক কতৃক সদ্য গঠিত রাজনৈতিক দল বাবুনাগরিক শক্তির প্রতিষ্ঠাতা আমীর, বাংলাদেশের একমাত্র নোবেল বিজয়ী অর্থনীতীবীদ ও গ্রামীন বেংকের বিতাড়িত মালিক কায়েদে নোবেল ড. মুহম্মদ ইউনূস বাবুনগরীর ‘অর্থনীতীর সানি লিওনি’ খেতাব লাভের দুই দিনের মাথায় হলিউড কতৃক ‘চলচিত্রের ইউনূস’ খেতাবে ভুষিত হলেন পৃথীবির সর্বাপেক্ষা বিখ্যেত ও হট অভিনেত্রী সানি লিওনি।

সোমবার হলিউডে এক বর্নাঢ্য অনুষ্ঠানে সানি লিওনিকে এ খেতাবে ভুষিত করে হলিউড কতৃপক্ষ।

‘টিনা এন্ড লল’ চলচিত্রে অভিনয় করতে গিয়ে অংগ প্রত্যংগে ষ্টান্টমেনের গুতু খেয়ে মৃদু আহত হন সানি লিওনি। কিন্তু হাসপাতালের বেডে শুয়েই তিনি মুঠোফোনে এই সুসংবাদ পান। হলিউডের সাধারন সম্পাদক টম ক্রুজ এক খুদে বার্তায় তাকে জানান, কংগ্রেচুলেশন। তুমি ‘চলচিত্রের ইউনূস’ খেতাবে ভুষিত হয়েছে। জলদি হলিউড আস। চুমা।


পুরস্কার হাতে ‘চলচিত্রের ইউনূস’

হলিউডে অনুষ্ঠানে পুরস্কার হাতে নিয়ে আবেগে কেদে ফেলেন সানি লিওনি।

সানি লিওনির হাতে পুরস্কার তুলে দিয়ে হলিউডের সভাপতি জর্জ ক্লুনি বলেন, সানি লিওনিকে ‘চলচিত্রের ইউনূস’ খেতাবে ভুষিত করতে পেরে আমি গর্ভ অনুভব করছি।

আবেগঘন বক্তিতায় জর্জ ক্লুনি বলেন, কায়েদে নোবেল ড. ইউনূস বাবুনগরী যেমন অর্থনীতী ও রাজনীতীর ময়দানে ড্রামা, উত্তেজনা ও শান্তিকে এক সুতায় গেথেছেন, তেমনি চলচিত্রের ময়দানে সানিও উত্তেজনা ও শান্তিকে এক সুতায় গেথেছে। ইউনূস লক্ষ লক্ষ গরিবের হাতে ধন তুলে দিয়েছেন। একই কাম সানিও করেছেন। ইউনূসের কারনে উত্তেজনা পুর্ন বাংলাদেশে নেমে এসেছে শান্তির ফোটা। সানি লিওনির কারনেও অনুরুপ ঘটেছে। ইউনূসকে নিয়ে কারওয়ানবাজারের সর্দার মতিচুর রহমান আজমী উত্তেজিত না হলে শান্তি পায় না। সানির ক্ষেত্রেও তেমনটি বলা যায়। পৃথীবির ছেলে বুড়ু সকলেই ইউনূসকে চিনে, তার কাছে দুদন্ড শান্তি খুজে। তেমনি তারা সানিকেও চিনে, তবে তার কাছে শান্তি খুজে এক দন্ডে। অসহায় গরিব দুখী ক্ষুদা পেটে আধ ঘুমে সপ্নে দেখে, ইউনূস তাদের অভয় দিয়ে বলতেছেন, আই এম কামিং মাই চাইল্ড। একই ভাবে তারা সানিকেও সপ্নে বলতে দেখে, আই এম কামিং বেবি। তাই সানিকে ‘চলচিত্রের ইউনূস’ খেতাবে ভুষিত না করলেই অন্যায় হবে।

পুরস্কার হাতে কাদতে কাদতে সানি লিওনি বলেন, সালাম নমস্তে।

13 Comments to “‘চলচিত্রের ইউনূস’ খেতাবে ভুষিত হলেন সানি লিওনি”

  1. ইউনূস লক্ষ লক্ষ গরিবের হাতে ধন তুলে দিয়েছেন। একই কাম সানিও করেছেন।
    সানি লিওনির কারনে উত্তেজনা পুর্ন বাংলাদেশে নেমে এসেছে শান্তির ফোটা।
    আই এম কামিং বেবি।
    chorom hoiche. motir niuj er pore ai rokom niuj je motikonthe asbe age vabchilam.
    motikontho rokz.

  2. আবেগঘন বক্তিতায় জর্জ ক্লুনি বলেন, কায়েদে নোবেল ড. ইউনূস বাবুনগরী যেমন অর্থনীতী ও রাজনীতীর ময়দানে ড্রামা, উত্তেজনা ও শান্তিকে এক সুতায় গেথেছেন, তেমনি চলচিত্রের ময়দানে সানিও উত্তেজনা ও শান্তিকে এক সুতায় গেথেছে। আমারে কেউ মাইরালা 😀 😀 😀

  3. ” পৃথীবির ছেলে বুড়ু সকলেই ইউনূসকে চিনে, তার কাছে দুদন্ড শান্তি খুজে। তেমনি তারা সানিকেও চিনে, তবে তার কাছে শান্তি খুজে এক দন্ডে”
    সুপার… 😀

  4. একই ভাবে তারা সানিকেও সপ্নে বলতে দেখে, আই এম কামিং বেবি। সেরাম লেখা মামা

  5. হাসায় মাইরা ফেলবি নাকি??? 😀 নিশ্বাস নিতে টাইম পাইতেসি না তো এই কথা পড়ে “… পৃথীবির ছেলে বুড়ু সকলেই ইউনূসকে চিনে, তার কাছে দুদন্ড শান্তি খুজে। তেমনি তারা সানিকেও চিনে, তবে তার কাছে শান্তি খুজে এক দন্ডে। ” 😀 আচাম পুরা…

  6. Creativity should have some limits!!! হাসতে হাসতে লুঙ্গির গিট্টা খুইলা গেলো…

  7. 😀 অস্থির হইছে

  8. ইনুসের চরিত্র
    সানি আফার মতই পবিত্র।

  9. kichu bolar bhasha nai ostad lol

  10. কয়দিন আগে সানিজিকে রেপ করে সম্মানিত করার সময় এই প্রতিবেদক সেথায় ছিলেন বলে বিশ্বস্ত সূত্রে জানা গেছে। মতিকণ্ঠে প্রতিবেদকের গালাগালি আশা করছি..

  11. মতিকণ্ঠ হল সানি লিওনির একমাত্র বৈধ সন্তান।

  12. জইটিল

  13. ইউনূস লক্ষ লক্ষ গরিবের হাতে ধন তুলে দিয়েছেন। একই কাম সানিও করেছেন। …
    hahahaha… ame shesh…..chorom dialogue …..

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / Change )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / Change )

Connecting to %s

%d bloggers like this: